Advertisement

Thursday 9 May Lucky Zodiac: আজ সৌভাগ্য যোগের শুভ সংযোগ, বৃষ-সহ ৫ রাশির আর্থিক লাভের সুযোগ

9 May 2024 Rashifal: ৯ মে, গজকেশরী যোগ, শোভন যোগ-সহ অনেকগুলি শুভ যোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটি মেষ, সিংহ, মকর-সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, বৃহস্পতিবার ধর্ম, ভাগ্য, সম্পদ ইত্যাদির জন্য কারক গ্রহ বৃহস্পতি এবং ভগবান নারায়ণ ও দেবী লক্ষ্মীকে উৎর্গীকৃত, তাই দিনটিতে এই ৫টি রাশির ওপর ভগবান বিষ্ণুর আশীর্বাদ থাকবে। আসুন জেনে নেওয়া যাক বৃহস্পতিবার এই রাশির জাতকদের জন্য কেমন যাবে।

গুরুবারে লক্ষ্মী-নারায়ণ সহায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 May 2024,
  • अपडेटेड 6:20 AM IST

 Top 5 Most Luckiest Zodiac Sign, 9 May 2024: ৯ মে বৃহস্পতিবার, চাঁদ তার উচ্চ রাশি বৃষ রাশিতে গোচর করতে চলেছে, যেখানে বৃহস্পতি গ্রহ ইতিমধ্যে উপস্থিত রয়েছে, যার কারণে গজকেশরী যোগ তৈরি হচ্ছে। এছাড়াও, বৈশাখ মাসের কৃষ্ণপক্ষের দ্বিতীয় দিন এবং এই দিনে গজকেশরী যোগের সঙ্গে শোভন যোগ এবং কৃত্তিকা নক্ষত্রের একটি শুভ সংযোগও রয়েছে, যার কারণে দিনটির গুরুত্ব আরও বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতক এই শুভ যোগের সুফল পেতে চলেছে। এই রাশির জাতকদের  ভাল খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং  ভাল আর্থিক সুবিধা বয়ে আনবে।  আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ৯ মে ভাগ্যবান হতে চলেছে।

মেষ রাশি (Aries)
৯ মে মেষ রাশির জাতকদের জন্য বিশেষ ফলদায়ক দিন হতে চলেছে। মেষ রাশির জাতক জাতিকাদের ইচ্ছা  পূরণ হবে এবং আপনি আপনার কাজে সফলতা পাবেন। আপনার এনার্জি এবং আত্মবিশ্বাসের  ভাল বৃদ্ধি হবে, যা জীবনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া সহজ করে তুলবে। আপনি আপনার কাজে যে কঠোর পরিশ্রম করছেন তার কারণে  আপনার ভাল ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা  উচ্চ মুনাফা করবে বলে আশা করা হচ্ছে এবং তাদের লক্ষ্য অর্জনে সফল হবে। চাকুরীজীবীরা  তাদের ইচ্ছামতো কাজ পাবেন, যার কারণে তারা সারাদিন খুশি থাকবেন এবং সহকর্মীদের সঙ্গে মজা করার মেজাজে থাকবেন। বৈবাহিক জীবন সম্পর্কে কথা বললে, আপনি  আপনার সঙ্গীর সঙ্গে  একটি নতুন জায়গায় যেতে পারেন, যেখানে আপনার আরও সুবিধা থাকবে।

সিংহ রাশি (Leo)
 9 মে সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য খুবই বিশেষ হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকারা অর্থ উপার্জনের নতুন উপায় খুঁজে পাবে এবং আপনার যুক্তি ও সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা উচ্চ স্তরে থাকবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরা তাদের কঠোর পরিশ্রম অনুযায়ী ফলাফল পাবেন। আপনি যদি কোনও স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় অস্থির হয়ে থাকেন তবে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে এবং আপনার আশেপাশের মানুষের স্বাস্থ্য ভাল থাকবে।  আপনি যে ক্ষেত্রে কাজ করবেন সেই ক্ষেত্রে আপনি ভালভাবে উন্নতি করবেন এবং আপনার কাজকে এগিয়ে নিয়ে যাওয়ার দিকনির্দেশনাও পাবেন। চাকরি পেশাজীবী এবং ব্যবসায়ীদের জন্য একটি শুভ দিন হবে এবং তারা তাদের অভিজ্ঞতার সদ্ব্যবহার করবেন। পিতার সহায়তায়, আপনার সম্পত্তি বা যানবাহন কেনার ইচ্ছা পূরণ হবে এবং পারিবারিক জীবন ভাল হবে। বাড়ির ছেলেমেয়েদের সঙ্গে ভালো সময় কাটবে এবং সুখ থাকবে।

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
৯  মে বৃশ্চিক রাশির জাতকদের জন্য একটি শুভ দিন হতে চলেছে। বৃশ্চিক রাশির ব্যক্তিরা জীবনে নতুন এবং উত্তেজনাপূর্ণ অভিজ্ঞতার মুখোমুখি হওয়ার সুযোগ পাবেন এবং সক্রিয়ভাবে ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন।  আপনি বন্ধু এবং প্রিয়জনের সঙ্গে  সময় কাটানোর সুযোগ পেতে পারেন, এটি আপনাকে দুর্দান্ত সুখ দেবে। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করতে চান তবে  আপনার জন্য একটি শুভ দিন হবে। ভগবান বিষ্ণুর কৃপায় হঠাৎ লাভের সম্ভাবনা রয়েছে এবং আপনার আর্থিক অবস্থারও উন্নতি হবে। আপনি যদি আগে কোথাও বিনিয়োগ করে থাকেন তবে  আপনি ভাল রিটার্ন পাবেন। প্রেম জীবনের কথা বললে  আপনি আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে  ডিনারে যাওয়ার সুযোগ পাবেন এবং রোমান্টিক মুডে থাকবেন। আপনি পরিবারে বিবাদ বা ভুল বোঝাবুঝি থেকে মুক্তি পাবেন এবং বাড়িতে শান্তি ও সুখ থাকবে।

 মকর রাশি (Capricorn)
৯  মে মকর রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। মকর রাশির জাতকরা  সাফল্যের উচ্চতা স্পর্শ করার সুযোগ পাবেন এবং মানসিকভাবে শক্ত থাকবেন।  আপনি আপনার পছন্দের যেকোনো শখের জন্য সময় বের করতে সক্ষম হবেন, যা আপনাকে শান্তি ও স্বস্তি দেবে। শিক্ষার্থীরা পড়াশোনায় আগ্রহী হবে এবং পড়াশোনায় ভালো ফল অর্জন করবে। এই রাশির জাতক জাতিকারা  বিদেশ যাওয়ার সুযোগ পাবেন এবং দাতব্য কাজে কিছু অর্থ ব্যয় করতে পারেন। চাকরিজীবীরা অন্য কোনো কোম্পানির কাছ থেকে ভালো অফার পেতে পারেন, যে বিষয়ে তারা বন্ধুদের সঙ্গে আলোচনা করতে পারেন। বৈবাহিক জীবনের কথা বললে, আপনার সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্ক ভাল থাকবে এবং আপনারা একসঙ্গে  কেনাকাটাও করতে পারেন। আপনি বাড়ির বড়দের কাছ থেকে আশীর্বাদ পাবেন এবং তাদের পরামর্শ আপনার জন্য কার্যকর হবে।

 কুম্ভ রাশি (Aquarius)
৯ মে কুম্ভ রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। কুম্ভ রাশির জাতক জাতিকারা  তাদের আয়ের উৎস বৃদ্ধির লক্ষণ পাবেন এবং সম্পদে সমৃদ্ধ হবেন। আত্মীয়দের মধ্যে আপনার বিশ্বাসযোগ্যতা বৃদ্ধি পাবে এবং আপনি প্রতিটি পদক্ষেপে পরিবারের কাছ থেকে সমর্থন ও সহযোগিতা পাবেন।  আপনি আপনার পরিবারের জন্য আরাম সম্পর্কিত নতুন জিনিস কিনতে পারেন, যার কারণে পরিবারের সবাই খুশি হবে। শিক্ষার্থীরা তাদের বেশিরভাগ সময় গবেষণার কাজে ব্যয় করবে, যা তাদের পড়াশোনাকে আরও এগিয়ে নিতে সহায়তা করবে। আর্থিক বিষয়ে আপনি যে সুবিধা পাবেন তার কারণে আপনার আর্থিক দিক শক্তিশালী থাকবে এবং সম্পদের পাশাপাশি আপনি আরও সুখ ও সমৃদ্ধি পাবেন। বিবাহিত জীবন সম্পর্কে কথা বললে, আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক ভাল হবে এবং তার পরামর্শ আপনার কর্মজীবনে কার্যকর হবে। আপনার পিতামাতার আশীর্বাদে, আপনার অনেক অসম্পূর্ণ কাজ  সম্পন্ন হবে, যার কারণে আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলতে সক্ষম হবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement