Advertisement

Zodiac: দুর্গাপুজো পর্যন্ত এই ৭ রাশির দারুণ লাভের সময়, ভরা থাকবে পকেট

Zodiac: এই মাসে অনেক গ্রহ-নক্ষত্রের গতি পরিবর্তনের প্রভাব রাশিচক্রে দেখা যাবে। ১৭ সেপ্টেম্বর, সূর্য তার রাশি পরিবর্তন করতে চলেছে। ১৫ সেপ্টেম্বর শুক্র সিংহ রাশিতে অস্ত যাচ্ছে। জ্যোতিষীদের মতে, দুর্গাপুজো পর্যন্ত ৭টি রাশি যথা - মিথুন, কর্কট, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন রাশির জন্য খুব ভালো ফল দায়ক প্রমাণিত হবে। জেনে নিন পুজো পর্যন্ত এই রাশির জাতক জাতিকার জন্য কেমন কাটবে।

Zodiac: দুর্গাপুজো পর্যন্ত এই ৭ রাশির দারুণ লাভের সময়, ভরা থাকবে পকেট
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Sep 2022,
  • अपडेटेड 10:16 AM IST

Zodiac: এই মাসে অনেক গ্রহ-নক্ষত্রের গতি পরিবর্তনের প্রভাব রাশিচক্রে দেখা যাবে। ১৭ সেপ্টেম্বর, সূর্য তার রাশি পরিবর্তন করতে চলেছে। ১৫ সেপ্টেম্বর শুক্র সিংহ রাশিতে অস্ত যাচ্ছে। এছাড়াও ১৭ সেপ্টেম্বর সিংহ রাশিতে বুধাদিত্য যোগ তৈরি হতে চলেছে। একই সময়ে কিছু রাশির জন্য, অর্থ লাভ এবং চাকরিতে অগ্রগতির সম্ভাবনা থাকবে। জ্যোতিষীদের মতে, দুর্গাপুজো পর্যন্ত ৭টি রাশি যথা -  মিথুন, কর্কট, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন রাশির জন্য খুব ভালো ফল দায়ক প্রমাণিত হবে। জেনে নিন পুজো পর্যন্ত এই রাশির জাতক জাতিকার জন্য কেমন কাটবে।


এই ৭টি রাশির জন্য সময় উপকারী হবে:


মিথুন GEMINI

মাসের শুরুতে মন খুশি থাকবে। আত্মবিশ্বাসও থাকবে। তবে ধৈর্য ধরুন। অপ্রয়োজনীয় বিতর্ক এড়িয়ে চলুন। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। বিদেশ সফরেও যেতে পারেন। কাজের পরিধি বাড়তে পারে। কাজের চাপ থাকবে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। পরিবারের সমর্থন পাবেন। ব্যবসা বাড়বে। লাভের সুযোগও থাকবে।


কর্কট CANCER
মাসের শুরুতে অনেক আত্মবিশ্বাস থাকবে। শান্ত হোন। অপ্রয়োজনীয় রাগ এবং তর্ক এড়িয়ে চলুন। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। ১৭ সেপ্টেম্বরের মধ্যে কোনও বয়স্ক ব্যক্তির কাছ থেকে অর্থ পাওয়া যেতে পারে। ১৮ সেপ্টেম্বর থেকে ব্যবসায় বাড়বে, তবে প্রচুর পরিশ্রম করতে হবে। কিছু অসুবিধাও হতে পারে। অ্যাকাডেমিক কাজে সাফল্য পাবেন। বন্ধুদের সহযোগিতা পাবেন।


বৃশ্চিক SCORPIO
আপনি আত্মবিশ্বাসে পূর্ণ হবেন। মাসের শুরুতে কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন। চাকরির জন্য যে কোনও পরীক্ষা এবং ইন্টারভিউ ইত্যাদিতে আপনি সাফল্য পাবেন। আয় বাড়বে। ১৭ সেপ্টেম্বরের পর ধৈর্য কমতে পারে। ব্যবসার জন্য পিতার কাছ থেকে অর্থ প্রাপ্তি হতে পারে। ব্যবসা বাড়বে। লাভের সুযোগ থাকবে।

Advertisement


ধনু SAGITTARIUS
মাসের শুরুতে মন খুশি থাকবে। আত্মবিশ্বাস থাকবে। কিন্তু নেতিবাচকতাও মনে প্রভাব ফেলতে পারে। পরিবারের সমর্থন পাবেন। ব্যবসা বাড়বে। ব্যবসার কাজে বিদেশ ভ্রমণে যেতে পারেন। ভ্রমণ উপকারী হবে। কাজের চাপ থাকবে। সন্তানের স্বাস্থ্যের যত্ন নিন। ১৭ সেপ্টেম্বর থেকে দৌড়ঝাঁপ বাড়তে পারে। জীবনযাপন একটু কঠিন হবে।


মকর CAPRICORN
আত্মবিশ্বাসী হোন, তবে নিজেকে সংযত রাখুন। রাগ এড়িয়ে চলুন। ব্যবসা বাড়বে। ১৭ সেপ্টেম্বর থেকে ব্যবসায় আরও পরিশ্রম হবে। চাকরি পরিবর্তনের সুযোগ আসতে পারে। বন্ধুর সহযোগিতাও পেতে পারেন। আয় বাড়বে। বাহন সুখ কমতে পারে। যানবাহনের রক্ষণাবেক্ষণে ব্যয় বাড়তে পারে। জীবনযাপন কিছুটা বিশৃঙ্খল হবে।


কুম্ভ AQUARIUS
মাসের শুরুতে মন অস্থির থাকবে। আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। অপরিকল্পিত ব্যয় বৃদ্ধি পাবে। মিষ্টি খাবারের প্রতি আগ্রহ বাড়তে পারে। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। প্রগতির পথ সুগম হবে। আয় বাড়বে। যানবাহনের আনন্দ বাড়তে পারে। ১৭ সেপ্টেম্বরের পর কর্মক্ষেত্রে পরিবর্তন হতে পারে।


মীন PISCES
প্রচুর আত্মবিশ্বাস থাকবে। তবে আপনার মনে নেতিবাচক চিন্তা এড়িয়ে চলুন। মাসের শুরুতে সন্তানের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। অ্যাকাডেমিক কাজে অসুবিধা হতে পারে। সতর্ক থাকুন। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। উন্নতির সুযোগ পাওয়া যেতে পারে। কাজের চাপ বাড়বে। আয়ও বাড়বে। ১৭ সেপ্টেম্বরের পর ধৈর্য ধরুন। বন্ধুর সাহায্যে চাকরির সুযোগ পাওয়া যেতে পারে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement