Advertisement

Trigrahi yog September 2024 Rashifal: ত্রিগ্রহী যোগে ৩ রাশির আঙুল ফুলে কলাগাছ, সব দিক থেকে সাফল্য

Rashifal: চলতি সেপ্টেম্বর মাসে কন্যা রাশিতে তৈরি হবে 'ত্রিগ্রহী যোগ’। এই যোগ অত্যন্ত শুভ যোগ। চন্দ্র, সূর্য ও বুধের মিলনে এই তৈরি হবে এই যোগ। যার প্রভাবে ভাগ্যের দ্বার খুলবে কোন রাশির ব্যক্তিদের। কারাই বা নয়া সম্পত্তির মালিক হবেন, জানুন।

ত্রিগ্রহী যোগে ৩ রাশির আঙুল ফুলে কলাগাছ, সব দিক থেকে সাফল্য
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Sep 2024,
  • अपडेटेड 2:24 PM IST

Top 5 Most Luckiest Zodiac Sign, 19 August 2024: জ্যোতিষশাস্ত্রে বলা হয়, সকল গ্রহই তার নিজের সময় মতন ঘর বদল করে বারো রাশির ব্যক্তিদের উপর শুভ ও অশুভ নানান প্রভাব ফেলে। সেটি কারোর জন্য ইতিবাচক হতে পারে, আবার কারোর জন্য নেতিবাচকও হতে পারে। এই সময় তারা নানান রকম যোগেরও সৃষ্টি করে।

চলতি সেপ্টেম্বর মাসে কন্যা রাশিতে তৈরি হবে 'ত্রিগ্রহী যোগ’। এই যোগ অত্যন্ত শুভ যোগ। চন্দ্র, সূর্য ও বুধের মিলনে এই তৈরি হবে এই যোগ। যার প্রভাবে ভাগ্যের দ্বার খুলবে কোন রাশির ব্যক্তিদের। কারাই বা নয়া সম্পত্তির মালিক হবেন, জানুন।

কন্যা রাশি
যোগের শুভ প্রভাবে কন্যা রাশির জাতক-জাতিকাদের অত্যন্ত শুভ সময় শুরু হবে। এসময় আপনার আত্মবিশ্বাস বাড়তে থাকবে। পারিবারিক জীবনে যে সমস্যা ছিল তা থেকে বেরিয়ে আসতে পারবেন। দাম্পত্য জীবনেও আপনি খুব সুখী হবেন। বাবা-মায়ের কাছে কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। জীবনে সুখ, সমৃদ্ধি লেগে থাকবে। আপনার অবিবাহিতদের বিয়ের প্রস্তাব আসতে পারে। এসময় মনের গুপ্ত ইচ্ছা পূরণ হবে।

মকর রাশি
মকর রাশির ব্যক্তিদের উপর ত্রিগ্রহী যোগের প্রভাব পরবে। এই সময় আপনাদের পরিবেশ অনুকূলে থাকবে। এসময় আপনার আত্মবিশ্বাস বাড়ায় মানসিক চাপ অনেকটাই কমবে। পরিবারে শুভ সময় শুরু হবে। যারা পড়াশুনার সঙ্গে যুক্ত তাদের জীবনে সাফল্যের সময় শুরু। এসময় যেকোনও পরীক্ষা দিলে সেখানে সফলতা অর্জন করতে পারবেন। তবে ব্যবসাক্ষেত্রে নিজেকে শান্ত রেখে প্রত্যেকটি কাজ করুন। অযথা কারোর সঙ্গে তর্কাতর্কিতে জড়াবেন না। প্রতিযোগিতামূলক পরীক্ষা দিলে সেখানেও সাফল্য আসবে আপনার। বুধ গোচরে ব্যবসায় বিনিয়োগ করার আগে বারবার ভাববেন কারা, রাজকুমার গ্রহের কৃপা পেতে কী করবেন

মিথুন রাশি
মিথুন রাশির ব্যক্তিরা নয়া সম্পত্তির মালিক হবেন। তাই আপনি নতুন সম্পত্তি, গাড়ি, বাড়ি কিনতে পারবেন। আপনার আর্থিক পরিস্থিতি নিয়ে যদি আপনার কোনও টেনশন থাকে তবে তাও চলে যাবে। আপনি যদি কোনও বন্ধু বা ব্যাঙ্ক, ব্যক্তি, সংস্থার কাছ থেকে অর্থ ধার করার পরিকল্পনা করে থাকেন তবে আপনি সহজেই তা পাবেন। আপনি যদি ব্যবসায় কোনও পরিকল্পনা নিয়ে চিন্তিত থাকেন, তা থেকে বের হতে পারেন। এ সময় কঠোর পরিশ্রম করলে আপনার জীবনেও সফলতা নিশ্চিত। এই সময়ে আর্থিক দিকে খুব লাভ হবে। মডেলিংয়ে যারা যুক্ত তাদের অত্যন্ত শুভ সময়। নিজেকে শান্ত রেখে সব গুরুত্বপূর্ণ কাজ করার চেষ্টা করুন।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement