Advertisement

Trigrahi Yog: শনি-বুধ- সূর্যর সংযোগে ৩০ বছর পর তৈরি হবে ত্রিগ্রহী যোগ, ৩ রাশির অর্থ, সম্মান বৃদ্ধি

Surya- Shani- Budh Conjuction: কুম্ভ রাশিতে তিন গ্রহের মিলনে ত্রিগ্রহী যোগ তৈরি হবে। কুম্ভ রাশিতে এই যোগ তৈরি হচ্ছে ৩০ বছর পর। যার প্রভাব সব রাশির জাতকদের উপরই দেখা যাবে।

শনি-বুধ- সূর্যর সংযোগে ৩০ বছর পর তৈরি হবে ত্রিগ্রহী যোগ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Feb 2023,
  • अपडेटेड 9:03 PM IST

Trigrahi Yog In Kumbh: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি নির্দিষ্ট সময় অন্তর তাদের লক্ষণ পরিবর্তন করে শুভ যোগ গঠন করে। যার প্রভাব দেখা যায় মানুষের জীবন ও পৃথিবীতে। ২৭ ফেব্রুয়ারি কুম্ভ রাশিতে প্রবেশ করবে বুধ। সূর্য এবং শনি ইতিমধ্যেই কুম্ভ রাশিতে রয়েছে।

কুম্ভ রাশিতে তিন গ্রহের মিলনে ত্রিগ্রহী যোগ তৈরি হবে। কুম্ভ রাশিতে এই যোগ তৈরি হচ্ছে ৩০ বছর পর। যার প্রভাব সব রাশির জাতকদের উপরই দেখা যাবে। কিন্তু এমন ৩ রাশি আছে, যাদের ত্রিগ্রহী যোগ শুভ প্রমাণ হতে পারে। জানুন কাদের ভাগ্য খুলবে। 

 * বৃষ / TAURUS (April 21 – May 20)

ত্রিগ্রহী যোগের মাধ্যমে বৃষ রাশির জাতকদের জন্য শুভ দিন শুরু হতে পারে। কারণ এই যোগ আপনার রাশির উপর তৈরি হতে চলেছে। এই সময়ে ব্যবসায় ভাল সাফল্য পেতে পারেন। এছাড়াও যারা বেকার তারা এই সময়ের মধ্যে চাকরির অফার পেতে পারে। তাদের শুধু চেষ্টা চালিয়ে যেতে হবে। একই সঙ্গে চাকরিজীবীদের ইবেতন বৃদ্ধি বা পদোন্নতিও হতে পারে। এছাড়াও এই সময়ে আপনি জুনিয়র এবং সিনিয়রদের সমর্থন পাবেন। একই সঙ্গে ব্যবসায়ীরা এ সময়ে ভাল লাভ করতে পারেন। আয় বৃদ্ধির যোগ রয়েছে।

* মকর/ CAPRICORN (Dec 22-Jan 21) 

ত্রিগ্রহী যোগ আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে। কারণ এই যোগ আপনার রাশির দ্বিতীয় ঘরে তৈরি হতে চলেছে। এই সময়ে আপনি আকস্মিক আর্থিক লাভ পাচ্ছেন। আর্থিক পরিস্থিতিতে শক্তি দেখতে পাবেন। আপনি যাদের সঙ্গে যোগাযোগ করবেন, তারা আপনার প্রতি আকৃষ্ট হবে। এর অর্থ হল আপনার যোগাযোগ দক্ষতা শক্তিশালী হবে। এছাড়াও ব্যবসায়ী শ্রেণী ঋণের টাকা ফেরত পেতে পারে। কর্মক্ষেত্রে কর্মকর্তাদেরও সহযোগীতা পাবেন।

Advertisement

* মেষ/ARIES (March 21-April 20)

ত্রিগ্রহী যোগ মেষ রাশির জন্য আর্থিকভাবে অনুকূল প্রমাণিত হতে পারে। কারণ এই যোগ আপনার রাশি থেকে ১১ তম ঘরে তৈরি হতে চলেছে। এই সময়ে আপনার আয় ব্যাপকভাবে বৃদ্ধি পেতে পারে। আয়ের নতুন মাধ্যমও তৈরি হতে পারে। বেতন বৃদ্ধি হতে পারে। ব্যবসায়ী শ্রেণীর জন্য শুভ সময়। আপনি যদি স্টক মার্কেট, বাজি এবং লটারিতে অর্থ বিনিয়োগ করতে চান, তবে করতে পারেন। সময়টা অনুকূল।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement