Advertisement

Sree Krishna Favorite Zodiac: এই ৪ রাশি শ্রী কৃষ্ণের সবচেয়ে বড় ভক্ত, কখনও টাকার অভাব হয় না এঁদের

Sree Krishna Favorite Zodiac: ব্যক্তির কর্মের ভিত্তিতে তাঁরা দেবদেবীর আশীর্বাদ লাভ করেন। এঁদের মধ্যে কোনও কোনও জাতক দেবদেবীর বিশেষ প্রিয়। এই রাশির জাতকদের ওপর নির্দিষ্ট দেবদেবীর বিশেষ আশীর্বাদ থাকে। আবার কিছু কিছু রাশি রয়েছে যাঁরা দেবদেবীর অতি ভক্ত হয়ে থাকেন। আর এঁদের ওপর সব ধরনের সুখ, সুবিধা ও সৌভাগ্য লাভ করেন।

শ্রী কৃষ্ণের বড় ভক্ত এই রাশিরা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 May 2024,
  • अपडेटेड 4:46 PM IST
  • ব্যক্তির কর্মের ভিত্তিতে তাঁরা দেবদেবীর আশীর্বাদ লাভ করেন।

ব্যক্তির কর্মের ভিত্তিতে তাঁরা দেবদেবীর আশীর্বাদ লাভ করেন। এঁদের মধ্যে কোনও কোনও জাতক দেবদেবীর বিশেষ প্রিয়। এই রাশির জাতকদের ওপর নির্দিষ্ট দেবদেবীর বিশেষ আশীর্বাদ থাকে। আবার কিছু কিছু রাশি রয়েছে যাঁরা দেবদেবীর অতি ভক্ত হয়ে থাকেন। আর এঁদের ওপর সব ধরনের সুখ, সুবিধা ও সৌভাগ্য লাভ করেন। এই রাশির জাতকেরা শ্রী কৃষ্ণের খুব ভক্ত হয়ে থাকেন। আসুন জেনে নিই তাঁরা কারা। 

মীন রাশি
রাশিচক্রের ১২তম রাশি মীন। এটি আধ্যাত্মিকতা ও অন্তর্দৃষ্টির সঙ্গে যুক্ত। এই রাশির জাতকেরা আধ্যাত্মিক জগতের সঙ্গে গভীরভাবে যুক্ত থাকেন। আর তাঁদের ভগবান কৃষ্ণের প্রতি ঝোঁক সবচেয়ে বেশি হয়। তাদের গভীর সহানুভূতি এবং নিঃস্বার্থতা প্রেম এবং করুণার বিষয়ে কৃষ্ণের শিক্ষার সঙ্গে সামঞ্জস্যপূর্ণ, যা তাঁদেরকে তাঁর ঐশ্বরিক অনুগ্রহে আশ্রয় নিতে পরিচালিত করে। মীন রাশির নরম ও দয়ার প্রকৃতি তাঁদের ভগবান শ্রী কৃষ্ণের সঙ্গে সংযোগ স্থাপন করে। ঠিক কৃষ্ণের মতো মীনরা সহানুভূতিশীল, জ্ঞানী, আধ্যাত্মিক বৃদ্ধি ও  ঐশ্বরিক জ্ঞানের সাধনায় সান্তনা খুঁজে পায়। 

কর্কট রাশি
চন্দ্র দ্বারা শাসিত এই কর্কটা রাশির মধ্যে রয়েছে অনেক গুণ। এই রাশির জাতকেরা আধ্যাত্মিকতার মাধ্যমে মানসিক শান্তি খোঁজে। কর্কট রাশির প্রকৃতির সঙ্গে শ্রী কৃষ্ণের মিল পাওয়া যায়, এই কারণে এই রাশির জাতকেরা কৃষ্ণপ্রেমে মগ্ন থাকেন। শ্রী কৃষ্ণের শৈশবের গল্প দ্বারা অনুপ্রাণিত হয়ে থাকেন এই রাশির জাতকেরা। শ্রী কৃষ্ণের প্রতি এই রাশিদের প্রেম গভীর হয়। 

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশির জাতকেরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। বৃশ্চিকরা তাদের রূপান্তরমূলক ক্ষমতার জন্য পরিচিত, জীবনের সকল ক্ষেত্রে সত্য এবং উচ্চতর অর্থ খোঁজে। অন্বেষণের এই তীব্রতা আধ্যাত্মিক জ্ঞানের সন্ধান এবং অস্তিত্বের বৃহত্তর সত্য বোঝার উপর ভগবান কৃষ্ণের সঙ্গে পুরোপুরি যুক্ত। বৃশ্চিকরা ভগবান কৃষ্ণের শিক্ষার দার্শনিক দিকগুলির প্রতি আকৃষ্ট হয়, বিশেষ করে ভগবদ্গীতায়, যেখানে তিনি জীবন এবং ধর্ম সম্পর্কে গভীর জ্ঞান প্রদান করেন। আত্ম-আবিষ্কার এবং রূপান্তরের জন্য তাদের আবেগ একটি ঐশ্বরিক গাইড এবং পরামর্শদাতা হিসাবে কৃষ্ণের ভূমিকার সঙ্গে অনুরণিত হয়।  

Advertisement

ধনু রাশি
এই রাশির জাতকদের আধ্যাত্মিকতার প্রতি ঝোঁক বেশি থাকে। তাদের আধ্যাত্মিক জ্ঞানের মুক্ত মনের সন্ধানী করে তোলে এবং তাদের দার্শনিক দৃষ্টিভঙ্গি ভগবান কৃষ্ণের শিক্ষার সঙ্গে ভালভাবে সামঞ্জস্য করে। ধনু রাশির আশাবাদী এবং দুঃসাহসিক মনোভাব তাঁদেরকে ভগবান কৃষ্ণের কৌতুকপূর্ণ এবং ঐশ্বরিক ব্যক্তিত্বের দিকে আকৃষ্ট করে। শ্রী কৃষ্ণের কর্তব্য, ধার্মিকতা এবং নিষ্ঠার প্রতি আকৃষ্ট হয় এই রাশির জাতকেরা। এই রাশির জাতকেরা কৃষ্ণপ্রেমে বিলিন হয়ে থাকেন। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement