Advertisement

Lucky Rashi from Today: ১৮ বছর পর কন্যাতে সূর্য-শুক্র-কেতুর মিলন, আগামী এক মাস দারুণ সময় ৪ রাশির

Surya Gochar 2024: ভাদ্রপদ মাসে কন্যা রাশিতে সূর্য গোচর হচ্ছে। শুক্র এবং কেতু ইতিমধ্যেই এই রাশিতে রয়েছে। কন্যা রাশিতে ৩ গ্রহের এইর মিলনে অনেক রাশির জাতক উপকৃত হবে।

আজ থেকে একমাস সুসময় ৪ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Sep 2024,
  • अपडेटेड 1:14 PM IST

Surya Gochar 2024 Effects: গ্রহের রাজা হিসেবে পরিচিত সূর্য প্রতি মাসে তার রাশি পরিবর্তন করে। সেপ্টেম্বর মাসে সূর্য দেব সিংহ রাশিতে যাত্রা শেষ করে কন্যা রাশিতে প্রবেশ করছেন। সূর্য ১৬ সেপ্টেম্বর সন্ধ্যা ৭:৫০ মিনিটে কন্যা রাশিতে প্রবেশ করবে এবং ১৭ অক্টোবর পর্যন্ত এই রাশিতে অবস্থান করবে। এদিকে শুক্র এবং কেতু ইতিমধ্যেই কন্যা রাশিতে রয়েছে। ২০২৫ সাল পর্যন্ত কেতু এই রাশিতে থাকবে। এমন অবস্থায় কন্যা রাশিতে সূর্য, শুক্র ও কেতুর যুতি তৈরি হচ্ছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, কন্যারাশিতে সূর্য, শুক্র এবং কেতুর এই বিরল সংযোগটি ১৮ বছর পরে তৈরি হচ্ছে।

সূর্য  গোচর এবং গ্রহের এই বিরল সংযোগ  থেকে অনেক রাশির জাতক  উপকৃত হবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকারা কন্যা রাশিতে সূর্যের গমনের সুবিধা পেতে চলেছে।

মেষ রাশি (Aries)
মেষ রাশির লোকেরা এই বিরল সংযোগ  থেকে বিশেষ সুবিধা পাবেন। আপনার জীবনে সাফল্যের সময় শুরু হবে,আটকে থাকা  কাজ গতি পাবে। পারিবারিক বিবাদের অবসান ঘটবে এবং সম্পর্ক মজবুত হবে।

সিংহ রাশি (Leo)
 সিংহ রাশির জাতকরাও কন্যা রাশিতে এই যুতির  সুফল পাবেন। এই সময়ে আপনার দুশ্চিন্তা দূর হবে। কর্মক্ষেত্রে অসম্পূর্ণ কাজ শেষ করতে সফল হবেন। এছাড়াও, ব্যবসায়ীরা ভাল লাভ পাবেন। এই সময়ে পূর্ণ একাগ্রতার সঙ্গে  যে কাজই করুন না কেন, তাতে সাফল্য পাবেন।

কন্যা রাশি (Virgo)
গ্রহের এই বিরল সংযোগ শুধুমাত্র কন্যা রাশিতে ঘটছে। এমন পরিস্থিতিতে আপনি এটি থেকে বিশেষ সুবিধা পাবেন। আপনি যদি শিক্ষা, কর্মক্ষেত্র বা অন্য কোন সমস্যার সম্মুখীন হন তবে এখন আপনি সমস্যার সমাধান পাবেন। অর্থ সংক্রান্ত সমস্যাও দূর হবে।

ধনু রাশি (Sagittarius)
কন্যা রাশিতে গঠিত এই যুতি  ধনু রাশির লোকদের আর্থিক অবস্থাকে শক্তিশালী করবে এবং পুরানো বিনিয়োগগুলিও লাভবান হবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement