Advertisement

Trigrahi Yog 2023: ৫০ বছর পর বিরল ত্রিগ্রহী যোগ, ৩ রাশি হঠাৎ করেই অনেক টাকা পাবে; চাকরিতেও পদোন্নতি

বৈদিক জ্যোতিষশাস্ত্রে প্রতিটি গ্রহের রাশি পরিবর্তনের সময়কাল বলা হয়েছে। যখনই গ্রহগুলি তাদের রাশি পরিবর্তন করে, তারা জোট গঠন করে এবং অনেক ধরণের শুভ ও অশুভ যোগ তৈরি করে।

ত্রিগ্রহী যোগ ২০২৩
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 30 Jul 2023,
  • अपडेटेड 5:07 PM IST
  • সিংহ রাশিতে মঙ্গল, বুধ ও শুক্রের জোট তৈরি হয়েছে
  • এর কারণে সিংহ রাশিতে ত্রিগ্রহী যোগ তৈরি হয়েছে

বৈদিক জ্যোতিষশাস্ত্রে প্রতিটি গ্রহের রাশি পরিবর্তনের সময়কাল বলা হয়েছে। যখনই গ্রহগুলি তাদের রাশি পরিবর্তন করে, তারা জোট গঠন করে এবং অনেক ধরণের শুভ ও অশুভ যোগ তৈরি করে। গত ২৫ জুলাই তারিখে, বুধ গ্রহ প্রবেশ করেছে সিংহ রাশিতে। যেখানে শুক্র এবং মঙ্গল ইতিমধ্যে উপস্থিত রয়েছে। এর কারণে সিংহ রাশিতে মঙ্গল, বুধ ও শুক্রের জোট তৈরি হয়েছে। এর কারণে সিংহ রাশিতে ত্রিগ্রহী যোগ তৈরি হয়েছে। এই ত্রিগ্রহী যোগ ১২টি রাশির জাতকদের জন্য বড় পরিবর্তন আনবে। অন্যদিকে, কিছু রাশিচক্রের জন্য এটি ভাগ্য পরিবর্তন করতে পারে। এই মানুষদের যে কোনও বড় ইচ্ছা পূরণ হতে পারে। অর্থ লাভ হতে পারে, বড় পদোন্নতি পেতে পারে।

ত্রিগ্রহী যোগ এই রাশির জাতকদের উপকার দেবে

সিংহ রাশি

সিংহ রাশিতে বুধ, শুক্র ও মঙ্গল যুক্ত হচ্ছে। সিংহ রাশির জাতকদের উপর এর ভালো প্রভাব পড়বে। এই লোকেরা অনেক টাকা পাবেন, বড় পদ পেতে পারেন। জীবনে সুখ পাবেন। নতুন যানবাহন, সম্পত্তি পেতে পারেন। বেকাররা চাকরি পেতে পারেন। আপনার বড় কোনও ইচ্ছা পূরণ হতে পারে।

তুলা রাশি

ত্রিগ্রহী যোগ তুলা রাশির জাতকদের অনেক উপকার দেবে। আপনার আয় বাড়বে। কোথাও থেকে টাকা পাবেন। আয় বাড়লে ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। সঞ্চয় করতে সক্ষম হবেন। যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তাঁরা প্রচুর সুবিধা পাবেন। আপনার লাভ বাড়বে। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন।

কুম্ভ রাশি

ত্রিগ্রহী যোগের গঠন কুম্ভ রাশির জাতকদের উপকার করবে। হঠাৎ করে টাকা পাওয়া যেতে পারে। আপনার আয় বাড়তে পারে। আর্থিক স্বস্তি পাবেন। অংশীদারিত্বের কাজে লাভ হবে। স্বাস্থ্য ভালো থাকবে। আত্মবিশ্বাস বাড়বে। কর্মক্ষেত্রে ভালো লাগবে। আপনার কাজের প্রশংসা করা হবে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement