Advertisement

Trigrahi Yog 2024: একই রাশিতে আসছে সূর্য-বুধ-শুক্র, ৩ রাশির সমৃদ্ধি-ভাগ্য সোনার মতো জ্বল জ্বল করবে

কয়েকদিনের মধ্যেই সূর্যের রাশিতে গ্রহের আগমন ঘটতে চলেছে। তিনটি প্রধান গ্রহ সিংহ রাশিতে একত্রিত হতে চলেছে। শুক্র কর্কট রাশিতে অবস্থিত, যা ৩১ জুলাই সিংহ রাশিতে প্রবেশ করবে। গ্রহের রাজপুত্র বুধ বর্তমানে সিংহ রাশিতে বসে আছে। ১৬ অগাস্ট সূর্য সিংহ রাশিতে গোচরের সঙ্গে সঙ্গে বুধ, শুক্র এবং সূর্যের মিলন ঘটবে, যা ত্রিগ্রহী যোগ তৈরি করবে। সিংহ রাশির মালিক সূর্য দেবতার।

ত্রিগ্রহী যোগ ২০২৪
Aajtak Bangla
  • কলকাতা,
  • 23 Jul 2024,
  • अपडेटेड 10:46 AM IST

Trigrahi Yog: কয়েকদিনের মধ্যেই সূর্যের রাশিতে গ্রহের আগমন ঘটতে চলেছে। তিনটি প্রধান গ্রহ সিংহ রাশিতে একত্রিত হতে চলেছে। শুক্র কর্কট রাশিতে অবস্থিত, যা ৩১ জুলাই সিংহ রাশিতে প্রবেশ করবে। গ্রহের রাজপুত্র বুধ বর্তমানে সিংহ রাশিতে বসে আছে। ১৬ অগাস্ট সূর্য সিংহ রাশিতে গোচরের সঙ্গে সঙ্গে বুধ, শুক্র এবং সূর্যের মিলন ঘটবে, যা ত্রিগ্রহী যোগ তৈরি করবে। সিংহ রাশির মালিক সূর্য দেবতার। কিছু রাশিচক্রের জন্য সৌভাগ্যের সময়টি শুক্র, সূর্য এবং বুধের সিংহ রাশিতে প্রবেশের সাথে শুরু হতে পারে। জানুন বুধ, শুক্র এবং সূর্যের গতিবিধির কারণে কোন রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে।

বৃশ্চিক রাশি
বুধ, শুক্র এবং সূর্যের সিংহ রাশিতে প্রবেশ বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী বলে মনে করা হয়। গ্রহের গতি পরিবর্তনের কারণে এই রাশির জাতক জাতিকারা ধর্মীয় কাজে বেশি আগ্রহী হবেন। আপনার আর্থিক অবস্থা স্থিতিশীল থাকবে। ব্যয়ের উপর নিয়ন্ত্রণ রাখতে হবে। প্রেম জীবন রোমান্টিক হবে। কঠিন সময়ে পরিবারের সমর্থন পাবেন।

ধনু রাশি
সিংহ রাশিতে বুধ, শুক্র এবং সূর্যের গমন ধনু রাশির জাতক জাতিকাদের জন্য খুব উপকারী প্রমাণিত হতে পারে। আয় বাড়ানোর জন্য অনেক নতুন উত্স দেখতে পাবেন। এই মাসে প্রতিটি কাজে সাফল্য পাবেন। কর্মজীবনে কিছু নতুন দায়িত্ব পেতে পারেন। সেই সঙ্গে সঙ্গী বা প্রেমিকার সঙ্গে ভালো সময় কাটবে।

সিংহ রাশি
শুক্র, সূর্য এবং বুধের সংযোগ সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ প্রমাণিত হতে পারে। এই সময়ে খুব ইতিবাচক বোধ করবেন। প্রতিটি কাজে উৎসাহের সঙ্গে অংশগ্রহণ করবে। ধর্মীয় কাজে আগ্রহী হবেন। স্বাস্থ্যও ভালো যাচ্ছে। সেই সঙ্গে বাচ্চাদের সঙ্গেও ভালো সময় কাটবে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement