Advertisement

Trigrahi Yog Lucky from Today: কুম্ভ রাশিতে ত্রিগ্রহী যোগ, এবার একসঙ্গে বুধ-সূর্য-শনির কৃপায় কপাল ফিরবে ৩ রাশির

Trigrahi Yog February 2024: কুম্ভ রাশিতে বুধ, সূর্য ও শনির মিলনের কারণে ত্রিগ্রহী যোগ তৈরি হয়েছে। এই যোগ কিছু রাশির জাতকদের জন্য খুব ইতিবাচক ফল দিতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক এই রাশিগুলি সম্পর্কে।

এবার লাভবান ৩ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 21 Feb 2024,
  • अपडेटेड 7:15 AM IST

Trigrahi Yog February Effects: জ্যোতিষশাস্ত্রে গ্রহের যুতির বিশেষ গুরুত্ব রয়েছে। তিনটি গ্রহের মিলনকে জ্যোতিষশাস্ত্রে ত্রিগ্রহী যোগ বলা হয়। একটি রাশিতে  তিনটি গ্রহ একত্রিত হলে এই যোগ গঠিত হয়। বর্তমানে কুম্ভ রাশিতে ত্রিগ্রহী যোগ তৈরি হয়েছে। 

২০ ফেব্রুয়ারি সকালে, বুধ কুম্ভ রাশিতে প্রবেশ করেছে। সূর্য ও শনিদেব আগে থেকেই এখানে উপস্থিত। এমন পরিস্থিতিতে কুম্ভ রাশিতে বুধ, সূর্য ও শনির মিলনের কারণে ত্রিগ্রহী যোগ তৈরি হয়েছে যা কিছু রাশির জন্য খুবই ফলদায়ক হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকাদের সূর্য, বুধ ও শনির আশীর্বাদ একসঙ্গে মিলতে চলেছে।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতকরা ত্রিগ্রহী যোগের খুব শুভ ফল পাবেন। এই রাশির জাতকদের জীবনে আরাম ও বিলাসিতা থাকবে। এই শুভ যোগের প্রভাবে আপনার সমস্ত পরিকল্পিত কাজ সম্পন্ন হবে। এই রাশির জাতক জাতিকারা কর্মক্ষেত্রে সুবিধা পাবেন। শীঘ্রই আপনার পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে।  ত্রিগ্রহী যোগ মিথুন রাশির জাতকদের প্রচুর উপকার করবে। এই রাশির জাতক জাতিকাদের  বুধ, সূর্য ও শনির বিশেষ আশীর্বাদ বর্ষিত হবে। আপনি অপ্রত্যাশিত আর্থিক লাভ এবং পৈতৃক সম্পত্তি থেকে সুবিধা পাবেন। আপনি আপনার স্বভাব এবং দক্ষতার ভিত্তিতে সমাজে নাম করবেন। আপনার সমস্ত অসম্পূর্ণ কাজ শীঘ্রই সম্পন্ন হবে। 

তুলা রাশি (Libra)
এই  ত্রিগ্রহী যোগের শুভ প্রভাবের কারণে তুলা রাশির জাতকরা কর্মজীবন এবং আর্থিক বিষয়ে প্রচুর সুবিধা পাবেন। এই রাশির জাতক জাতিকারা যারা ব্যবসা করেন তারা লাভের সুযোগ পাবেন। আপনি সমস্ত বৈষয়িক আরাম পাবেন। তুলা রাশির জাতকরা প্রচুর অর্থ উপার্জন করতে সক্ষম হবেন।   বুধ, সূর্য ও শনিদেবের কৃপায় কর্মজীবনে উন্নতি হবে। বিদেশ থেকে চাকরির প্রস্তাব আসতে পারে। আপনার সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে। সম্পর্কের চলমান ফাটল দূর হবে। আপনার সম্পদ ও সম্মান বৃদ্ধি পাবে। আপনার আয় বাড়বে। 

Advertisement

কুম্ভ রাশি  (Aquarius)
কুম্ভ রাশিতেই ত্রিগ্রহী যোগ গঠিত হয়েছে। তাই এই রাশির জাতক জাতিকারা এই শুভ যোগ থেকে সবচেয়ে বেশি উপকার পেতে চলেছেন। আপনার মধ্যে সাহস, শক্তি এবং আত্মবিশ্বাস বাড়বে। এই রাশির জাতক জাতিকারা সব ক্ষেত্রেই চমৎকার ফল পাবেন। বড়দের কাছ থেকে আশীর্বাদ পাবেন। কর্মজীবনেও আপনি কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। এই শুভ যোগের প্রভাবে কুম্ভ রাশির মানুষদের প্রেম জীবন চমৎকার হবে। আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। ত্রিগ্রহী যোগ কুম্ভ রাশির মানুষের জীবনে খুব ইতিবাচক ফল বয়ে আনবে। ব্যবসায় লাভ হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement