Advertisement

Trigrahi Yog: মেষ রাশিতে ত্রিগ্রহী যোগ, দু'হাতে কামাবে ৩ রাশি; আসতে পারে বিয়ের সম্বন্ধও

৩১ মার্চ মেষ রাশিতে গমন (Budh Gochar 2023) করতে চলেছে বুধ। রাহু এবং শুক্র ইতিমধ্যেই মেষ রাশিতে উপস্থিত রয়েছে এবং বুধের স্থানান্তরের কারণে রাহুর (Rahu) সঙ্গে শুক্র (Mercury) এবং বুধের সংযোগ ঘটবে।

মেষ রাশিতে ত্রিগ্রহী যোগ
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 21 Mar 2023,
  • अपडेटेड 4:40 PM IST
  • ৩১ মার্চ মেষ রাশিতে যাবে বুধ
  • রাহু এবং শুক্র ইতিমধ্যেই মেষ রাশিতে উপস্থিত

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নিজস্ব নির্দিষ্ট সময়ে পরিবর্তিত হয় এবং একটি রাশিতে প্রবেশ করার পরে এটি অনেকবার অন্যান্য রাশির সঙ্গে মিলিত হয়ে অনেক যোগ সৃষ্টি করে। ৩১ মার্চ মেষ রাশিতে গমন (Budh Gochar 2023) করতে চলেছে বুধ। রাহু এবং শুক্র ইতিমধ্যেই মেষ রাশিতে উপস্থিত রয়েছে এবং বুধের স্থানান্তরের কারণে রাহুর (Rahu) সঙ্গে শুক্র (Mercury) এবং বুধের সংযোগ ঘটবে। এই সময়ে মেষ রাশিতে ত্রিগ্রহী যোগ (Trigrahi Yog)  তৈরি হবে। জেনে নিন কোন রাশির জন্য এই সময় বিশেষ উপকারী হতে চলেছে।

মেষ রাশি

বুধ, শুক্র এবং রাহুর মিলন মেষ রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হতে চলেছে। এই যোগ মেষ রাশির সিংহাসনে তৈরি হতে চলেছে। এমন পরিস্থিতিতে আপনার ব্যক্তিত্বে অনেক উন্নতি দেখা যাবে। স্বাস্থ্যের উন্নতি হবে। শুধু তাই নয়, অর্থনৈতিক শক্তিও দেখা যাবে। সেই সঙ্গে এই সময়ে লক্ষ্যমাত্রা বজায় রাখলে ব্যক্তি বিশেষ সুবিধা পাবেন। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। আপনার জীবনসঙ্গীও এই সময়ে উন্নতি করতে পারে। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন।

আরও পড়ুন: Four Mahayog In Pisces: ১০০ বছর পর মীন রাশিতে ৪ মহাযোগ, ব্যবসা-চাকরিতে মালামাল হবে ৫ রাশি

সিংহ রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, ত্রিগ্রহী যোগ এই রাশির জাতকদের জন্য অনুকূল প্রমাণিত হবে। এই যোগটি আপনার ট্রানজিট রাশিফলের ভাগ্যবান স্থানে ঘটতে চলেছে। এমন পরিস্থিতিতে, এই সময়ে আপনি ভাগ্যের সমর্থন পাবেন। ব্যবসায় সাফল্যের সম্ভাবনা রয়েছে। চুক্তি নতুন চুক্তি নিশ্চিত করা যেতে পারে. আপনি কাজ বা ব্যবসার জন্য ভ্রমণ করতে পারেন।

কর্কট রাশি

এই তিনটি বৃহৎ গ্রহের সংমিশ্রণ কর্কট রাশির জাতকদের কর্মজীবন ও ব্যবসার জন্য শুভ প্রমাণ হতে চলেছে। এই যোগ আপনার রাশির কর্মফলের ঘরে তৈরি হতে চলেছে। এ সময় ব্যক্তির চাকরি সংক্রান্ত বাধা দূর হবে। এর পাশাপাশি মার্চ মাস ঘিরে চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। ব্যবসায়ীদের জন্যও এই সময়টা বিশেষ হতে চলেছে। এই সময়ে ভাল লাভ হতে পারে। সেই সঙ্গে বাবার সহযোগিতাও পাওয়া যাবে। তবে, স্বাস্থ্যের ব্যাপারে একটু সতর্ক থাকতে হবে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement