Advertisement

Trigrahi Yog Beneficial Zodiac: ত্রিগ্রহী যোগ তৈরিতে ভাগ্যবান ৪ রাশি, সূর্যের মতো উজ্জ্বল হবে কপাল

Trigrahi Yog In Leo 2023: হিন্দু শাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নিজস্ব নির্দিষ্ট সময়ে গোচর করে। ২৫ জুলাই বুধের সিংহ রাশিতে গোচরের কারণে ত্রিগ্রহী যোগ গঠিত হয়েছে। জেনে নিন কোন রাশির জাতকরা এই সময়ে বিশেষ সুবিধা পেতে চলেছেন।

ত্রিগ্রহী যোগে মালামাল ৪ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Aug 2023,
  • अपडेटेड 10:05 AM IST

Trigrahi Yog: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে কোনও গ্রহের গতিবিধির পরিবর্তন সমস্ত রাশির জাতকদের প্রভাবিত করে। এই প্রভাব শুভ ও অশুভ উভয় উপায়েই দেখা যায়। কিছু গ্রহ রাশি অনুসারে জাতকদের জন্য শুভ ফল দেয়, আবার কিছু নেতিবাচক প্রভাব দেখায়। হিন্দু পঞ্চাঙ্গ অনুসারে, তিনটি গ্রহ একই রাশিতে মিলিত হলে ত্রিগ্রহী যোগ গঠিত হয়।  শাস্ত্রে, এই ত্রিগ্রহী যোগকে অত্যন্ত বিরল ও দুর্লভ হিসাবে বিবেচনা করা হয়েছে, যার প্রভাব সমস্ত রাশির জাতকদের জীবনে দেখা যাবে। 

জেনে নিন কোন রাশিতে এই যোগ তৈরি হয়েছে
জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২৫ জুলাই, ২০২৩ তারিখে বুধ গ্রহ সিংহ  প্রবেশ করেছিল। সিংহ রাশিকে সূর্যের  রাশি বলে মনে করা হয়। এই সময়ে, সূর্যের এই রাশিতে মঙ্গল, বুধ এবং শুক্রের যূতি তৈরি হয়েছে । এই অবস্থায় সিংহ রাশিতে ত্রিগ্রহী যোগ তৈরি হচ্ছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫০ বছর পরে, সিংহ রাশিতে বুধ, মঙ্গল এবং শুক্রের মিলন ঘটছে। এমন পরিস্থিতিতে সিংহ রাশিতে ত্রিগ্রহী যোগ তৈরি হওয়ার কারণে এই রাশির জাতকরা বিশেষ সুবিধা পাবেন।  

মেষ রাশি (Aries)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, সিংহ রাশিতে ত্রিগ্রহী যোগ তৈরি হওয়ার কারণে মেষ রাশির জাতকরা শুভ ফল পাবেন। এই সময়ে, এই রাশির জাতকদের জীবনে সুখ থাকবে। সামাজিক ক্ষেত্রে  মানুষের সহযোগিতা পাবেন। একই সময়ে, আপনি অফিসে সহকর্মীদের সমর্থনও পাবেন। এর পাশাপাশি চাকরি ও ব্যবসায় জাতকদের অর্থনৈতিক সুবিধা হবে। 

কুম্ভ রাশি (Aquarius)
সিংহ রাশিতে একসঙ্গে তিনটি গ্রহের উপস্থিতি কুম্ভ রাশির মানুষদের ইতিবাচক ফল দেবে। এই সময় আপনাকে  অসম্পূর্ণ কাজগুলি সম্পূর্ণ করতে সাহায্য করবে। সেই সঙ্গে  সময়টি লাভের জন্যও অনুকূল। তাই আপনার কাজের উন্নতি করুন। এটি ভবিষ্যতে আপনার উপকারে আসবে। অন্যদিকে অংশীদারিত্বে ব্যবসা করলেও সজাগ থাকতে হবে। সহকর্মীদের সহযোগিতা পাবেন। 

Advertisement

সিংহ রাশি (Leo)
মঙ্গল, বুধ এবং শুক্রের যূতি এই রাশিতে তৈরি হচ্ছে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতক জাতিকাদের জন্য  সময়টা খুব অনুকূল হতে চলেছে। এই সময়ে সিংহ রাশির জাতকরা বিশেষ ফল পাবেন। জীবনে সুখ আসবে। দাম্পত্য ও পারিবারিক জীবনে সুখ থাকবে। ব্যবসায় ভালো লাভের সম্ভাবনা রয়েছে। 

তুলা রাশি (Libra)
তিনটি গ্রহের এই বিরল যূতি  তুলা রাশির জাতকদের জন্য উপকারী হবে। এই সময়ে তুলা রাশির জাতক জাতিকারা সমস্যা থেকে মুক্তি পাবেন। এর সঙ্গে  ত্রিগ্রহী যোগ আপনাকে অর্থলাভ করাবে। চাকরিতে আয় বৃদ্ধি এবং পদোন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। পরিবারে কোনো ভালো খবর পাওয়া যেতে পারে। এর পাশাপাশি বিবাহের সম্ভাবনাও তৈরি হচ্ছে। শীঘ্রই  বিয়ে হবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি এটি নিশ্চিত করে না।)    

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement