Advertisement

Trigrahi Yog 2024: সূর্য-বুধ-শুক্রের মিলনে ৫ রাশির সুবর্ণ সময়, ২ দিন পর মিলবে অঢেল সম্পদ-সুসংবাদ

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১২ জুন, ২০২৪-এ শুক্র গোচর করবে এবং মিথুনে প্রবেশ করবে। এর পরে, ১৪ জুন, বুধ তার রাশিচক্র পরিবর্তন করবে এবং মিথুন রাশিতে শুক্রের সাথে মিলিত হয়ে লক্ষ্মী নারায়ণ রাজযোগ গঠন করবে। পরের দিন, ১৫ জুন, ২০২৪ তারিখে, সূর্যও মিথুনে প্রবেশ করবে এবং বুধ ও শুক্রের সঙ্গে ত্রিগ্রহী যোগ গঠন করবে। এর সঙ্গে বুধাদিত্য রাজযোগও তৈরি হবে বুধ ও সূর্যের মিলনে।

ত্রিগ্রহী যোগ ২০২৪
Aajtak Bangla
  • কলকাতা,
  • 12 Jun 2024,
  • अपडेटेड 10:27 PM IST

Sury Budh Shukra Yuti: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১২ জুন, ২০২৪-এ শুক্র গোচর করবে এবং মিথুনে প্রবেশ করবে। এর পরে, ১৪ জুন, বুধ তার রাশিচক্র পরিবর্তন করবে এবং মিথুন রাশিতে শুক্রের সাথে মিলিত হয়ে লক্ষ্মী নারায়ণ রাজযোগ গঠন করবে। পরের দিন, ১৫ জুন, ২০২৪ তারিখে, সূর্যও মিথুনে প্রবেশ করবে এবং বুধ ও শুক্রের সঙ্গে ত্রিগ্রহী যোগ গঠন করবে। এর সঙ্গে বুধাদিত্য রাজযোগও তৈরি হবে বুধ ও সূর্যের মিলনে। শুক্রাদিত্য রাজযোগ গঠিত হবে শুক্র ও সূর্যের মিলনের ফলে। এইভাবে, ১৫ জুন থেকে, ৪টি রাজযোগ গঠিত হচ্ছে যা ৫টি রাশির জাতকদের জন্য একটি সুবর্ণ সময় শুরু করবে। এই ব্যক্তিরা তাদের কর্মজীবনে অপ্রত্যাশিত সাফল্য পাবেন। ব্যবসায় প্রচুর আয় হবে। আসুন জেনে নেওয়া যাক এই মাসের ৫টি সৌভাগ্যবান রাশি যা উত্তরোত্তর উন্নতি এবং অর্থ লাভ করবে।

বৃষ রাশি
এই রাজযোগ বৃষ রাশির জাতক জাতিকাদের রিয়েল এস্টেট সংক্রান্ত বিষয়ে সাফল্য এনে দেবে। সম্পদ ও সম্মান বৃদ্ধি পাবে। ব্যবসায় লাভ হবে। যারা চাকরি করছেন তারা এর মধ্যে একটি নতুন অফার পেতে পারেন। বর্তমান চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আটকে থাকা টাকা পাওয়া যাবে। যারা সরকারি চাকরি করছেন তারা প্রচুর লাভ পাবেন।

মিথুন রাশি
বুধ, শুক্র ও সূর্যের গোচর মিথুন রাশির জাতকদের আর্থিক সুবিধা দেবে। আপনার অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। নেতৃত্বের মান উন্নত হবে। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। ব্যয় হ্রাসের কারণে, আপনার বাজেট আবার ভারসাম্যপূর্ণ হবে। অফিসে নতুন দায়িত্ব পেতে পারেন।

সিংহ রাশি
সিংহ রাশির জাতক জাতিকারা সব ক্ষেত্রেই উন্নতি করবে। অনেক দিন পর যা চেয়েছিলেন তাই পাবেন। চাকরিতে পদোন্নতি পেতে পারেন। ব্যবসা-বাণিজ্যেও চাঙ্গা থাকবে। আর্থিক লাভ হবে। সুখ পাবে।

Advertisement

কন্যা রাশি
কন্যা রাশির জাতক জাতিকারা কর্মজীবনে দারুণ সাফল্য পেতে পারেন। জীবনে ইতিবাচকতা বাড়বে। পরিবারের সদস্যদের সাথে ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন। তাদের সঙ্গে ভালো সময় কাটবে। যে কোনও বিবাদে জয়ী হতে পারেন। সুখ-সমৃদ্ধি বৃদ্ধি পাবে।

তুলা রাশি
বুধ, শুক্র ও সূর্যের মিলন তুলা রাশির জাতক জাতিকাদের জন্য দারুণ সুবিধা দেবে। সম্পদ বৃদ্ধি পাবে। বেতন বা আয় বৃদ্ধি হবে। আটকে থাকা কাজ শেষ হবে এবং আপনার জীবনে উন্নতির সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। সবাই সহযোগিতা পাবে। বলা যায় ভাগ্যবান হবেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement