Advertisement

Tuesday 28 May Lucky Zodiac: ব্রহ্ম যোগের সংযোগ, আজ মীন-সহ ৫ রাশিতে থাকবে হনুমানজির আশীর্বাদ

28 May 2024 Rashifal: ২৮ মে ব্রহ্ম যোগ, আয়ন্দ্র যোগ-সহ অনেক উপকারী যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি মেষ, সিংহ, তুলা-সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, মঙ্গলবার সাহস, বীরত্ব এবং যুদ্ধের কারক মঙ্গল গ্রহ এবং রামের ভক্ত হনুমানজিকে উৎসর্গীকৃত এমন পরিস্থিতিতে আজ বড় মঙ্গল, হনুমানজির আশীর্বাদ ৫টি রাশিতে থাকবে। আসুন জেনে নেওয়া যাক মঙ্গলবার কোন রাশিগুলির জন্য দারুণ যাবে।

মঙ্গলে বজংরবলীর কৃপা ৫ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 May 2024,
  • अपडेटेड 7:35 AM IST

Top 5 Most Luckiest Zodiac Sign, 28 May 2024: মঙ্গলবার, ২৮ মে, চাঁদ শনির রাশি মকর রাশিতে প্রবেশ করতে চলেছে। এছাড়াও, দিনটি  জ্যেষ্ঠ মাসের কৃষ্ণপক্ষের পঞ্চম দিন এবং এই দিন থেকে ২০২৪ সালের প্রথম বড় মঙ্গল বা বুধোয়া মঙ্গল শুরু হচ্ছে। বড় মঙ্গলের দিনে ব্রহ্ম যোগ, আয়ন্দ্র  যোগ এবং উত্তরষাধা নক্ষত্রের শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব আরও বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫ টি রাশির জাতকরা বৃড় মঙ্গলের দিনে শুভ যোগের সুফল পাবেন। এই রাশির চিহ্নগুলি আয়ের কিছু নতুন উৎস পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং তারা তাদের বড়দের কথাকে পুরোপুরি সম্মান করবে।  আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য  ২৮ মে ভাগ্যবান হতে চলেছে।

মেষ রাশি (Aries)
 ২৮ মে মেষ রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। মেষ রাশির জাতক জাতিকারা  সুস্বাস্থ্যের অধিকারী হবে এবং আপনার চারপাশের লোকেরা আপনাকে সম্মান করবে। কিছু নতুন অর্জন পেয়ে আপনার মন খুশি হবে এবং আপনি কিছু প্রভাবশালী লোকের সঙ্গে  সাক্ষাতে সফলও হবেন। আপনি যদি বড় মঙ্গলে একটি নতুন ব্যবসা শুরু করতে চান তবে এটি খুব শুভ হবে, আপনার জন্য আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। ব্যক্তিগত ক্ষেত্রে একটি অনুকূল দিন হবে, যদি কোনও সম্পর্কের মধ্যে কোনও ফাটল ধরে থাকে, তবে সেটিও আজ মিটে যাবে। পেশাদার এবং ব্যবসায়ীরা  উভয় ক্ষেত্রেই ভাল সাফল্য পাবেন এবং আপনি আপনার কথা দিয়ে লোকেদের প্রভাবিত করতে সফল হবেন। পারিবারিক জীবন সম্পর্কে কথা বললে, পরিবারের সকল সদস্যের সঙ্গে  আপনার সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে এবং বাড়ির বাচ্চারা আপনাকে সম্পূর্ণ সম্মান করবে।

সিংহ রাশি (Leo)
২৮ মে সিংহ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকারা  হনুমানজির আশীর্বাদে ভাল আর্থিক সুবিধা পাবেন এবং তাদের আর্থিক জীবন শক্তিশালী ও স্থিতিশীল হবে।  আপনার স্বাচ্ছন্দ্য বাড়বে এবং আপনি অন্যকে অর্থ দিয়ে সাহায্য করবেন। ব্যবসায় নতুন পরিকল্পনা নিয়ে এগিয়ে যাবেন এবং অন্য কোনো ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। কাজের সূত্রে বিদেশ সফরে যাওয়ারও সম্ভাবনা রয়েছে। কর্মরত ব্যক্তিরা তাদের আয় বৃদ্ধির অনেক সুবর্ণ সুযোগ পাবেন এবং কর্মজীবনে আপনার অবস্থানও শক্তিশালী হবে।  বিনিয়োগের জন্য অনুকূল দিন, ভবিষ্যতে আর্থিক লাভ হতে পারে। যারা বিবাহিত তারা তাদের সন্তানদের সঙ্গে  একটি সুখী সম্পর্ক উপভোগ করবেন এবং কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করবেন।

Advertisement

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতক জাতিকাদের জন্য ২৮ মে ধন-সম্পদ বৃদ্ধি পাবে। তুলা রাশির জাতকরা  পৈতৃক সম্পত্তি পেয়ে খুশি হবেন এবং ভাগ্যের সাহায্যে আয়ের কিছু নতুন উৎস পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু উৎসাহজনক খবর শুনতে পাবেন এবং আপনার মন কিছু নতুন অর্জনে খুশি হবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে  একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন বা একসঙ্গে  কোন সম্পত্তি কিনতে পারেন। আপনার স্বাচ্ছন্দ্যের সঙ্গে আপনার সম্পত্তি এবং ব্যাঙ্কে  ব্যালেন্স বাড়বে এবং আপনি সমাজে আপনার নিজস্ব পরিচয় তৈরি করতে সক্ষম হবেন। আপনি বর্তমানে যে কাজ করছেন তাতে অনেক পরিবর্তন আসবে এবং এই পরিবর্তনগুলি আপনার জীবনকে বদলে দেবে। পরিবারের সকল সদস্য আপনাকে সম্মান করবে এবং আপনি আপনার সন্তানদের বিকাশ দেখে খুশি হবেন।

ধনু রাশি (Sagittarius)
২৮ মে ধনু রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। ধনু রাশির লোকেরা  সামাজিক ও আধ্যাত্মিক কাজে যুক্ত হয়ে নাম উপার্জন করবে এবং বন্ধুদের সঙ্গে  কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করবে। আপনার বিশ্বাসযোগ্যতা এবং সম্মান বৃদ্ধির কারণে আপনার মন খুশি হবে এবং আপনি কর্মক্ষেত্রে আপনার দায়িত্বগুলি ভালভাবে পালন করবেন। আপনি আপনার ব্যক্তিগত এবং পেশাগত জীবনে চলমান সমস্যাগুলিকে গুরুত্ব সহকারে বিবেচনা করবেন এবং সেগুলি থেকে বেরিয়ে আসতেও সফল হবেন। চাকুরীজীবীদের চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে, যার কারণে আয় ভাল বৃদ্ধি পাবে এবং কর্মজীবনে আপনার গ্রাফ বাড়বে। আপনি যদি কাউকে ভালোবাসেন এবং বিয়ে করতে চান তবে আপনি এতে সফলতা পাবেন এবং আপনার পরিবারের সদস্যদের সমর্থন পাবেন। ভাই-বোনের সহযোগিতায়  গৃহস্থালির অনেক কাজ সম্পন্ন হবে এবং পরিবারের সদস্যদের সকল চাহিদা পূরণ হবে।

মীন রাশি (Pisces)
 ২৮ মে মীন রাশির জাতকদের জন্য একটি বিশেষ দিন হতে চলেছে।  মীন রাশির জাতকদের আয়ের ভালো বৃদ্ধি হবে এবং বড় মঙ্গলবার হনুমানজির কৃপায় তাদের ইচ্ছা পূরণ হবে বলে তারাও খুশি হবেন। আপনি যদি ব্যবসা সংক্রান্ত কোনও সমস্যার সম্মুখীন হন তবে তা  সমাধান হয়ে যাবে এবং অর্থের কোনও অভাব হবে না। কোনো বন্ধুর কাছ থেকে ভালো খবর শুনতে পারেন। আপনি আপনার শ্বশুরবাড়ির কাছ থেকে অর্থ বা অন্য কোনো সুখ পাবেন এবং আত্মীয়দের মধ্যে আপনার ভাবমূর্তি উন্নত হবে। বড় মঙ্গলের উপস্থিতির কারণে, ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে এবং আপনি অন্যদের সাহায্য করার জন্যও প্রস্তুত থাকবেন। চাকরিরত ব্যক্তিরা অন্য কোনো কোম্পানিতে ইন্টারভিউ দিতে যেতে পারেন। পারিবারিক ও দাম্পত্য জীবন ভালো যাবে এবং প্রিয়জনের সহযোগিতায় স্বস্তিও পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement