Advertisement

Unlucky Zodiac For Gold: সোনা অশুভ এই ৩ রাশির, সর্বনাশ নিশ্চিত জাতক-জাতিকাদের

Unlucky Zodiac For Gold: জ্যোতিষ মতে, সোনার সম্পর্ক বৃহস্পতি গ্রহের সঙ্গে যুক্ত। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, সোনা সবার কপালে সয় না। কিছু রাশির জন্য সোনা পরা মোটেই শুভ ফলদায়ক নয়। তাই জেনে নিন কোন রাশির জীবনে সোনা নেতিবাচক প্রভাব ফেলতে পারে...

সোনা অশুভ এই ৩ রাশির, সর্বনাশ নিশ্চিত জাতক-জাতিকাদের
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 24 Feb 2024,
  • अपडेटेड 4:02 PM IST
  • জ্যোতিষ মতে, সোনার সম্পর্ক বৃহস্পতি গ্রহের সঙ্গে যুক্ত।
  • জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, সোনা সবার কপালে সয় না।
  • কিছু রাশির জন্য সোনা পরা মোটেই শুভ ফলদায়ক নয়।

Unlucky Zodiac For Gold: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, গ্রহের অশুভ প্রভাব কমাতে এবং শুভ প্রভাব বাড়াতে রত্ন পরার পরামর্শ দেওয়া হয়। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, জন্মকুণ্ডলীর কোনও গ্রহ দুর্বল হলে, কোনও ব্যক্তিকে সেই গ্রহ সম্পর্কিত রত্নপাথর পরার পরামর্শ দেওয়া হয়। প্রতিটি রত্ন পাথর কোন না কোন গ্রহের সঙ্গে সম্পর্কিত। মানুষকে প্রায়ই সোনা পরতে দেখা যায়। মানুষ কোনও জ্যোতিষীর পরামর্শ ছাড়াই সোনা বা হীরা পরেন।

জ্যোতিষ মতে, সোনার সম্পর্ক বৃহস্পতি গ্রহের সঙ্গে যুক্ত। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, সোনা সবার কপালে সয় না। জ্যোতিষশাস্ত্রের পরামর্শ ছাড়া সোনা পরলে একজন মানুষকে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়, অনেক ধরনের ঝামেলাও পোহাতে হতে পারে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, কিছু রাশির জন্য সোনা পরা মোটেই শুভ ফলদায়ক নয়। তাই জেনে নিন কোন রাশির জীবনে সোনা নেতিবাচক প্রভাব ফেলতে পারে... 

বৃষ (Taurus)
জ্যোতিষীরা বলেন, বৃষ রাশির জাতক জাতিকাদের কুণ্ডলীতে বৃহস্পতির অবস্থান দুর্বল হলে সেই ব্যক্তিকে সোনা পরা এড়িয়ে চলতে হবে। এমন অবস্থায় সোনা পরলে ব্যক্তির অনেক ক্ষতি হতে পারে বলে মনে করা হয়। এমন পরিস্থিতিতে, আপনি যদি সোনা পরার পরিকল্পনা করছেন, তবে গ্রহের অবস্থানের দিকে খেয়াল রাখুন।

মিথুন (Gemini)
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, মিথুন রাশির জাতক জাতিকাদের ভুল করেও সোনা পরা উচিত নয়। এই লোকেদের সোনা এড়ানো উচিত। এই রাশির জাতক জাতিকাদের সোনা পরলে অনেক সমস্যায় পড়তে হতে পারে। একই সময়ে, একজন ব্যক্তি ব্যবসায় উত্থান-পতন দেখতে পারেন। 

কুম্ভ (Aquarious)
কুম্ভ রাশির মানুষদের জন্য সোনা শুভ বলে মনে করা হয় না। কুম্ভ রাশির জাতক জাতিকারা যদি কারো পরামর্শ ছাড়া সোনা পরেন, তাহলে তাদের জীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। সেই সঙ্গে কুণ্ডলীতে বৃহস্পতির অবস্থান খারাপ থাকলে ভুল করেও স্বর্ণ পরা উচিত নয়। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement