Advertisement

May Varuthini Ekadashi Lucky Rashi: বরুথিনী একাদশীতে ইন্দ্র যোগ, ২৪ ঘণ্টা পরেই সুসময় শুরু ৩ রাশির

Varuthini Ekadashi 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বরুথিনী একাদশীর দিনে ভগবান বিষ্ণু এবং মা লক্ষ্মীর পুজো করার প্রথা রয়েছে। এবার, বরুথিনী একাদশীর শুভ দিনে একটি বিরল সংযোগের ঘটনা তৈরি হচ্ছে, যার প্রভাব কিছু রাশির উপর বিশেষভাবে দেখা যাবে।

বরুথিনী একাদশীতে লক্ষী-নারায়ণের কৃপা ৩ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 May 2024,
  • अपडेटेड 8:57 PM IST

Varuthini Ekadashi Lucky Rashi: হিন্দু ক্যালেন্ডার অনুসারে, প্রতি বছর বৈশাখ মাসের একাদশী তিথিতে বরুথিনী একাদশীর ব্রত পালন করা হয়। এই দিনে পবিত্র নদীতে স্নান ও দান করার বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে। এই দিনে আচার-অনুষ্ঠানের সঙ্গে  ভগবান বিষ্ণুর আরাধনা করা হয় এবং একাগ্র চিত্তে বিশ্বপ্রভুর আরাধনা করলে ভক্তদের সকল মনোবাঞ্ছা পূরণ হয়। এছাড়াও, একজন ব্যক্তি সমস্ত ব্যথা এবং যন্ত্রণা থেকে মুক্তি পায়। 

জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই বছর বরুথিনী একাদশী ৪ মে পড়ছে এবং বেলা  ১১.০৪ মিনিটে  একটি বিরল ইন্দ্র যোগ তৈরি হচ্ছে। একই সময়ে, এই দিনে, রাত ১০.০৭ মিনিটে, পূর্বভাদ্রপদ নক্ষত্রও গঠিত হচ্ছে। এই যোগগুলিকে শাস্ত্রে শুভ বলে মনে করা হয়েছে। জেনে নিন কোন রাশির জন্য এই যোগগুলি বিশেষভাবে উপকারী হতে চলেছে। 

মেষ রাশি (Aries)
জ্যোতিষশাস্ত্র অনুসারে মেষ রাশির জাতকদের জন্য বরুথিনী একাদশী অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এমন পরিস্থিতিতে এই বিশেষ দিনে এই রাশির জাতকদের উপর ভগবান বিষ্ণুর বিশেষ আশীর্বাদ বর্ষিত হবে। চাকরিজীবী ​​মানুষের স্থান পরিবর্তন হতে পারে। একই সঙ্গে বেতন বৃদ্ধিরও সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের জন্যও এই সময়টা খুব বিশেষ হবে। জীবনে এগিয়ে যাওয়ার পথ খুলে যাবে। আপনি হঠাৎ অর্থ পাবেন এবং আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। 

মিথুন রাশি (Gemini)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই বিশেষ দিনে মিথুন রাশির জাতকরা ভগবান বিষ্ণুর আশীর্বাদ পাবেন। ভগবান বিষ্ণুর কৃপায় ব্যবসায় লাভ হতে পারে। আপনি একটি বড় ডিল পেতে পারেন। সেই সঙ্গে স্বাস্থ্য সংক্রান্ত যাবতীয় সমস্যা দূর হবে। মন খুশি থাকবে এবং পরিবারের সদস্যদের মধ্যে আনন্দের পরিবেশ থাকবে। 

তুলা রাশি (Libra)
এই রাশির জাতক জাতিকাদের জন্য এই একাদশী আশীর্বাদের চেয়ে কম হবে না। এই দিনে এই রাশির জাতক জাতিকারা হঠাৎ করে অর্থ লাভ করবে এবং কাজে সফলতা পাবে। আপনি আপনার পরিবারের সমর্থন পাবেন এবং পৈতৃক সম্পত্তি থেকে লাভবান হবেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement