Advertisement

Career Horoscope 2024: নতুন বছরে কোন রাশির আয় বাড়বে-কাদের পদোন্নতি? মেষ থেকে মীন জানুন নিজের কেরিয়ার রাশিফল

Career Horoscope 2024: সবাই চায় নতুন বছরটি তার জীবনে সুখ এবং সমৃদ্ধি নিয়ে আসুক। নতুন বছর গত বছরের চেয়ে ভালো কাটুক। জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের গতিবিধি নির্ধারণ করে আপনার ভবিষ্যৎ কেমন হবে। নতুন বছর কী আপনার জন্য ভালো হবে? আপনার জীবনের সঙ্গে সম্পর্কিত সমস্ত সমস্যার সমাধান হবে কী? ২০২৪ সাল আপনার কর্মজীবনের ক্ষেত্রে কেমন যাবে? চলুন জেনে নেওয়া যাক।

Career Horoscope 2024
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Jan 2024,
  • अपडेटेड 10:55 AM IST

Career Rashifal 2024: ২০২৪ সাল এসে পড়েছে। এমতাবস্থায় নতুন বছরটা কেমন হবে এই প্রশ্নগুলো নিশ্চয়ই সবার মনে জাগছে। নতুন বছর ২০২৪ তাদের জন্য কী নিয়ে আসবে, তাদের আর্থিক অবস্থা কী হবে তা জানতে আগ্রহী হবেন সবাই। এমন পরিস্থিতিতে আসুন, জেনে নেওয়া যাক মেষ থেকে মীন রাশির মানুষের কর্মজীবনের ক্ষেত্রে কেমন কাটবে।

 মেষ রাশি (Aries)
এই বছরটি আপনার জন্য দুর্দান্ত হতে চলেছে। বেসরকারি চাকরি করলে নতুন সুযোগ পাবেন। এছাড়াও, সিনিয়ররা আপনাকে আপনার কাজে সম্পূর্ণ সহায়তা করবে। আপনি আপনার কাজের দ্বারা আপনার বসকে প্রভাবিত করবেন, পদোন্নতির পথ খুলবে। তবে এই বছর আপনাকে একটু সতর্ক থাকতে হবে, কিছু লোক আপনার উন্নতিতে খুশি হবে না। ভালো হবে যদি আপনি এই সব ছেড়ে দিয়ে আপনার কেরিয়ারে মনোযোগ দেন।

বৃষ রাশি (Taurus)
এই বছর আপনার কেরিয়ার ভাল যাচ্ছে। চাকরিজীবী ​​যুবকদের একটু বেশি পরিশ্রম করতে হবে, এতে আপনি সাফল্য পাবেন। আপনি শুধুমাত্র আপনার কঠোর পরিশ্রম এবং ইতিবাচক মনোভাবের মাধ্যমে আপনার জীবনে অগ্রগতি পাবেন, যার কারণে আপনি এমনকি সবচেয়ে কঠিন পরিস্থিতি থেকেও বেরিয়ে আসবেন। এই বছর আপনি পদোন্নতির সুযোগ পাবেন। আপনি  ভবিষ্যৎ নিয়ে ভাববেন। এই বছর আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে।

মিথুন রাশি (Gemini)
এই বছর আপনার কেরিয়ার দুর্দান্ত হতে চলেছে। আপনি যদি হাইকোর্ট, কপার বা জমি সংক্রান্ত কাজের মতো কোনও ক্ষেত্রে থাকেন তবে আপনি বিশেষ সুবিধা পাবেন। এছাড়া কিছু খেলাধুলায় অংশগ্রহণ করবেন। আপনি একটি ভাল কোম্পানিতে যোগদানের সুযোগ পাবেন, যেখানে আপনি  ভাল পোস্ট এবং ভাল বেতনও পাবেন। যারা তাদের ব্যবসাকে এগিয়ে নিতে চান তাদের একটু ভ্রমণ করতে হবে, আপনাকে ব্যবসায়িক মিটিংয়ের জন্য অনেক লোকের সঙ্গে দেখা করতে হবে, যা আপনাকে সারা বছর ধরে ভাল ফলাফল দেবে।

Advertisement

কর্কট রাশি (Cancer)
কেরিয়ারের দিক থেকে এই বছরটি প্রত্যাশার চেয়ে কম ভালো যাবে। এই বছর আপনার মনোযোগ কিছুটা বিক্ষিপ্ত হতে পারে। সাহস এবং মনোযোগ বজায় রাখা প্রয়োজন। আপনার কঠোর পরিশ্রম এবং ইতিবাচক আচরণের মাধ্যমে আপনি অবশ্যই এই কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারেন। বেতন বৃদ্ধির আশা কম। এই বছর আপনার সমস্ত ইচ্ছা পূরণ করা কিছুটা কঠিন। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রমের প্রয়োজন। যারা চাকরি পরিবর্তনের কথা ভাবছেন তাদের ভেবেচিন্তে পদক্ষেপ নিতে হবে।

সিংহ রাশি (Leo)
এই বছর পেশাগত বিষয়ে কিছু বড় সাফল্য আসবে। আপনি সরকারি সেক্টরে একটি ভাল চাকরি পাবেন যা আপনাকে এবং আপনার পরিবারকে খুশি করবে, আপনি একটি ভাল আয় পাবেন যা থেকে আপনি আপনার পরিবারের ভাল যত্ন নেবেন এবং আপনি সঞ্চয়ও করবেন যা ভবিষ্যতে আপনার কাজে লাগবে। যারা নিজের ব্যবসা করছেন তারা এই বছর ভাল ডিল  পাবেন। এছাড়াও, আপনি আপনার পুরনো জমি এবং সম্পত্তি থেকে ভাল লাভ পাবেন।

কন্যা রাশি ( Virgo)
কর্মজীবনের দিক থেকে যারা চাকরি করছেন তাদের জন্য এই বছরটি খুব ভালো যাচ্ছে। অফিসে সবার সঙ্গে আপনার সমন্বয় ভালো থাকবে। সিনিয়ররা আপনার কাজে খুশি হবেন। এ বছর পদোন্নতির সুযোগ পাবেন। বেতনও বাড়বে। কাজের চাপ সঠিক উপায়ে সামলাবেন হবে। আপনার সিদ্ধান্তগুলি আনন্দদায়ক ফলাফল দেবে। একটি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করবেন, যা প্রিয়জনের কাছ থেকে সমর্থন পাবে। আপনি যদি বিদেশে চাকরি পেতে চান তবে এই বছর আপনি অনুকূল সুযোগ পাবেন।

তুলা রাশি ( Libra)
এই বছরটি আপনার জন্য ভালো যাবে। এই বছরে আপনি লেখক, ব্যবসা সেক্টর, খাদ্য সেক্টরের মতো ক্ষেত্রে ভাল  করবেন। এছাড়াও, আপনি ফ্যাশন ডিজাইনিং, কম্পিউটার কোর্স, ফটোগ্রাফির মতো সেক্টরগুলিতেও যেতে পারেন। নির্মাণ ব্যবসার সঙ্গে জড়িতরা লাভের মুখ দেখবেন। এই বছরের মাঝামাঝি সময়ে, আপনি আপনার কাজে কিছু পরিবর্তন করার কথা ভাবতে পারেন। আপনি যদি  চাকরি খুঁজছেন, আপনি  ভাল চাকরি পাবেন।

বৃশ্চিক রাশি (Scorpio)
এই রাশির জাতক জাতিকাদের জন্য এই বছরটি মিশ্র হতে চলেছে। এই বছর চাকরি খুঁজছেন এমন তরুণদের জন্য সুখবর রয়েছে। বছরের মাঝামাঝি একটি ভালো চাকরি পাবেন। চাকরিজীবীরা ভালো কাজের কারণে পদোন্নতির সুযোগ পাবেন। যার কারণে আপনার বস আপনার প্রশংসা করবেন। এই সময়ে আপনি আপনার কাজে কিছু নতুন আইডিয়া নিয়ে আসবেন। শুধুমাত্র আপনার ইতিবাচক মনোভাবই আপনার কেরিয়ারে উন্নতি আনবে। আপনার আত্মীয়রা আপনাকে সমর্থন করতে প্রস্তুত থাকবে। আপনি আপনার পরিবারের পূর্ণ সমর্থন পাবেন।

ধনু রাশি (Sagittarius)
এই বছর আপনার কর্মজীবন কিছুটা ধীর গতিতে এগিয়ে যাবেন। বছরের শুরুতে বারবার মত পরিবর্তনের ফলে আপনার কাজ  শেষ হবে না এবং আপনি একটু চিন্তিত হবেন। আপনার বস আপনাকে অন্য কোথাও ট্রান্সফার করতে পারে। কর্মরত যুবকদের উচিত তাদের সিনিয়রদের সঙ্গে  ভালো সম্পর্ক বজায় রাখা। এছাড়াও নিজের মধ্যে ইতিবাচক শক্তি বজায় রাখুন। যার কারণে আপনি আপনার কাজে অবশ্যই সফলতা পাবেন।

মকর রাশি (Capricorn)
এই বছরটি আপনার জন্য স্বাভাবিকের চেয়ে ভাল হতে চলেছে। আপনি একাউন্টস ডিপার্টমেন্ট, ফিনান্স ডিপার্টমেন্ট, সেলস ডিপার্টমেন্টের মত ভালো লাইনে কাজ করবেন, এতে আপনার জ্ঞান বাড়বে এবং আপনি অনেক উপকৃত হবেন। এছাড়াও আপনি মিডিয়া লাইন বা কিছু নির্মাণ কাজের মত কিছু ভাল সরকারি সেক্টরে যোগ দেবেন। যার কারণে আপনি অপ্রত্যাশিত সুবিধা পাবেন। আপনার জীবনে অনেক ধরনের সমস্যা আসবে, তার পরেও আপনি এগিয়ে যেতে পারবেন। এই বছর আপনি আপনার কর্মজীবনে হঠাৎ করে কিছু বড় সাফল্য পাবেন।

Advertisement

কুম্ভ রাশি (Aquarius)
এ বছরে কেরিয়ার গ্রাফ দ্রুত উপরে উঠতে চলেছে। আপনি আপনার কাজের প্রতি সম্পূর্ণ মনোযোগী হবেন। কাজের প্রতি আপনার দক্ষতা দেখা যাবে। অনেক ভালো সুযোগ আপনার পথে আসবে, যা আপনার ভবিষ্যতের জন্য ভালো হবে। কম পরিশ্রমেও ভালো ফল পাবেন। কর্মক্ষম যুবকদের কর্মসংস্থান বাড়বে। আপনি একটি ভাল কোম্পানি থেকে অনেক কাজের অফার পাবেন। সরকারি চাকরি পেতে ইচ্ছুক তরুণদের জন্য এ বছর একটি সুবর্ণ সুযোগ।

মীন রাশি (Pisces)
কর্মজীবনের দিক থেকে, এই বছর আপনি হঠাৎ করে কিছু বড় সাফল্য অর্জন করবেন। প্রাথমিক মাসগুলো আপনার জন্য খুবই উপকারী প্রমাণিত হবে। আপনি যদি প্রপার্টি ডিলার হন তাহলে আপনার কাজ ভালো হবে। শুধুমাত্র আপনার ইতিবাচক মনোভাবই আপনার কেরিয়ারে উন্নতি আনবে। এই বছর আপনি আপনার কর্মজীবন সম্পর্কে একটু আবেগপ্রবণ হবেন। তবে চাকরি খুঁজছেন তরুণদের জন্য সুখবর রয়েছে। বছরের মাঝামাঝি একটি ভালো চাকরি পাবেন। আপনার কর্মজীবনের উন্নতির জন্য আপনার গুরু  আপনাকে সম্পূর্ণ সমর্থন করবেন। এই বছরটি খেলোয়াড়, পুলিশ, ডাক্তার এবং এই রাশির কৃষকদের জন্য বিশেষভাবে শুভ।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement