Advertisement

September Horoscope 2023: সোজা পথে বুধ ও শুক্র, সেপ্টেম্বরে সাফল্যের শীর্ষে ৪ রাশি

September Horoscope 2023: সেপ্টেম্বর মাসে ৫টি বড় গ্রহ গোচর করবে। এই গোচরের কারণে ৪টি রাশির জাতক-জাতিকারা অনেক লাভবান হতে চলেছেন। তাদের পুরো সেপ্টেম্বর দারুণ কাটবে।

কাল থেকে সুদিন শুরু ৪ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 31 Aug 2023,
  • अपडेटेड 12:21 PM IST

Rashi Parivartan in September 2023: অগাস্টের মতো সেপ্টেম্বরেও অনেক বড় গ্রহ গোচর হতে চলেছে। আগামী মাসে সূর্য, মঙ্গল, বুধ, শুক্র এবং শনির মতো শক্তিশালী গ্রহ তাদের রাশি পরিবর্তন করবে। সেপ্টেম্বরের শুরুতে, গ্রহের রাজকুমার বুধ এবং সম্পদ ও সমৃদ্ধির প্রতীক শুক্র উভয়ই মার্গী হতে চলেছে। উভয়ের মার্গী  হওয়ার প্রভাব ১২টি রাশির উপর আলাদা  আলাদা হবে, তবে ৪টি রাশি আছে যাদের জন্য এই গোচর সৌভাগ্য নিয়ে আসবে। এই গোচরের কারণে এই রাশির জাতক জাতিকাদের হঠাৎ কোথাও থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা থাকবে। বাড়িতে সম্পত্তি বা যানবাহন কেনাকাটা হতে পারে। আসুন জেনে নেওয়া যাক সেই ৪টি রাশি কোনগুলি। 

সেপ্টেম্বরে রাশিগুলির উপর বুধ ও শুক্র গ্রহের প্রভাব 
তুলা রাশি (Libra)

শুক্র গ্রহের কারণে , বেসরকারি বা সরকারি চাকরিতে কর্মরত কর্মচারীরা ইনক্রিমেন্ট সহ পদোন্নতি পেতে পারেন। ব্যবসায়ীরা  নতুন অর্ডার পেতে পারেন। আয়ের নতুন উৎস খুলতে পারে। আপনি সেপ্টেম্বরে কিছু নতুন কাজ শুরু করার সিদ্ধান্ত নিতে পারেন। এতে আপনি উপকৃত হবেন। আপনি আপনার বাড়ি শিফট  করার কথাও ভাবতে পারেন। 

বৃশ্চিক রাশি (Scorpio)
আপনি আপনার কাজের সঙ্গে  সম্পর্কিত বিষয়ে ভাল ফলাফল পেতে পারেন। আদালতে চলমান মামলাগুলি আপনার পক্ষে নিষ্পত্তি হতে পারে। প্রতিযোগীতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীদের সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আপনার অমীমাংসিত কাজ সেপ্টেম্বরে শেষ হতে পারে। আপনার অর্থ লাভ হতে পারে। পরিবারের সঙ্গে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। 

বৃষ রাশি (Taurus)
বুধ গ্রহের অবস্থান  আপনার রাশির জন্য অনুকূল হবে। এর কারণে পরিবারের উপর দেব-দেবীর আশীর্বাদ বর্ষিত হবে। সেপ্টেম্বরে কিছু ভালো খবর শুনতে পেতে পারেন। আপনি হঠাৎ অর্থ লাভ করতে পারেন। পরিবার থেকে পৈতৃক সম্পত্তি পেতে পারেন। অনেক নতুন সুবিধা পেতে পারেন। বাড়িতে কোনো শুভ বা মাঙ্গলিক অনুষ্ঠান হতে পারে। 

Advertisement

মিথুন রাশি (Gemini)
শুক্রের প্রভাবে সেপ্টেম্বরে আপনার আত্মবিশ্বাস বাড়বে। আপনি আপনার বক্তব্য দিয়ে অন্যদের প্রভাবিত করার অবস্থানে থাকবেন। আপনার আটকে থাকা অনেক প্রকল্প এগিয়ে নিয়ে যেতে সক্ষম হবেন। যারা ব্যবসায় নিয়োজিত তারা হঠাৎ করে তাদের ধার দেওয়া টাকা ফেরত পেতে পারেন। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী থাকবে। পরিবার থেকে পূর্ণ সমর্থন পাবেন। আপনি অনেক নতুন সাফল্য অর্জন করবেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement