Advertisement

July-August Careful Zodiac: শত্রু সূর্যের প্রভাব বক্রী শুক্রতে, আগামী একমাস কর্মক্ষেত্রে সমস্যা বাড়বে ৪ রাশির

Shukra Vakri 2023 Effect: ২৩ জুলাই, শুক্র গ্রহ, যা সুখ এবং সমৃদ্ধির প্রতীক হিসাবে বিবেচিত হয়, তার শত্রু সূর্যের রাশিতে বক্রী হতে যাচ্ছে। শুক্রের এই বক্রী চাল ৪ রাশির জাতকের জীবনে বিপর্যয় ঘটাবে। আসুন জেনে নেওয়া যাক কীভাবে তারা এই সংকট থেকে বেরিয়ে আসতে পারেন।

সমস্যা কাটাতে জানুন উপায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Jul 2023,
  • अपडेटेड 12:41 PM IST

Shukra Rashi Parivartan 2023: বৈদিক শাস্ত্রে শুক্রকে সৌন্দর্য এবং সুখের কারক  হিসাবে বিবেচনা করা হয়। জ্যোতিষশাস্ত্রে শুক্রকে সবচেয়ে উজ্জ্বল  গ্রহ বলা হয়েছে। এখন ২৩ জুলাই, ২০২৩-এ, শুক্র তার শত্রু গ্রহ সূর্যের রাশি সিংহ রাশিতে পিছিয়ে যাচ্ছেন। যখন কোন গ্রহকে পিছনের দিকে যেতে দেখা যায় তখন তাকে বলা হয় পশ্চাৎমুখী গ্রহ। শুক্রের বক্রী  হওয়ার কারণে ৪টি রাশির উপর ঝামেলার মেঘ ঘনাবে। এক মাসের জন্য তাদের জীবনে অনেক কষ্ট আসবে এবং বাড়ির সমস্ত পুঁজি খরচ হয়ে যাবে। পরিবারের কোনো সদস্যের গুরুতর অসুস্থ হওয়ার আশঙ্কাও রয়েছে। তবে বিশেষ কিছু ব্যবস্থা নিলে এসব পার্শ্বপ্রতিক্রিয়া এড়ানো যায়। আসুন জেনে নেওয়া যাক সেই ৪টি রাশির কোনগুলি  এবং কী কী প্রতিরোধমূলক ব্যবস্থা নেওয়া যায়। 

রাশির উপর বিপরীতমুখী শুক্রের প্রভাব
মেষ রাশি (Aries)

আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। আপনার আয়ের তুলনায় আপনার ব্যয় বাড়তে পারে। খরচ মেটানোর জন্য আপনাকে ঋণ নিতে হতে পারে এমন সম্ভাবনা রয়েছে। সিংহ রাশিতে শুক্রের বিপরীতমুখী গতি ব্যবসায়ীদের জন্য অনুকূল বলে মনে হচ্ছে না। এতে আপনার ক্ষতি হতে পারে। ব্যবসায় আপনাকে কঠিন প্রতিযোগিতার সম্মুখীন হতে হবে। প্রতিকারের জন্য প্রতি শুক্রবার শুক্র গ্রহকে শান্ত করতে যজ্ঞ করুন।

কর্কট রাশি (Cancer)
শুক্র গ্রহ পিছিয়ে গেলে আপনি  পারিবারিক সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনি পরিবারের ক্রমবর্ধমান চাহিদা মেটাতে অক্ষম বোধ করতে পারেন। এমন পরিস্থিতিতে আপনাকে ঋণ নিতে হতে পারে। ভাল কাজ করা সত্ত্বেও, আপনি প্রশংসা পাবেন না, যার কারণে আপনি অসন্তুষ্ট বোধ করতে পারেন। পুরনো কৌশল ব্যবহারের কারণে ব্যবসায় ক্ষতির সম্মুখীন হতে পারেন। আপনার স্ত্রীর সঙ্গে আপনার বিবাদ হতে পারে। এই খারাপ সময় থেকে মুক্তি পেতে প্রতি মঙ্গলবার যজ্ঞ করা উচিত এবং মা দুর্গার স্তব করা উচিত। 

Advertisement

কন্যা (Virgo)
স্বাস্থ্যের ক্ষেত্রে  শুক্রের বিপরীতমুখী গতি  আপনার জন্য মিশ্র ফল বয়ে আনবে। আপনার হজম সংক্রান্ত সমস্যা হতে পারে। এর পাশাপাশি দাঁতে ব্যথা এবং চোখের সমস্যাও আপনাকে চিন্তিত করতে পারে। বাইরের ভাজা ও ঠান্ডা জিনিস খাওয়া থেকে বিরত থাকুন। নতুন ক্ষেত্রে বিনিয়োগ এড়িয়ে চলুন, আপনাকে লোকসান সহ্য করতে হতে পারে। আয়ের চেয়ে ব্যয় বেশি হবে, তাই সঞ্চয় করা কঠিন হবে। তর্ক-বিতর্কের কারণে ঘরের পরিবেশ খারাপ হতে পারে। এই সমস্যাগুলি থেকে মুক্তি পেতে, আপনার প্রতি মঙ্গলবার যজ্ঞ করা উচিত।

বৃশ্চিক (Scorpio)
আপনার কর্মজীবনে আপনাকে অনেক সমস্যার সম্মুখীন হতে হবে।  আপনি চাকরিতে হঠাৎ বদলি হতে পারেন। যার কারণে বাধ্য হয়ে চাকরি পরিবর্তনের কথা ভাবতে পারেন। হঠাৎ করেই এমন খরচ আপনার সামনে চলে আসবে, যা নিয়ে আপনি আগে পরিকল্পনা করেননি। এর ফলে আপনার পুরো বাজেটই এলোমেলো হয়ে যাবে। বাবা-মায়ের সঙ্গে কোনো বিষয়ে বিবাদ হতে পারে। বাড়িতে এই মতবিরোধ আপনার ব্যক্তিগত জীবনেও প্রভাব ফেলবে এবং আপনি মানসিক চাপ অনুভব করবেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement