Advertisement

Lucky Rashi from Today: আজ থেকে দেবী লক্ষ্মী সদয়, পুজো পর্যন্ত দারুণ সময় ৫ রাশির

Shukra Gochar: ধন, সম্পত্তি ও ঐশ্বর্যের গ্রহ শুক্র তুলা রাশিতে প্রবেশ করছে। ১৮ সেপ্টেম্বর, ২০২৪ তারিখে ঘটা এই পরিবর্তনটি অনেক রাশিকে প্রভাবিত করবে। এই গোচর প্রায় ২৬ দিন স্থায়ী হবে। শুক্রের এই গোচর ১২টি রাশির সমস্ত সমস্ত জাতকে প্রভাবিত করবে, তবে এই গোচর ৫টি রাশির জাতকদের জন্য ভাল হবে।

আগামী ২৬ দিনে আয় বৃদ্ধির বড় যোগ ৫ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Sep 2024,
  • अपडेटेड 12:28 PM IST

Shukra Gochar 2024 Effects: শুক্র হল সম্পদ, সুখ এবং সৌন্দর্যের জন্য কারক গ্রহ। শুক্রের কৃপায় সবাই লক্ষ্মীর আশীর্বাদ পান। এই বছর, সেপ্টেম্বরে, শুক্র তার রাশি  তুলা রাশিতে গোতর করছে, যা অনেক রাশির জাতকের  ভাগ্য খুলে দেবে।

শুক্র গোচর ২০২৪
১৮ সেপ্টেম্বর, ২০২৪, দুপুর ২.০৪ মিনিটে, শুক্র তার রাশি তুলা রাশিতে প্রবেশ করবে। ১৩ অক্টোবর পর্যন্ত শুক্র এখানে থাকবে। যার কারণে পাঁচটি রাশির জাতক জাতিকাদের ভাগ্য বৃদ্ধি পাবে। এই ব্যক্তিদের সম্পত্তি, ব্যবসা এবং আর্থিক অবস্থা শক্তিশালী হবে এবং তারা ইতিবাচক ফলাফলও পাবেন। আসুন জেনে নেওয়া যাক সেই ৫টি রাশি সম্পর্কে যারা শুক্র গ্রহের রাশি পরিবর্তনের ফলে ধন-সম্পদ ও সমৃদ্ধি পেতে চলেছে।   

তুলা রাশি (Libra)
তুলা রাশির জন্য আসন্ন সময়টি আনন্দদায়ক হতে চলেছে কারণ শুক্র আপনার লগ্ন ঘরে প্রবেশ করছে, যার কারণে আপনি সম্পদ, মান এবং সম্মান ইত্যাদি পাবেন। দীর্ঘদিন ধরে যে মানসিক চাপ চলে আসছে তা দূর হবে।

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র গ্রহের অবস্থান খুবই সৌভাগ্যের হবে। আপনার আয়ের উৎস বাড়বে। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা সফল হবে। সাহস বাড়বে।

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির অধিপতি শুক্র। এমন পরিস্থিতিতে শুক্রের তুলা রাশিতে গমন আপনাকে সবচেয়ে বেশি উপকৃত করবে। আপনার নেওয়া অনেক সিদ্ধান্তই খুব কার্যকর প্রমাণিত হবে। সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

কুম্ভ রাশি ( Aquarius)
শুক্রের তুলা রাশিতে গমন কুম্ভ রাশির জাতকদের ভাগ্য খুলে দেবে। তাদের উপর মা লক্ষ্মীর আশীর্বাদ বর্ষিত হবে। দীর্ঘদিন ধরে অর্থের জন্য যে লড়াই চলছে তা এখন সাফল্য পাবে।

মেষ রাশি (Aries)
শুক্রের রাশি পরিবর্তনের কারণে মেষ রাশির জাতকরা  সুবিধা পাবেন। এই সময়ে মেষ রাশির জাতক-জাতিকাদের বিয়ে ঠিক হতে পারে পারে বা মেষ রাশির জাতকদের প্রেম জীবন ভালো যাবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement