Advertisement

Lucky Zodiac from Christmas 2023: বড়দিন থেকে বদলে যাচ্ছে ভাগ্য, শুক্রের কৃপায় এবার মালামাল ৫ রাশি

Shukra Gochar 2023: এই বছরের শেষে শুক্র বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। শুক্রের এই গোচর ২৫ ডিসেম্বর বৃশ্চিক রাশিতে ঘটবে। যেখানে মঙ্গল গ্রহ ইতিমধ্যেই উপস্থিত। শুক্রের এই গোচরের কারণে বছরের শেষে শুক্র ও মঙ্গল গ্রহের মিলন ঘটবে। শুক্র এবং মঙ্গল গ্রহের সংযোগের শুভ প্রভাবের কারণে, মেষ এবং কন্যা রাশি সহ কিছু রাশি নতুন বছর শুরু হওয়ার আগেই সমৃদ্ধ হয়ে উঠবে। কর্মজীবন ও ব্যবসার ক্ষেত্রে তারা কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। আসুন দেখে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকারা শুক্র গ্রহের এই গোচরে বিশেষ সুবিধা পাবেন।

Lucky Zodiac from Christmas 2023
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Dec 2023,
  • अपडेटेड 7:47 AM IST

Shukra Gochar 2023 Lucky Zodiac: শুক্র ২৫ ডিসেম্বর সকাল ৬:৩৩ মিনিটে বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। শুক্রের এই গোচর, নতুন বছর শুরুর এক সপ্তাহ আগে, খুব প্রভাবশালী বলে মনে করা হচ্ছে। শুক্র বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে এবং মঙ্গল গ্রহের সঙ্গে যুতি করবে। শুক্র এবং মঙ্গলের এই মিলন নতুন বছরের শুরুর আগে অনেক রাশির ভাগ্যকে উজ্জ্বল করবে। শুক্রকে বস্তুগত সুখের কারণ হিসাবে বিবেচনা করা হয়, মঙ্গলকে সাহস এবং পরাক্রমের প্রতীক হিসাবে বিবেচনা করা হয়। শুক্র এবং মঙ্গল গ্রহের মিলনের কারণে মেষ এবং কন্যা রাশি সহ ৫টি রাশির লোকেরা বছরের শেষের দিকে ধনী হয়ে উঠবে এবং নতুন বছরের শুরু তাদের জন্য খুব দুর্দান্ত হবে। দেখুন এই ৫টি রাশি কারা।

মেষ রাশি (Aries)
শুক্র গ্রহের শুভ প্রভাবের কারণে মেষ রাশির জাতক-জাতিকাদের সম্পদ বৃদ্ধি পাবে। আপনার জীবনে সুখ বাড়বে এবং আপনি চাকরি ও ব্যবসা সংক্রান্ত বিষয়ে সাফল্য পাবেন। আপনার সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্ক আগের থেকে আরও মজবুত হবে। আপনাদের উভয়ের যৌথ সম্পদ বৃদ্ধি পাবে। এই সময়ে, আপনি কিছু নতুন কাজও শুরু করতে পারেন এবং নতুন বছরে ব্যবসায় অগ্রগতির সম্ভাবনা রয়েছে। প্রেম জীবনের পরিপ্রেক্ষিতে, এই গোচর আপনাকে শুভ ফল দেবে বলে মনে করা হচ্ছে  এবং আপনার সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্কের ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে।

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য শুক্রের এই গোচর খুবই অনুকূল হবে। যাঁরা সৃজনশীল ব্যবসার সঙ্গে যুক্ত, তাঁদের কাজ আরও প্রসারিত হবে। চিকিৎসা ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা সাফল্য পাবেন। যারা ফ্যাশন ডিজাইনিং-এর সঙ্গে  যুক্ত তারাও ভালো করবেন। আপনার বস আপনার কাজে খুশি হবেন এবং আপনি পদোন্নতিও পেতে পারেন। যারা এই বছর তাদের পরিবার বাড়াতে ইচ্ছুক তারাও কিছু সুখবর পেতে পারেন। আপনি যদি দীর্ঘদিন ধরে গাড়ি কেনার কথা ভাবছেন, তাহলে নতুন বছরে আপনার ইচ্ছা পূরণ হবে। আপনি যে বিনিয়োগই করুন না কেন, আপনি ভবিষ্যতে লাভবান হবেন।

Advertisement

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র গ্রহের গোচর আপনার বাড়ি ও পরিবারকে সুখে ভরিয়ে দেবে। আপনার বাড়িতে যানবাহন এবং সম্পত্তি ও আরাম বৃদ্ধি পাবে। এমনকি আপনি যদি আপনার ব্যবসা সম্প্রসারণের কথা ভাবছেন তবে আপনি ভবিষ্যতে ভাল লাভ পাবেন। আপনার বস আপনাকে আরও ভাল পারফরম্যান্সের জন্য অনুপ্রাণিত করবে এবং আপনি তার প্রত্যাশা পূরণ করবেন। ব্যবসায় লাভ হবে এবং আপনার প্রত্যাশা পূরণ হবে। যারা পার্লার, থিয়েটার এবং নাটক ইত্যাদি পেশার সঙ্গে যুক্ত তাদের জন্য এটি একটি দুর্দান্ত সময় হবে।

কন্যা রাশি (Virgo)
বৃশ্চিক রাশিতে শুক্রের গোচরকে কন্যা রাশির জাতকদের পেশাগত জীবনের জন্য সবচেয়ে শুভ বলে মনে করা হচ্ছে। আপনার ব্যবসা এবং সম্পত্তি বৃদ্ধি পাবে এবং আপনি এই সময়ে একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন। নতুন বছরে পরিবারের সঙ্গে বিদেশ ভ্রমণে যেতে পারেন। আপনার ব্যয় বাড়বে, তবে আপনার আয় সেই অনুযায়ী বাড়বে এবং ভারসাম্য বজায় থাকবে। পরিবারের সকলের সঙ্গে আপনার সম্পর্ক প্রেমময় হবে এবং আপনি কিছু ভাল খবর পেতে পারেন। চাকরি এবং ব্যবসায় আপনি আপনার গুরু বা পরামর্শদাতার কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন এবং আপনার উপার্জনও বৃদ্ধি পাবে।

তুলা রাশি (Libra)
তুলা রাশির অধিপতি শুক্রের এই গোচর বছরের শেষ দিকে এই রাশির জাতকদেরকে ধনী করতে চলেছে। আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে এবং আপনি আপনার উপার্জন বাড়াতে সফল হবেন। শুক্রের এই গোচর আপনাকে আর্থিকভাবে সমৃদ্ধ করবে। ইতিমধ্যে, আপনাকে আপনার খাদ্যাভ্যাস নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। অ্যালকোহল এবং আমিষ জাতীয় খাবার থেকে দূরে থাকুন। আপনি আপনার শ্বশুরবাড়ির কাছ থেকে সব ধরনের সহযোগিতা পাবেন এবং আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্কও আগের থেকে ভালো হবে। আপনার সঙ্গীর সঙ্গে  আপনার যৌথ সম্পদের উল্লেখযোগ্য বৃদ্ধি হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement