Advertisement

Venus Good Time From 16 May: ধন-বৈভব আনে শুক্র, ১৬ মে থেকে ৩ রাশির অর্থযোগ প্রবল

শুক্র বর্তমানে কৃত্তিকা নক্ষত্রে অবস্থান করছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, কৃত্তিকা নক্ষত্র হল ২৭টি নক্ষত্রের মধ্যে তৃতীয় নক্ষত্র। এর পাশাপাশি এই নক্ষত্রের অধিপতি সূর্য। ১৬ মে কৃত্তিকা নক্ষত্রে প্রবেশ করবে শুক্র। ২৭ মে পর্যন্ত ওই নক্ষত্রেই থাকবে।

শুক্র রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 10 May 2024,
  • अपडेटेड 4:03 PM IST
  • শুক্র বর্তমানে কৃত্তিকা নক্ষত্রে অবস্থান করছে।
  • কৃত্তিকা নক্ষত্র হল ২৭টি নক্ষত্রের মধ্যে তৃতীয় নক্ষত্র।

ধনসম্পদ, বিলাসিতা, আকর্ষণ এবং প্রেমের কারক গ্রহ শুক্র। একটি নির্দিষ্ট সময়ের পরে নক্ষত্রের পাশাপাশি রাশি পরিবর্তন করে এই গ্রহ। শুক্রের এই পরিবর্তনের প্রভাব পড়ে ১২টি রাশির উপরে। শুক্র বর্তমানে কৃত্তিকা নক্ষত্রে অবস্থান করছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, কৃত্তিকা নক্ষত্র হল ২৭টি নক্ষত্রের মধ্যে তৃতীয় নক্ষত্র। এর পাশাপাশি এই নক্ষত্রের অধিপতি সূর্য। ১৬ মে কৃত্তিকা নক্ষত্রে প্রবেশ করবে শুক্র। ২৭ মে পর্যন্ত ওই নক্ষত্রেই থাকবে। এই সময়কালে লাভবান হবেন ৩ রাশির জাতক-জাতিকা। তাঁদের সমৃদ্ধি ও সম্মান বাড়বে। সেই সঙ্গে আত্মবিশ্বাস থাকবে তুঙ্গে। 

কর্কট- কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য শুক্রের কৃত্তিকা নক্ষত্রে গমন শুভ হতে পারে। এই রাশির জাতক-জাতিকারা উন্নতির পাশাপাশি বৈষয়িক সুখও পাবেন। কেরিয়ারের কথা বললে, আপনার কঠোর পরিশ্রম এবং নিষ্ঠা এখন দৃশ্যমান হবে। এতে ঊর্ধ্বতন কর্তারা খুশি হতে পারেন। আপনার কাজের প্রশংসা করার পাশাপাশি আপনি একটি বোনাস বা কিছু পুরস্কারও দিতে পারেন। এর পাশাপাশি ব্যবসায়ও প্রচুর লাভ হতে পারে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হতে চলেছে। এর পাশাপাশি, আপনি সঞ্চয় করতেও সফল হতে পারেন। সম্পর্কের বিষয়ে কথা বললে, আপনার স্ত্রীর সঙ্গে ভাল তালমিল থাকবে। স্বাস্থ্য ভালো যাবে।

কন্যা- কৃত্তিকা নক্ষত্রে শুক্রের গমন এই রাশির জাতক-জাতিকাদের জীবনে ইতিবাচক প্রভাব ফেলতে পারে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ আবার শুরু হবে। সেই সঙ্গে প্রেমের জীবনও ভালো যাবে। অবিবাহিতদের বিয়ের প্রস্তাব আসতে পারে। আর্থিক পরিস্থিতি সম্পর্কে কথা বললে দীর্ঘদিন ধরে চলমান আর্থিক সংকট উপশম হতে পারে। এর পাশাপাশি আর্থিক অবস্থাও ভালো হতে পারে। আপনি পরিশ্রমের ফল পাবেন। আপনাকে বড় কিছু দায়িত্ব দেওয়া হতে পারে। যা আপনাকে আপনার লক্ষ্য অর্জনে সহায়তা করতে পারে। ব্যবসায় লাভ হতে পারে আপনার। সম্পর্কের মধ্যেও মাধুর্য থাকবে। দীর্ঘদিনের উদ্বেগ শেষ হতে পারে।

Advertisement

মকর- মকর রাশির জাতক-জাতিকাদের জন্য শুক্রের কৃত্তিকা নক্ষত্রে গমন শুভ হতে পারে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। বৈষয়িক সুখ অর্জিত হবে। এর পাশাপাশি, প্রতিটি ক্ষেত্রে সাফল্যের পাশাপাশি আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। কাজের জন্য আপনাকে দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে। ভবিষ্যতে এর থেকে উপকৃত হতে পারেন। এই সময়ের মধ্যে একটি নতুন ব্যবসা শুরু করা আপনার জন্য শুভ হতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। কিছু ভালো খবর পেতে পারেন। স্বাস্থ্য ভালো যাবে।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement