Advertisement

Ajker Virgo Rashifal: কন্যা রাশি- ১৩ অক্টোবর, ২০২৪ : প্রিয়জনের সঙ্গে স্মরণীয় দিন কাটাবেন

অভিজ্ঞ এবং সিনিয়রদের সাথে সমন্বয় বাড়বে। বন্ধু ও সহকর্মীরা সমর্থন বজায় রাখবে। সেবা খাতের কাজের ওপর নজর থাকবে। ইতিবাচক পরিস্থিতির সদ্ব্যবহার করবে।

kanya
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা ,
  • 13 Oct 2024,
  • अपडेटेड 6:06 AM IST

কন্যা রাশি- কাজের সম্পর্কের উন্নতি হবে। বন্ধুদের প্রতি সংবেদনশীল হবেন। ব্যক্তিগত কর্মক্ষমতা উন্নত হবে। যোগাযোগ বাড়বে। স্বার্থপরতা এবং সংকীর্ণতা ত্যাগ করুন। সহকর্মীদের সঙ্গে মেলামেশা বাড়বে। বুদ্ধিবৃত্তিক দিক শক্তিশালী থাকবে। গুরুত্বপূর্ণ বিষয় এগিয়ে নিয়ে যাবে। লক্ষ্যে ফোকাস থাকবে। শিক্ষা সংক্রান্ত কাজে এগিয়ে থাকবে। প্রতিযোগিতার প্রচার করবে। পরিবারের সঙ্গে সময় কাটাবেন। ইতিবাচকতা বজায় থাকবে। সহকর্মীদের সহযোগিতা থাকবে। সময় ব্যবস্থাপনায় মনোযোগী হবেন। বিচক্ষণতা ও নম্রতা বজায় থাকবে।

আর্থিক সুবিধা- অভিজ্ঞ এবং সিনিয়রদের সাথে সমন্বয় বাড়বে। বন্ধু ও সহকর্মীরা সমর্থন বজায় রাখবে। সেবা খাতের কাজের ওপর নজর থাকবে। ইতিবাচক পরিস্থিতির সদ্ব্যবহার করবে। বিভিন্ন কর্মকান্ডে যুক্ত থাকবেন। পেশাদারদের প্রতি আস্থা থাকবে। দায়িত্ব ও ঊর্ধ্বতনদের সঙ্গে সামঞ্জস্যতা থাকবে। সাহসী প্রচেষ্টা করা হবে। ব্যবস্থাপনার ওপর জোর দেওয়া হবে। আনুগত্য বজায় রাখবে। প্রলুব্ধ হবে না। ধৈর্য্য ও দ্বীনের সাথে এগিয়ে যাবে। সুযোগ-সুবিধা বাড়বে। প্রতিযোগিতা চালিয়ে যাবে।

প্রেমের বন্ধুত্ব- আপনি প্রিয়জনের সাথে আনন্দদায়ক এবং স্মরণীয় সময় কাটাবেন। সবার সঙ্গে সমন্বয় রেখে আমরা এগিয়ে যাব। কাছের মানুষের প্রতি আস্থা বজায় রাখবে। গুরুত্বপূর্ণ বিষয় শেয়ার করবেন। সম্পর্কের থেকে উপকার পাবেন। সম্পর্কের উন্নতি ঘটাতে সক্ষম হবেন। বন্ধুদের সময় দেবেন। ভ্রমণ ও বিনোদনের সুযোগ বাড়বে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পাবেন। আভিজাত্য বজায় রাখবে।

স্বাস্থ্য, মনোবল এবং জীবনযাত্রার দিকে মনোনিবেশ করবে। উৎসাহ নিয়ে কাজ করবে। ব্যক্তিত্বের উন্নতি হবে। পরিবেশ ভালো করবে। ব্যক্তিগত বিষয়ে আগ্রহী হবেন। সাবধানে কাজ করবে। স্বাস্থ্য ভালো থাকবে।

ভাগ্যবান সংখ্যা: 1 4 5

শুভ রং: বেগুনি
আজকের প্রতিকার: ওম সূর্যায় নমঃ আদিত্যায় নমঃ ভাস্করায় নমো নমঃ জপ করুন। সূর্যদেবকে অর্ঘ্য নিবেদন করুন। শুকনো ফল এবং বাদাম বিতরণ। শিখতে থাকুন এবং পরামর্শ দিন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement