Advertisement

Ajker Virgo Rashifal: কন্যা রাশি- ১৪ অক্টোবর, ২০২৪-অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে আঘাত লাগতে পারে

আপনি কাছের মানুষের কাছ থেকে সমর্থন পাবেন। ধৈর্য প্রদর্শন বজায় রাখবে। মানসিক বিষয়ে ভারসাম্য বজায় রাখবে। শ্রদ্ধা ও বিশ্বাস বৃদ্ধি পাবে।

কন্যা
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা ,
  • 14 Oct 2024,
  • अपडेटेड 5:46 AM IST

কন্যারাশি - শত্রুর কবল থেকে মুক্তিলাভ। ধর্মীয় কাজে দান করতে হতে পারে। পারিবারিক বিরোধ অনেক দূর পর্যন্ত যাবে। সকালের দিকে ক্ষতি হতে পারে। ব্যবসা নিয়ে চিন্তা বৃদ্ধি। বন্ধুদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। পেটের কষ্ট বাড়তে পারে। কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ পেতে পারেন। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে আঘাত লাগতে পারে। 

আর্থিক সুবিধা- কর্মজীবন এবং ব্যবসায় সহজেই সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। পেশাগত উদ্যম দেখাবেন। গুরুত্বপূর্ণ কাজ এগিয়ে যাবেন। লোভের দ্বারা প্রলুব্ধ হওয়া এড়াবেন। যারা ক্ষমতায় আছেন তাদের সমর্থন পাবেন। সুসংবাদ প্রাপ্ত হবে।সুস্থ প্রতিযোগিতার আভাস থাকবে। নতুন সুযোগ বাড়বে। পেশাজীবীদের সহযোগিতা থাকবে। কাজের দক্ষতা বৃদ্ধি পাবে। চিন্তাটা বড় হবে। সকলে সহযোগিতা থাকবে। আয় ভালো হবে। গুরুত্বপূর্ণ বিষয় উঠবে। দ্বিধা দূর হবে।

প্রেম বন্ধুত্ব- আপনি কাছের মানুষের কাছ থেকে সমর্থন পাবেন। ধৈর্য প্রদর্শন বজায় রাখবে। মানসিক বিষয়ে ভারসাম্য বজায় রাখবে। শ্রদ্ধা ও বিশ্বাস বৃদ্ধি পাবে। সবার খেয়াল রাখবে। বন্ধুরা খুশি হবে। প্রেমের দিকটি শক্তিশালী থাকবে। আত্মীয়-স্বজনের সঙ্গে বিনোদন ভ্রমণে যাবেন। পারিবারিক বিষয়গুলো মিটে যাবে। সম্পর্ক প্রত্যাশার চেয়ে ভালো হবে।
 

স্বাস্থ্য, মনোবল- সাহস বৃদ্ধি পাবে। পারফর্মিং আর্টে ভালো হবে। সাক্ষাত্কারে কার্যকর হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। কাজে সময় দেবেন। মনোযোগ বাড়বে। কর্মদক্ষতা বৃদ্ধি পাবে।

লাকি সংখ্যা: ৪ ও ৫
শুভ রং: নীল

আজকের প্রতিকার: সোমবার দিনটি শিবকে সমর্পিত। এই দিনে শিবের পুজো ও মন্ত্র জপ করলে মহাদেবের বিশেষ আশীর্বাদ লাভ করা যায়। শাস্ত্র মতে, সমস্ত দেবদেবীর মধ্যে সবচেয়ে সহজ ও সরল স্বভাব শিবের। তাঁকে শীঘ্র তুষ্ট করা যায়। পুরাণ অনুযায়ী সোমবারের শিব পুজোয় কিছু মন্ত্র জপ করা অত্যন্ত শুভ। এর ফলে ভোলানাথের আশীর্বাদ সবসময় আপনাদের মাথায় থাকবে। শিবকে তুষ্ট করার জন্য পুজোর আগে এই মন্ত্র জপ করুন। মন্ত্রটি হল--
শম্ভবায় চ ময়োভবায় চ নমঃ শঙ্করায় চ ময়স্করায় চ নমঃ শিবায় চ শিবতরায় চ।। ঈশানঃ সর্ববিধ্যানামীশ্বরঃ সর্বভূতানাং ব্রম্হাধিপতিমহির্বম্ণোধপতির্বম্হা শিবো মে অস্তু সদাশিবোম।।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement