Advertisement

Wednesday 9 October Sashti Lucky Zodiac: ষষ্ঠীতে দেবী দুর্গার কৃপা, মালামাল ধনু-সহ ৫ রাশি

9 October 2024 Rashifal: শারদীয়া নবরাত্রির ষষ্ঠ দিনে অর্থাৎ বুধবার শোভন যোগ, সৌভাগ্য যোগ সহ অনেকগুলি প্রভাবশালী যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি কর্কট, সিংহ, ধনু-সহ ৫ রাশির জন্য শুভ হতে চলেছে। এছাড়াও, বুধবার যুক্তি শক্তি, বুদ্ধিমত্তা, বাকশক্তির কারক বুধ গ্রহ, ভগবান গণেশ ও মাতা ভগবতীর ষষ্ঠ রূপ কাত্যায়নীর পুজো করা হবে, এমন পরিস্থিতিতে এই ৫টি রাশি আশীর্বাদও পাবে গণেশ ও দুর্গামায়ের। আসুন জেনে নেওয়া যাক বুধবার কোন রাশিগুলির জন্য দারুণ যাবে।

ষষ্ঠীতে দেবী দুর্গার আশীর্বাদ সম্পদ বৃদ্ধি ৫ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Oct 2024,
  • अपडेटेड 6:25 PM IST

  Top 5 Most Luckiest Zodiac Sign, 9 October 2024: বুধবার, ৯ অক্টোবর, দেবগুরু বৃহস্পতির রাশি ধনু রাশিতে চন্দ্র গমন করতে চলেছে। এছাড়াও  আশ্বিন মাসের শুক্লপক্ষের ষষ্ঠী তিথি এবং নবরাত্রির এই দিনে মা দুর্গার ষষ্ঠ রূপ মা কাত্যায়নীর পুজো করা হয়। নবরাত্রির ষষ্ঠ দিনে সৌভাগ্য যোগ, শোভন যোগ এবং মূল নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব আরও বেড়েছে।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, নবরাত্রির ষষ্ঠ দিনে ৫টি রাশির শুভ যোগ তৈরি হতে চলেছে। এই রাশির জাতকরা তাদের কাজগুলি সম্পন্ন করার ক্ষেত্রে অন্যদের কাছ থেকে সমর্থন পেতে থাকবে এবং তাদের আয় বৃদ্ধিতেও জোর থাকবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ৯ অক্টোবর ভাগ্যবান হতে চলেছে।

বৃষ রাশি (Taurus)
৯ অক্টোবর বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য খুবই ফলদায়ক হতে চলেছে। বৃষ রাশির জাতকরা  যে কাজটি হাতে নেবেন তা সহজেই সম্পন্ন হবে এবং আপনি যদি কোনও প্রতিষ্ঠান বা ব্যক্তির কাছ থেকে ঋণ নিতে চান তবে আপনি তা সহজেই পাবেন।  আপনি পৈতৃক সম্পত্তি থেকে সুবিধা পেতে চলেছেন বা পরিবারের কোনও সদস্যের কাছ থেকে উপহার পেতে পারেন। যারা  কাজ করছেন তারা মায়ের কৃপায় আত্মবিশ্বাসে পরিপূর্ণ দেখবেন এবং কিছু নতুন কাজ শুরু করার বা এই দিকে এগিয়ে যাওয়ার পরিকল্পনাও করতে পারেন। যারা প্রেমের জীবনে রয়েছে তারা   তাদের সঙ্গীর জন্য অনলাইন শপিং করতে পারেন এবং একসঙ্গে একটি ধর্মীয় স্থানেও যেতে পারেন, যেখানে তারা নিরাপদ ভবিষ্যতের জন্য প্রার্থনাও করবেন। পরিবারে হাসি-আনন্দের পরিবেশ থাকবে এবং আপনার ভাইয়ের নির্দেশে আপনার অনেক কাজ সম্পন্ন হওয়ার সম্ভাবনা রয়েছে।

কর্কট রাশি (Cancer)
৯  অক্টোবর কর্কট রাশির জাতকদের জন্য একটি আনন্দের দিন হতে চলেছে। কর্কট রাশির জাতক জাতিকারা  নবরাত্রির পুজোয়  খুব আগ্রহী হবেন এবং কিছু ভাল জায়গায় বিনিয়োগের সুযোগও পাবেন। আপনি কোন কাজে কারো কাছে সাহায্য চাইবেন না, তবে মায়ের কৃপায় সেই সাহায্য আপনা আপনি পেয়ে যাবেন, যার ফলে আপনার কাজ সহজে সম্পন্ন হবে। আপনি যদি কোনও আদালতের মামলায় আটকে থাকেন তবে  আপনি এই দিক থেকে স্বস্তি পাবেন বলে মনে হচ্ছে।  চাকরিপ্রার্থীদের মধ্যে নতুন ধারণার উন্মাদনা থাকবে, যা কর্মকর্তাদের ব্যাপকভাবে প্রভাবিত করবে এবং আপনি আপনার সুবিধা অনুযায়ী কাজ করার সুযোগ পাবেন। একই সময়ে, ব্যবসায়ীরা তাদের কৌশলের মাধ্যমে  তাদের প্রতিযোগীদের অনেক পিছনে ফেলে যেতে সক্ষম হবে। কোনো ধর্মীয় স্থানে সন্ধ্যার সময় কাটাতে পারেন।

Advertisement

 সিংহ রাশি (Leo)
৯ অক্টোবর সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য খুবই বিশেষ হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকারা  মা দুর্গার কৃপায় প্রদত্ত সুযোগের সদ্ব্যবহার করতে সক্ষম হবেন এবং বৌদ্ধিক বিকাশের কারণে তাদের লক্ষ্যে সম্পূর্ণ মনোযোগী থাকবেন। আপনার বুদ্ধিমত্তা ও চতুরতার মাধ্যমে আপনি আপনার কথা দিয়ে অন্যদের প্রভাবিত করবেন এবং আপনার কাজ সহজে সম্পন্ন করবেন। আপনি সামাজিক কাজে আরও আগ্রহী হবেন এবং আপনার চারপাশের মানুষের কল্যাণে কিছু অর্থ ব্যয় করতে পারেন। দোকানদার এবং ব্যবসায়ীরা  ভাল লাভ পাবেন এবং তাদের কাজে অগ্রগতিও অর্জন করবেন। আপনার সঙ্গীর সঙ্গে, আপনি আপনার সন্তানদের ভবিষ্যতের কথা মাথায় রেখে সম্পত্তি, জমি ইত্যাদিতে বিনিয়োগ করতে পারেন। আপনি নিজের জন্য অনলাইন শপিং করার সুযোগও পাবেন। পরিবারের সঙ্গে সন্ধ্যার সময় কাটাবেন।

 ধনু রাশি (Sagittarius)
৯ অক্টোবর ধনু রাশির জাতকদের জন্য একটি উপকারী দিন হতে চলেছে। ধনু রাশির লোকেরা বুদ্ধিমত্তা এবং দৃঢ় সংকল্পের জোরে ৃ অর্থ সংক্রান্ত কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন, এই জাতীয় সিদ্ধান্তগুলি আপনার জীবনকে এগিয়ে নিয়ে যাবে এবং আপনি সমৃদ্ধি এবং স্থিতিশীলতা অর্জন করতে সক্ষম হবেন। আপনি যে কাজটি করার সিদ্ধান্ত নিয়েছেন, তা সম্পূর্ণ হবে এবং আপনি দুর্দান্ত সাফল্যও পাবেন। আপনি যদি কোনো জমি, ভবন ইত্যাদি কেনার কথা ভাবছেন তাহলে আপনার ইচ্ছাও পূরণ হবে। চাকরিজীবীদের  তাদের সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক থাকবে, যার কারণে তারা আনন্দের সঙ্গে অফিসে তাদের কাজ শেষ করতে পারবে। এই রাশির ছাত্ররা যারা উচ্চ শিক্ষার জন্য বিদেশে যেতে চায় তারা এই দিকে বড় সাফল্য পেতে পারে। পরিবারে কোনো উত্তেজনা চললে মা দুর্দার কৃপায় তা কেটে যাবে এবং পরিবারে ঐক্য বজায় থাকবে।

কুম্ভ রাশি ( Aquarius)
৯ অক্টোবর কুম্ভ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। কুম্ভ রাশির লোকেরা  অর্থ পরিচালনা করতে সক্ষম হবেন এবং অর্থ সঞ্চয় করার দুর্দান্ত সুযোগও পাবেন। মা দুর্গার কৃপায়, আপনি আশ্চর্যজনক আত্মবিশ্বাস পাবেন, যা আপনাকে আপনার আর্থিক সমস্যা মোকাবেলা করতে সাহায্য করবে। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করার পরিকল্পনা করেন তবে আপনি এর থেকে অনেক সুবিধা পেতে পারেন। বিদেশে যাওয়ার ইঙ্গিতও রয়েছে, যা আপনার সুখকে দ্বিগুণ করে দেবে।  আপনি পুরো পরিবারের সঙ্গে তীর্থস্থানে ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।  বিনিয়োগের জন্য খুব ভাল দিন হবে এবং আটকে থাকা অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। মায়ের উপদেশ আপনার কাজে লাগবে, তাই  তার কথা শুনুন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement