Advertisement

August Last Week Rashifal: অগাস্টের শেষ সপ্তাহে হঠাৎ সুখবর পাচ্ছে ৪ রাশি,বাকিদের কেমন কাটবে?

August Last Week Saptahik Rashifal: অগাস্টের শেষ সপ্তাহটি বৃষ এবং বৃশ্চিক রাশি সহ ৪টি রাশির কেরিয়ারের জন্য দুর্দান্ত হবে। এই লোকেরা নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন, ব্যবসায় উন্নতি হবে।

অগাস্টের শেষ সপ্তাহ কেমন কাটবে আপনার?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Aug 2024,
  • अपडेटेड 5:33 PM IST

Weekly Horoscope in Bengali: চাকরি, পদোন্নতি, ইনক্রিমেন্টের নতুন সুযোগ পাওয়ার স্বপ্ন অগাস্টের শেষ  সপ্তাহে সত্যি হতে চলেছে কয়েকটি রাশির জন্য। নতুন সপ্তাহে ৪টি রাশির জাতক জাতিকারা চাকরি ও ব্যবসায় প্রচুর সুবিধা পাবেন। চলুন জেনে নেওয়া যাক ১২টি  রাশির জন্য অগাস্টের শেষ সপ্তাহ কর্মজীবন এবং আর্থিক ক্ষেত্রে কেমন কাটতে চলেছে। 

মেষ (Aries)
আপনি নতুন  কাজের সুযোগ পাবেন। তবে ব্যবসায় আর্থিক লেনদেনে কিছু সমস্যা হতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় অর্থ ব্যয় হতে পারে।

বৃষ (Taurus)
 আপনি বিদেশি কোম্পানি থেকে চাকরির অফার পাবেন। সরকারি চাকরিজীবীরা পদোন্নতি পাবেন। ব্যবসায় অসাবধানতার কারণে সুযোগ হারানোর সম্ভাবনা রয়েছে।

মিথুন (Gemini)
কর্মজীবনে বড় ধরনের পরিবর্তন সম্ভব। কর্মক্ষেত্রে বড় দায়িত্ব পেতে পারেন। পৈতৃক সম্পত্তি থেকে আর্থিক লাভ হবে। অর্থনৈতিক অগ্রগতি হবে।

কর্কট (Cancer)
চাকরিতে উদ্ভূত সমস্যার সমাধান হবে। নতুন সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে। যানবাহন ক্রয়ে অর্থ ব্যয় হতে পারে। 

সিংহ (Leo)
 আপনি আপনার ব্যবসা প্রসারিত করার জন্য  ঋণ পাওয়ার ভাল সুযোগ পাবেন। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। বেসরকারি চাকরিজীবীরা পদোন্নতি পাবেন।

কন্যা (Virgo)
আপনার ব্যবসায়িক অংশীদারদের সঙ্গে  স্বচ্ছতা বজায় রাখুন। টাকা ধার করা এড়িয়ে চলুন। কর্মরত ব্যক্তিরা অবস্থান পরিবর্তনের সম্মুখীন হতে পারেন। 

তুলা (Libra)
বিলাস দ্রব্য  ক্রয়ের জন্য অর্থ ব্যয় হবে। ব্যবসায় বড় পরিবর্তন হতে পারে। সম্পদ বৃদ্ধি হবে। নগদ সমস্যার সমাধান হবে।

বৃশ্চিক (Scorpio)
ব্যবসায় নতুন ডিল পাওয়া যেতে পারে। বেকার যুবকরা চাকরি পাবে। পুরনো টাকা শোধের চাপের মুখে পড়তে হবে। 

ধনু (Sagittarius)
কর্মক্ষেত্রে আধিপত্য বৃদ্ধি পাবে। আটকে থাকা টাকা পাওয়া যাবে। ব্যয়বহুল কেনাকাটায় অর্থ ব্যয় হবে। সম্পত্তি সংক্রান্ত কাজে জড়িত ব্যক্তিদের সমস্যায় পড়তে হতে পারে।

Advertisement

মকর (Capricorn)
কর্মজীবনে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। বিনিয়োগ থেকে আর্থিক লাভ হবে। শেয়ারবাজারে বিনিয়োগ করে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে।

কুম্ভ (Aquarius)
আপনি চাকরিতে নতুন সুযোগ পাবেন। ব্যবসায়িক সফর হবে, যেখানে আপনি অর্থ লাভ করবেন। টাকা ধার দেওয়া এড়িয়ে চলুন। কোনো পুরনো বিনিয়োগ আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। 

মীন (Pisces)
ব্যবসায় সম্প্রসারণ হবে। সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে। বড় ধরনের আর্থিক ক্ষতি হওয়ার আগেই এড়ানো যাবে। বাজেট অনুযায়ী টাকা খরচ করুন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। ZEE NEWS এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement