Advertisement

Weekly Career Horoscope: সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে দুরন্ত কেরিয়ার ৬ রাশির, ৪ রাশির উত্থান-পতন

Weekly Career Rashifal: এই সপ্তাহে কয়েকটি রাশির জাতক-জাতিকা কর্মক্ষেত্রে দুর্দান্ত সাফল্য পেতে চলেছেন। আবার কয়েকটি রাশির জাতক-জাতিকারা কর্মক্ষেত্রে উত্থান-পতনের সম্মুখীন হতে পারেন। চলুন জেনে নেওয়া যাক কেরিয়ার রাশিফল

সাপ্তাহিক কেরিয়ার রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 01 Sep 2024,
  • अपडेटेड 9:32 PM IST
  • কয়েকটি রাশির জাতক-জাতিকা কর্মক্ষেত্রে দুর্দান্ত সাফল্য পেতে চলেছেন।
  • কয়েকটি রাশির জাতক-জাতিকারা কর্মক্ষেত্রে উত্থান-পতনের সম্মুখীন হতে পারেন।
  • রইল সাপ্তাহিক কেরিয়ার রাশিফল।

জ্যোতিষ ​​অনুসারে, সেপ্টেম্বরের প্রথম সপ্তাহটি সমস্ত রাশির জন্য মিশ্র হতে পারে। এই সপ্তাহে কয়েকটি রাশির জাতক-জাতিকা কর্মক্ষেত্রে দুর্দান্ত সাফল্য পেতে চলেছেন। আবার কয়েকটি রাশির জাতক-জাতিকারা কর্মক্ষেত্রে উত্থান-পতনের সম্মুখীন হতে পারেন। চলুন জেনে নেওয়া যাক কেরিয়ার রাশিফল

মেষ রাশির সাপ্তাহিক কেরিয়ার রাশিফল (Aries Weekly Career Horoscope)- এই সপ্তাহে আপনি চাকরি বা ব্যবসা নিয়ে উদ্বিগ্ন হতে পারেন। আপনাকে সাফল্য পেতে অতিরিক্ত পরিশ্রম করতে হবে। তবে আপনি পছন্দসই চাকরি পেতে পারেন বা আপনার কর্মক্ষেত্রে একটি সম্মানজনক অবস্থান পেতে পারেন।

বৃষ রাশির সাপ্তাহিক কেরিয়ার রাশিফল (Taurus Weekly Career Horoscope)- আপনাকে এই সপ্তাহে ঊর্ধ্বতন কর্তাদের সাথে ভালো ব্যবহার বজায় রাখতে হবে। বিশেষ করে আপনার কথার উপর নিয়ন্ত্রণ রাখুন। অন্যথায় আপনার কাজ নষ্ট হয়ে যেতে পারে। সপ্তাহের শেষভাগে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

মিথুন সাপ্তাহিক কেরিয়ার রাশিফল  (Gemini Weekly Career Horoscope)​​- এই সপ্তাহটি কেরিয়ারের ক্ষেত্রে ভাল ফল দিতে চলেছে। আপনি যে ক্ষেত্রে প্রচেষ্টা করছেন সেই ক্ষেত্রে আপনি সাফল্য পেতে চলেছেন। আপনার সঠিক পথ বা সিদ্ধান্ত নেওয়া দরকার। আপনি কঠোর পরিশ্রমের মাধ্যমে সাফল্য অর্জনে সফল হবেন।

কর্কট রাশির সাপ্তাহিক কেরিয়ার রাশিফল (Cancer Weekly Career Horoscope)- এই সপ্তাহে আপনাকে কেরিয়ারে খুব কঠোর পরিশ্রম করতে হবে। হতাশ হবেন না। সাফল্য পেতে এখনও সময় আছে। আপনি চেষ্টা চালিয়ে যান। কঠোর পরিশ্রম সৌভাগ্য বয়ে আনবে।

সিংহ রাশির সাপ্তাহিক কেরিয়ার রাশিফল (Leo Weekly Career Horoscope)- এই সপ্তাহটি কর্মজীবনের জন্য ভালো যাবে। আপনি কাঙ্ক্ষিত  চাকরি পেতে পারেন। কেরিয়ার সম্পর্কিত সাফল্য পেতে পারেন। আপনার মন খুশি থাকবে।

কন্যা রাশির সাপ্তাহিক কেরিয়ার রাশিফল  (Virgo Weekly Career Horoscope) ​​- এই সপ্তাহটি চাকরি ও ব্যবসার দৃষ্টিকোণ থেকে কিছু নতুন আশা নিয়ে আসতে চলেছে। আপনি কর্মক্ষেত্র পরিবর্তন করার সিদ্ধান্ত নিতে পারেন। তা আপনার জন্য উপকারী হবে।

Advertisement

তুলা রাশির সাপ্তাহিক কেরিয়ার রাশিফল  (Libra Weekly Career Horoscope)- এই সপ্তাহটি কর্মজীবনের জন্য ভাল যাবে। আপনি আপনার ঊর্ধ্বতনদের কাছ থেকে সমর্থন পাবেন। নতুন কর্মক্ষেত্র বেছে নেওয়ার ক্ষেত্রে লাভের সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে আপনি আপনার কেরিয়ার সম্পর্কিত পছন্দসই কাজ পেতে পারেন।

বৃশ্চিক সাপ্তাহিক কেরিয়ার রাশিফল  (Scorpio Weekly Career Horoscope) ​​- এই সপ্তাহটি কেরিয়ারের দৃষ্টিকোণ থেকে গুরুত্বপূর্ণ হতে চলেছে। পেয়ে যাবেন আপনার কাঙ্ক্ষিত সুযোগ। বিশেষ ব্যক্তির সংস্পর্শে এসে আপনি একটি বিশেষ পদে সম্মানিত হতে পারেন।

ধনু রাশির সাপ্তাহিক কেরিয়ার রাশিফল  (Sagittarius Weekly Career Horoscope)​​- এই সপ্তাহে,যাঁরা নতুন চাকরির জন্য চেষ্টা করছেন তাঁদের সাফল্যের সম্ভাবনা রয়েছে। আপনি যে কাজের জন্য চেষ্টা করছেন সেখানে আপনি একটি নতুন পথ পাবেন। আপনার কাজের জন্য বাইরে বেড়াতে যেতে হতে পারে।

মকর সাপ্তাহিক কেরিয়ার রাশিফল (Capricorn Weekly Career Horoscope) ​​– এই সপ্তাহে কর্মজীবনে লাভের সম্ভাবনা রয়েছে। আপনি যে ক্ষেত্রে চেষ্টা করছেন সেই ক্ষেত্রে আপনি সাফল্য পাবেন। আপনি যোগ্যতা অনুযায়ী পদ এবং সম্মান পেতে পারেন। বাইরে ভ্রমণেরও সম্ভাবনা রয়েছে।

কুম্ভ রাশির সাপ্তাহিক কেরিয়ার রাশিফল  (Aquarius Weekly Career Horoscope)​​– এই সপ্তাহে আপনাকে ঊর্ধ্বতন কর্তাদের সাথে ভাল ব্যবহার বজায় রাখতে হবে। বিশেষ করে আপনার কথার উপর নিয়ন্ত্রণ রাখুন। অন্যথায় আপনার কাজ নষ্ট হয়ে যেতে পারে। সপ্তাহের শেষভাগে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

মীন রাশির সাপ্তাহিক কেরিয়ার রাশিফল (Pisces Weekly Career Horoscope)- কর্মক্ষেত্রে চেষ্টা করলে এই সপ্তাহে দুর্দান্ত সাফল্য পাবেন। এই সপ্তাহে আপনার পছন্দের কাজ পেতে পারেন। চাকরি ও ব্যবসায় জড়িতদের জন্য ভালো সময় যাবে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement