Advertisement

Weekly Career Horoscope: নতুন বছরের প্রথম সপ্তাহে ৬ রাশির কেরিয়ারে উন্নতি, ৪ রাশি সামলে, খরচে লাগাম

একাধিক গ্রহের হেরফের ঘটতে চলেছে নতুন সপ্তাহে। তার ফলে বেশ কয়েকটি রাশির শুভ ও অশুভ সময় শুরু হবে। কোন রাশির কেমন কাটবে নতুন সপ্তাহ? চলুন জেনে নেওয়া যাক

Weekly Horoscope
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 31 Dec 2023,
  • अपडेटेड 7:12 PM IST
  • ১ জানুয়ারি থেকে শুরু হচ্ছে নতুন সপ্তাহ।
  • কোন রাশির কেমন কাটবে নতুন সপ্তাহ?

শুরু হচ্ছে নতুন সপ্তাহ। সোমবার ১ জানুয়ারি, ২০২৪। ২০২৩ তো কেটে গেল! ২০২৪ সালের শুরুটা কেমন হতে চলেছে? একাধিক গ্রহের হেরফের ঘটতে চলেছে নতুন সপ্তাহে। তার ফলে বেশ কয়েকটি রাশির শুভ ও অশুভ সময় শুরু হবে। কোন রাশির কেমন কাটবে নতুন সপ্তাহ? চলুন জেনে নেওয়া যাক

মেষ- এই রাশির জন্য জানুয়ারির প্রথম সপ্তাহটি শুভ হতে চলেছে। বেকার হলে সপ্তাহের প্রথমার্ধে আপনি চাকরি সংক্রান্ত ভাল খবর পেতে পারেন। আপনি আপনার কঠোর পরিশ্রম এবং চেষ্টা করলে ফল পাবেন। আর্থিক লাভের সম্ভাবনা। চাকরিজীবীদের আয়ের বাড়তি উৎস। কাজে আসা বাধা দূর হবে।
কঠোর পরিশ্রম করবেন। লক্ষ্য অর্জনের চেষ্টা করবেন। নতুন পরিকল্পনা নিয়ে কাজ করতে পারেন। ব্যবসায়ীদের জন্য ভাল সময় যাবে। 

বৃষ- এই রাশির জাতক-জাতিকারা এই সপ্তাহে কাঙ্ক্ষিত সাফল্য পেতে পারেন। কর্মক্ষেত্রে আপনি ভালো সময় কাটাবেন। আপনি চাকরি ও ব্যবসায় সুযোগ পাবেন। পথে আসা বাধাগুলি দূর হতে পারে। এই সপ্তাহটি খুব শুভ হতে চলেছে। সপ্তাহের শেষভাগে জীবিকার ক্ষেত্রে বড় ধরনের পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। এই সময়ে, আপনার সাহস এবং আত্মবিশ্বাস বাড়বে। প্রতিপক্ষকে কাটিয়ে দ্রুত কাজ শেষ করতে পারবেন। আয় সংক্রান্ত সমস্যা এই সপ্তাহে সমাধান হতে পারে। 

মিথুন- এই রাশির জাতক-জাতিকাদের এই সপ্তাহে স্বাস্থ্য, জিনিসপত্র ও সম্পর্কের প্রতি যত্ন নিতে হবে। এই সময়ে আপনাকে দৈনন্দিন রুটিন ও খাদ্যাভ্যাসের প্রতি যত্ন নিতে হবে, অন্যথায় পেট সংক্রান্ত সমস্যা হতে পারে।  সপ্তাহের শুরুতে আপনি দীর্ঘ বা স্বল্প দূরত্বের যাত্রায় যেতে পারেন। স্ত্রী এবং মায়ের স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিতে হবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে জমি এবং বাড়ি সংক্রান্ত বিষয়গুলি আপনার সমস্যার কারণ হয়ে উঠতে পারে। আত্মীয়দের কাছ থেকে পূর্ণ সহযোগিতা এবং সমর্থন পাবেন। 

Advertisement

কর্কট- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহে উত্থান-পতনের হতে চলেছে। কর্কট রাশির জাতক-জাতিকাদের এই সপ্তাহে কোনও কাজই তাড়াহুড়ো করে করা উচিত নয়। বিভ্রান্তি এড়িয়ে চলুন, অন্যথায় বিশাল আর্থিক ক্ষতির সম্ভাবনা। আপনি ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। সপ্তাহের শুরুতে পারিবারিক কিছু সমস্যা আপনার চিন্তার প্রধান কারণ হয়ে উঠতে পারে। পরিবারের সদস্যদের কাছ থেকে সহযোগিতা পাবেন। এই সপ্তাহে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা উপেক্ষা করবেন না।

সিংহ- জানুয়ারি মাসের প্রথম সপ্তাহটি সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য সৌভাগ্যপূর্ণ। সপ্তাহের শুরুতে আপনি সুখবর পেতে পারেন। এই সময়ে আপনার পরিকল্পিত কাজগুলি সময়মতো সম্পন্ন হবে। আপনার মধ্যে আত্মবিশ্বাস দেখা যাবে। আপনার জনপ্রিয়তা এবং বিশ্বাসযোগ্যতা বৃদ্ধি পাবে। পুরো সপ্তাহে আপনি ব্যবসায় লাভ পাবেন। ব্যবসা সংক্রান্ত ভ্রমণ সফল হবে। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে অনুকূল পরিস্থিতি। ঊর্ধ্বতনরা আপনার কাজের প্রশংসা করবেন। কর্মক্ষেত্রে আপনার মান ও সম্মান বৃদ্ধি পাবে। আয়ের অতিরিক্ত উৎস তৈরি হবে। আপনার সঞ্চিত সম্পদ বৃদ্ধি পাবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে হঠাৎ করে কোনও পর্যটন স্থানে যাওয়ার পরিকল্পনা হতে পারে। প্রিয়জনের সঙ্গে মজা করে সময় কাটাবেন। জীবনকে পুরোপুরি উপভোগ করবেন।

কন্যা- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি মিশ্র হতে চলেছে। সপ্তাহের শুরুতে আপনার সন্তানদের সঙ্গে সম্পর্কে উদ্বেগ থাকতে পারে। আপনি দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে পারেন। কর্মজীবী ​​হলে এই সপ্তাহে আপনার ছোট কাজগুলি সম্পূর্ণ করার জন্য আরও কঠোর পরিশ্রম এবং চেষ্টা করতে হবে। কর্মক্ষেত্রে আপনাকে কেবল আপনার সহকর্মীদের নয়, নিজেকেও সামলাতে হবে।

তুলা- এই সপ্তাহে তুলা রাশির জাতক--জাতিকাদের কথা বলার সময় নম্র আচরণ করা উচিত। বিশাল আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে  জুনিয়রদের সঙ্গে ভাল ব্যবহার করুন। অপমান করা থেকে বিরত থাকতে হবে। কর্মক্ষেত্রে কারও অন্যায়কে সমর্থন করা থেকে বিরত থাকুন। হাসি-ঠাট্টা করার সময় ভুল করেও এমন কিছু বলবেন না যা কারওর মনে আঘাত করবে। প্রথমার্ধের তুলনায় সপ্তাহের দ্বিতীয়ার্ধ আপনার জন্য স্বস্তির হতে চলেছে। এই সময়ে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। কোনও প্রভাবশালী ব্যক্তির সহায়তায় দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজে অগ্রগতি হবে। 

বৃশ্চিক- এই সপ্তাহটি বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই শুভ হতে চলেছে। এই সপ্তাহে আপনি জীবনের প্রতিটি ক্ষেত্রে কাঙ্ক্ষিত সাফল্য দেখতে পাবেন। আপনি ঘরে এবং বাইরের মানুষের কাছ থেকে সহযোগিতা ও সমর্থন পাবেন। কর্মজীবী ​​ব্যক্তি কর্মক্ষেত্রে কৃতিত্বের জন্য সম্মানিত হতে পারেন। চাকরি পরিবর্তন করার কথা ভাবলে এই সপ্তাহে আপনি একটি প্রস্তাব পেতে পারেন। এই সপ্তাহে আপনি দুর্দান্ত সাফল্য পেতে পারেন। ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকেও এই পুরো সপ্তাহটি আপনার জন্য শুভ হতে পারে। আপনার ব্যবসায় ক্রমাগত বৃদ্ধি হবে। ব্যবসার সঙ্গে সম্পর্কিত বেড়ানো শুভ এবং লাভজনক হবে। এই সপ্তাহের বেশির ভাগ সময় আনন্দে কাটাবেন। পছন্দের মানুষ আপনার জীবনে প্রবেশ করতে পারেন। 

ধনু- এই রাশির জাতক-জাতিকাদের এই সপ্তাহে কাজের ক্ষেত্রে একটু বেশি দৌড়াদৌড়ি করতে হতে পারে। এই সপ্তাহে আপনি অনেক দীর্ঘ বা স্বল্প দূরত্বের যাত্রা শুরু করতে পারেন। কেরিয়ার, ব্যবসার জন্য যাত্রা অত্যন্ত শুভ হবে। সপ্তাহের শুরুতে আপনি একজন প্রভাবশালী ব্যক্তির সঙ্গে দেখা করবেন। আপনি ভবিষ্যতে লাভজনক প্রকল্পগুলির সঙ্গে যুক্ত হওয়ার সুযোগ পাবেন। সপ্তাহের শেষের দিকে কাঙ্ক্ষিত চাকরি পেতে পারেন। কর্মরত ব্যক্তিরা পরিশ্রমের ফল পাবেন।

মকর- এই সপ্তাহটি ইতিবাচক হবে। কাঙ্ক্ষিত ফল পাবেন আপনি। সপ্তাহের শুরুতে আপনার কর্মজীবন বা ব্যবসার জন্য দীর্ঘ বা স্বল্প দূরত্বে ভ্রমণ করতে হতে পারে। যাত্রা আনন্দদায়ক হবে। কর্মরত ব্যক্তিরা এই সপ্তাহ জুড়ে কর্মক্ষেত্রে অনুকূল ফল পাবেন। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। কর্মজীবন এবং ব্যবসায় কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। আপনার বাড়িতে এবং পরিবারে সুখ ও সমৃদ্ধি থাকবে। এই সপ্তাহে কর্মজীবী ​​মহিলাদের মর্যাদা এবং অবস্থান বৃদ্ধির সম্ভাবনা।

Advertisement

কুম্ভ- এই সপ্তাহটি কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য কিছুটা উত্থান-পতন হতে চলেছে। এই সপ্তাহে আপনার জীবনে কোনও ধরনের শর্টকাট অবলম্বন করা এড়িয়ে চলা উচিত। এর কারণে আপনি বড় সমস্যার সম্মুখীন হতে পারেন। সপ্তাহের শুরুতে আপনার কাজে কিছু বাধার কারণে আপনি কিছুটা হতাশ এবং হতাশ হতে পারেন। সপ্তাহের দ্বিতীয়ার্ধে আপনি কঠিন পরিস্থিতি কাটিয়ে উঠতে সক্ষম হবেন। আপনি শুভাকাঙ্ক্ষী সাহায্য পাবেন। কর্মজীবীদের পরিকল্পনা সফল হবে। অন্যদের কাছে প্রশংসা করা এড়িয়ে চলুন, অন্যথায় আপনার বিরোধীরা এতে বাধা সৃষ্টি করতে পারে। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের কাজ স্বাভাবিক গতিতে চলবে। ধীর গতিতে হলেও মুনাফা অর্জন অব্যাহত থাকবে।

মীন- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি শুভ হতে চলেছে। এই সপ্তাহে পরিকল্পিত কাজগুলি সময়মতো সম্পন্ন করতে পারবেন। যে কোনও ইচ্ছা পূরণে আপনার আত্মীয়দের পূর্ণ সমর্থন ও সহযোগিতা পাবেন। সপ্তাহের শুরুতে আরাম ও বিলাস সংক্রান্ত কিছু পাওয়ার পর আপনার মন খুব খুশি থাকবে। কেরিয়ার ও ব্যবসায় আপনি সফল হবেন। কর্মক্ষেত্রে আপনার ঊর্ধ্বতনরা আপনার কাজের প্রশংসা করবেন। আপনার সিনিয়রের সাহায্যে আপনি সহজেই বড় লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement