Advertisement

Weekly Career Horoscope: নতুন সপ্তাহে ৫ রাশির কেরিয়ারে উন্নতি, ৩ রাশিতে থাকতে হবে সতর্ক

প্রতিটি সপ্তাহেই গ্রহ-নক্ষত্রের পরিবর্তন ঘটে। এ সপ্তাহেও ঘটবে। যার ফলে প্রভাবিত হবে সব কটি রাশিই। চলুন দেখে নেওয়া যাক এ সপ্তাহের সাপ্তাহিক রাশিফল

সাপ্তাহিক কেরিয়ার রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 17 Mar 2024,
  • अपडेटेड 10:07 PM IST
  • সোমবার, ১৮ মার্চ থেকে শুরু হচ্ছে নতুন সপ্তাহ।
  • পড়ুন সাপ্তাহিক কেরিয়ার রাশিফল।

সোমবার, ১৮ মার্চ থেকে শুরু হচ্ছে নতুন সপ্তাহ। এই সপ্তাহ চলবে ২৪ মার্চ পর্যন্ত। প্রতিটি সপ্তাহেই গ্রহ-নক্ষত্রের পরিবর্তন ঘটে। এ সপ্তাহেও ঘটবে। যার ফলে প্রভাবিত হবে সব কটি রাশিই। চলুন দেখে নেওয়া যাক এ সপ্তাহের সাপ্তাহিক রাশিফল-
 
মেষ (Aries Weekly Career Horoscope 2024)- আপনার কর্মজীবনে এই সপ্তাহে অনেক দৌড়াদৌড়ি করতে হবে। তবেই আপনি কাঙ্ক্ষিত সুযোগ পাবেন। আপনার কাজের জন্য আপনাকে এই সপ্তাহে আপনার পরিবার থেকে দূরে থাকতে হতে পারে। যার কারণে আর্থিক বাজেট বাড়তে পারে।

বৃষ (Taurus Weekly Career Horoscope 2024)-কর্মজীবনের দিক থেকে এই সপ্তাহটি ভালো যাবে। আপনি আপনার কাঙ্ক্ষিত ফল পেতে পারেন। কাজে সাফল্য পেতে পারেন। যে কারণে আপনার মন খুশি থাকবে।

মিথুন (Gemini Weekly Career Horoscope 2024)-এই সপ্তাহ কেরিয়ারে উত্থান-পতন দেখা যাবে। যে ক্ষেত্রটিতে আপনি চেষ্টা করছেন, তাতে সাফল্য পেতে সময় লাগবে। হতাশ হবেন না। চেষ্টা করতে থাকুন।

কর্কট  (Cancer Weekly Career Horoscope 2024)- কর্মজীবনের ক্ষেত্রে এই সপ্তাহটি ভালো যাবে। আপনি যে কাজটি করার চেষ্টা করছেন, এতে আপনি সাফল্য পাবেন। চাকরির নতুন সুযোগ পাবেন।

সিংহ (Leo Weekly Career Horoscope 2024) চাকরিজীবীদের এই সপ্তাহে কাজে কোনও ধরনের অসাবধানতা এড়ানো উচিত। অন্যথায় সিনিয়রদের রোষানলের শিকার হতে পারেন। আপনি যদি আপনার চাকরি পরিবর্তন করার কথা ভাবছেন, তবে আপনাকে এই বিষয়ে সিদ্ধান্ত নেওয়া উচিত। আপনার কর্মজীবন বা ব্যবসায় যেকোনো ধরনের ঝুঁকি নেওয়ার জন্য সঠিক সময়ের জন্য অপেক্ষা করা আপনার জন্য বুদ্ধিমানের কাজ হবে।

কন্যা (Virgo Weekly Career Horoscope 2024)- যাঁরা কর্মজীবন নিয়ে চেষ্টা করছেন তাঁরা এই সপ্তাহে দুর্দান্ত সাফল্য পাবেন। আপনার কর্মজীবনে এই সপ্তাহে পছন্দের কাজ পেতে পারেন।

Advertisement

তুলা (Libra Weekly Career Horoscope 2024)- এই সপ্তাহে আপনি কর্মজীবনে কিছুটা বিভ্রান্তি অনুভব করবেন। আপনি ঠিক কী করতে চাইছেন তা বুঝে উঠতে পারবেন না। কারও পরামর্শ নিন। কঠোর পরিশ্রম করুন। সাফল্য অর্জন করতে অতিরিক্ত পরিশ্রম করতে হবে।

বৃশ্চিক (Scorpio Weekly Career Horoscope 2024)- কর্মজীবনের জন্য এই সপ্তাহটি ভালো যাবে। আপনি কাঙ্ক্ষিত ফল পেতে পারেন। আপনি কেরিয়ার সম্পর্কিত বিষয়ে সাফল্য পাবেন। যার কারণে আপনার মন খুশি হবে।

ধনু ( Sagittarius Weekly Career Horoscope 2024)- এই সপ্তাহ কেরিয়ার সংক্রান্ত কিছু সমস্যা হবে। এই সপ্তাহে আপনার কেরিয়ারের জন্য খুব কঠোর পরিশ্রম করতে হতে পারে। অনেক পরিশ্রম সত্ত্বেও এই সপ্তাহে সাফল্য পেতে দেরি হবে। হতাশ হবেন না। অবিরাম চেষ্টা চালিয়ে যান।

মকর (Capricorn Weekly Career Horoscope 2024)- কর্মজীবনের জন্য এই সপ্তাহটি ভালো যাবে। আপনি কাঙ্ক্ষিত কেরিয়ার পেতে পারেন। কেরিয়ার সম্পর্কিত পরীক্ষায় সাফল্য পেতে পারেন, যের কারণে আপনার মন খুশি হবে।

কুম্ভ (Aquarius Weekly Career Horoscope 2024)- এই সপ্তাহটি আপনার কর্মজীবনের জন্য আপনার জন্য ভাল যাবে। যে ক্ষেত্রে আপনি কাজ করার চেষ্টা করছেন, তাতে আপনি সাফল্য পাবেন। আপনার সহকর্মীরা আপনাকে গাইড করবে। এই সপ্তাহটি কর্মক্ষেত্রে সাফল্যের জন্য উত্তম।

মীন (Pisces Weekly Career Horoscope 2024)-কর্মজীবনের ক্ষেত্রে এই সপ্তাহটি মিশ্র যাবে। আপনি যে কাজের জন্য চেষ্টা করছেন তাতে বেশি পরিশ্রম করতে হবে। বাধা আসতে পারে কাজে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement