Advertisement

Weekly Career Horoscope: বছরের শেষ সপ্তাহে চাকরি-ব্যবসায় সাফল্য ৫ রাশির, ৪ রাশি সাবধান

বিভিন্ন রাশিতে গ্রহের অবস্থান প্রভাব ফেলে ১২ রাশির জাতক-জাতিকাদের উপর। আগামী সপ্তাহটি কোন কোন রাশির অনুকূলে থাকবে, আর কোন কোন রাশিকে সাবধানে থাকতে হবে, জেনে নিন সাপ্তাহিক কেরিয়ার রাশিফল।    

saptahik career rashifal
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 24 Dec 2023,
  • अपडेटेड 7:45 PM IST
  • ২৫ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে নতুন সপ্তাহ।
  • শেষ হবে ৩১ ডিসেম্বর।
  • ডিসেম্বরের শেষ সপ্তাহের কেরিয়ার রাশিফল।

ডিসেম্বরের শেষ সপ্তাহ শুরু হচ্ছে ২৫ ডিসেম্বর থেকে। চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত। অর্থাৎ এটাই বছরের শেষ সপ্তাহ। ডিসেম্বরের শেষ সপ্তাহে কোন রাশির কেরিয়ার কেমন কাটবে? বিভিন্ন রাশিতে গ্রহের অবস্থান প্রভাব ফেলে ১২ রাশির জাতক-জাতিকাদের উপর। আগামী সপ্তাহটি কোন কোন রাশির অনুকূলে থাকবে, আর কোন কোন রাশিকে সাবধানে থাকতে হবে, জেনে নিন সাপ্তাহিক কেরিয়ার রাশিফল। 
  

মেষ- এই রাশির জন্য ডিসেম্বর মাসে, বছরের শেষ সপ্তাহটি সৌভাগ্য নিয়ে আসছে। এই সময়ে আপনি সম্পদ এবং সমৃদ্ধি পাবেন। পেশা ও ব্যবসা ঠিকঠাক থাকবে। বেকারদের জন্য কর্মসংস্থানের সুযোগ। পরিবারের সদস্যদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা ও সমর্থন পাবেন। যে কারণে আপনার পরিকল্পিত কাজ সময়মতো সম্পন্ন হবে। সম্পত্তি সংক্রান্ত বিবাদ সহজে মিটে যাবে। সপ্তাহের মাঝামাঝি কোনও দূরের যাত্রার পরিকল্পনা করতে পারেন। বিশেষ কাজ বা পর্যটন ইত্যাদির জন্য আপনার ভ্রমণ সুখকর এবং লাভজনক হবে। 

বৃষ- ডিসেম্বরের শেষ সপ্তাহ বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য নতুন সুযোগ উন্মোচিত হতে চলেছে। চাকরির সন্ধানে থাকলে সাফল্য পাওয়ার সম্ভাবনা । কর্মরত ব্যক্তিরা তাঁদের কর্মক্ষেত্রে অনুকূল ফল পাবেন। কর্মক্ষেত্রে সিনিয়র এবং জুনিয়র উভয়ই আপনার প্রতি সম্পূর্ণ সদয় হবেন। কোনও মহিলা বন্ধুর সাহায্যে আপনি এই সপ্তাহে কোনও বিশেষ কাজে দুর্দান্ত সাফল্য পেতে পারেন। পরিবারে ঐক্য থাকবে। কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার সময় আপনি আপনার পিতার কাছ থেকে বিশেষ সাহায্য ও সমর্থন পাবেন। সপ্তাহের মাঝামাঝি আপনার হঠাৎ দীর্ঘ বা স্বল্প দূরত্বের যাত্রা হতে পারে। আপনার বুদ্ধিমত্তা দিয়ে দীর্ঘ অমীমাংসিত কাজগুলি সম্পন্ন করতে সফল হবেন।

মিথুন- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি কিছুটা ব্যস্ততায় কাটতে চলেছে। সমস্ত বিশৃঙ্খলার মধ্যে আপনি জীবনে এগিয়ে যাওয়ার সুযোগও পাবেন। এই সপ্তাহটি খুব শুভ হতে চলেছে। সপ্তাহের মাঝামাঝি কিছু ভালো খবর পেতে পারেন। কঠোর পরিশ্রমের জন্য উপযুক্ত ফল পেতে পারেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনার কর্মজীবন বা ব্যবসার জন্য আপনাকে ভ্রমণ করতে হতে পারে। আপনার যাত্রা ক্লান্তিকর কিন্তু ফলপ্রসূ হবে। এই সময়ে আপনার কাজ সম্পূর্ণ করার জন্য আপনাকে আরও কঠোর পরিশ্রম এবং চেষ্টা করতে হতে পারে ফল আপনার পক্ষে থাকবে। এই সময়ে গার্হস্থ্য জীবনে খরচ বাড়তে পারে।

Advertisement

কর্কট- এই রাশির জাতক-জাতিকাদের জন্য ডিসেম্বরের শেষ সপ্তাহ বড় ঝামেলা থেকে মুক্তির সময়। সপ্তাহের শুরুতে আপনার কাজের বাধা দূর হবে। জমি ও বাড়ি সংক্রান্ত বিরোধ মিটে যাবে। এই সপ্তাহে আপনি আপনার কর্মজীবন এবং ব্যবসা সংক্রান্ত বড় সিদ্ধান্ত নিতে পারেন। আপনি যদি দীর্ঘদিন ধরে আপনার জমি এবং বাড়ি বিক্রি করার পরিকল্পনা করে থাকেন তবে আপনার ইচ্ছাপূরণ হতে পারে। আপনার ব্যবসা লাভজনক হবে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে বেশি ব্যয় হবে। তবে অর্থের প্রবাহও একই অনুপাতে বাড়বে।

সিংহ- এই রাশির জাতক-জাতিকাদের জন্য বছরের শেষ সপ্তাহটি মিশ্র যাবে। সপ্তাহের শুরুতে আপনার কাজ দ্রুত এগিয়ে চলেছে বলে মনে হবে। সপ্তাহের শেষভাগে আপনার মন বড় বাধার কারণে হতাশাগ্রস্ত ও হতাশ হতে পারে। সিংহ রাশির জাতক-জাতিকাদের এই সপ্তাহে তাড়াহুড়ো করে কোনও কাজ করা এড়িয়ে চলতে হবে। আপনি যদি ব্যবসার সঙ্গে জড়িত থাকেন তবে এই সপ্তাহে অর্থ লেনদেন এবং কোনও বড় চুক্তি করার সময় আপনাকে বিশেষভাবে সতর্ক থাকতে হবে। কর্মজীবী​রা সপ্তাহের মাঝামাঝি সময়ে তাঁদের কর্মক্ষেত্র এবং পরিবারের মধ্যে ভারসাম্য বজায় রাখতে কিছুটা সমস্যার সম্মুখীন হতে পারেন। চাকরিজীবীরা এই সপ্তাহে হঠাৎ করে কাজে অতিরিক্ত বোঝার সম্মুখীন হতে পারেন। সিংহ রাশির জাতক জাতিকাদের এই সপ্তাহে তাদের জিনিসপত্র এবং সম্পর্ক দুটোরই খুব যত্ন নিতে হবে।

কন্যা- এই রাশির জাতক-জাতিকাদের জন্য বছরের শেষ সপ্তাহটি কর্মজীবন ও ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে শুভ হতে চলেছে। সম্পর্কের দিক থেকে কিছুটা প্রতিকূল হতে চলেছে। এই সপ্তাহে কারও সঙ্গে কথা বলার সময় আপনাকে খুব সাবধানে থাকতে হবে। রাগের মাথায় কাউকে বাজে কথা বলা থেকে বিরত থাকতে হবে। অন্যথায় আপনার হওয়া কাজও নষ্ট হয়ে যেতে পারে। বছরের পর বছর ধরে চলে আসা সম্পর্কগুলি ভেঙে যেতে পারে। কেরিয়ার বা ব্যবসা সম্পর্কিত কোনও ভাল খবর বা সাফল্য পেতে আপনাকে আরও কয়েকদিন অপেক্ষা করতে হতে পারে। এই সপ্তাহে আপনার প্রেমের সম্পর্কে কিছু সমস্যা দেখা দিতে পারে।

তুলা- এই রাশির জাতক-জাতিকাদের জন্য ডিসেম্বরের শেষ সপ্তাহে সমস্ত জটিলতার সমাধান হতে চলেছে।  এই সপ্তাহে আপনি কেরিয়ার সম্পর্কিত ভাল খবর বা বিশেষ সাফল্য পেতে পারেন। আপনার সম্মান বাড়বে। আইনি ঝামেলা থেকে মুক্তি পেতে পারেন। কর্মক্ষেত্রে সামঞ্জস্য থাকবে। আপনি নতুন লক্ষ্যের দিকে পদক্ষেপ করবেন। সিনিয়রদের সহায়তায় আপনি সময়ের আগে লক্ষ্যপূরণে সফল হবেন। এই সপ্তাহে আপনি জীবনে এগিয়ে যাওয়ার জন্য বিপরীত লিঙ্গের ব্যক্তির কাছ থেকে বিশেষ সহযোগিতা এবং সমর্থন পাবেন।

বৃশ্চিক- এই রাশির জাতক-জাতিকাদের বছরের শেষ সপ্তাহে রাগ এবং তাড়াহুড়ো করা এড়িয়ে চলতে হবে। নইলে শারীরিক ও আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। এই সপ্তাহে আপনাকে আপনার স্বাস্থ্য এবং সম্পর্কের দিকে বিশেষ মনোযোগ দিতে হবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে পেটের ব্যথায় ভুগতে পারেন। এই সপ্তাহে কর্মক্ষেত্রে সহকর্মীদের বিরোধিতার সম্মুখীন হতে পারেন। এই সপ্তাহে আপনার প্রিয়জনও আপনাকে ছেড়ে যেতে পারে। কাঙ্ক্ষিত ফল অর্জন আরও কঠোর পরিশ্রম এবং চেষ্টার মাধ্যমেই সম্ভব। সপ্তাহের শেষার্ধে আপনার বেশিরভাগ সময় পারিবারিক সমস্যা সমাধানে ব্যয় হবে।

ধনু- এই রাশির জাতক জাতিকাদের জন্য বছরের শেষ সপ্তাহটি খুবই শুভ। এই সপ্তাহে আপনি সৌভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আপনাকে জীবনের প্রতিটি ক্ষেত্রে আপনার সেরাটা দিতে দেখা যাবে। এই সপ্তাহে আপনি কাঙ্ক্ষিত সাফল্য এবং অর্থ পাবেন। আপনি যদি ব্যবসার সাথে জড়িত থাকেন তবে বাজারে আপনার আটকে থাকা অর্থ অপ্রত্যাশিতভাবে পেয়ে যাবেন। আপনি ব্যবসায় বড় লাভ পাবেন। সপ্তাহের শুরুতে আপনি নতুন কাজ শুরু করতে পারেন। এই সময়ে আপনি আপনার জীবনের সঙ্গে সম্পর্কিত কিছু বড় সিদ্ধান্ত নেবেন। যা ভবিষ্যতে সুদূরপ্রসারী ফল দেবে আপনাকে। এই সপ্তাহ জুড়ে পরিবারের সদস্যদের মধ্যে প্রেম ও সম্প্রীতি থাকবে। সন্তান সংক্রান্ত গুরুত্বপূর্ণ কাজগুলি সম্পন্ন হবে। 

Advertisement

মকর- ডিসেম্বরের শেষ সপ্তাহটি মকর রাশির জাতক-জাতিকাদের জন্য বড় পরিবর্তনের কারণ হবে। এই সপ্তাহে চাকরিজীবীদের হঠাৎ নতুন দায়িত্ব আসতে পারে। কর্মক্ষেত্রে হঠাৎ বদলি হতে পারে। কর্মক্ষেত্রে আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে। এই সপ্তাহে মকর রাশির জাতক জাতিকাদের ছোট ছোট বিষয়কে গুরুত্ব না দিয়ে তাদের লক্ষ্যের দিকে মনোনিবেশ করা উচিত। চাকরিজীবীদের সপ্তাহের শেষভাগে সিনিয়রদের পাশাপাশি জুনিয়রদের বিরোধিতার সম্মুখীন হতে হবে। আপনি যদি একজন ব্যবসায়ী হন তবে এই সপ্তাহে তাড়াহুড়ো করে ব্যবসা সংক্রান্ত কোনও বড় সিদ্ধান্ত নেবেন না। অন্যথায় আপনাকে আর্থিক ক্ষতির সম্মুখীন হবে হবে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে তাদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে।

কুম্ভ- এই রাশির জাতক জাতিকাদের ডিসেম্বরের শেষ সপ্তাহে ভাগ্যের উপর নির্ভর না করে তাদের কর্মের উপর আস্থা রাখা উচিত। তবেই পরিকল্পিত কাজ সময়মতো সম্পন্ন করুন। কুম্ভ রাশির জাতক-জাতিকাদের এই সপ্তাহে কাজ শেষ করার জন্য অতিরিক্ত পরিশ্রম করতে হবে। সপ্তাহের শুরুতে কাজের সূত্রে দূর যাত্রার সম্ভাবনা। ভ্রমণ ক্লান্তিকর এবং প্রত্যাশার চেয়ে কম ফলদায়ক হবে। যে কারণে আপনি হতাশ থাকবেন। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা এই সপ্তাহে প্রতিযোগীদের কাছ থেকে কঠিন চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। আপনি শুভাকাঙ্ক্ষীদের পরামর্শ নিন। কুম্ভ রাশির জাতক জাতিকাদের এই সপ্তাহে অপ্রয়োজনীয় ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে। সপ্তাহের শেষের দিকে আপনি টাকা ধার করতে পারেন। সপ্তাহের প্রথমার্ধের তুলনায় সপ্তাহের দ্বিতীয়ার্ধটি কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য কিছুটা ভালো যাবে। এই সময়ে আপনি সুখবর পেতে পারেন। যে কারণে পরিবারে আনন্দের পরিবেশ থাকবে।

মীন- ডিসেম্বরের শেষ সপ্তাহটি মীন রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ ও সৌভাগ্যের হবে। এই সপ্তাহে মীন রাশির জাতক-জাতিকারা কাজে কাঙ্খিত সাফল্য পাবেন। সপ্তাহের শুরুতে কেরিয়ার-ব্যবসা সংক্রান্ত সাফল্য পাবেন। ভবিষ্যতে লাভ করা সম্ভব হবে। কর্মজীবন বা ব্যবসায় আপনি ভাল খবর পেতে পারেন। সপ্তাহের মাঝামাঝি বাড়িতে ধর্মীয় ও শুভকাজ সম্পন্ন হতে পারে। উচ্চশিক্ষায় বাধা দূর হবে। কোনও বড় সমস্যা সমাধান হয়ে গেলে আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলবেন। সপ্তাহের শেষে অর্থনৈতিক সংকটের মেঘ ধীরে ধীরে দূর হতে দেখা যাবে। ব্যবসা বাড়ানোর সুযোগ থাকবে। এই সময়ে আপনি আপনার প্রিয়জনের সঙ্গে সুখে সময় কাটানোর প্রচুর সুযোগ পাবেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement