Advertisement

Weekly Career Horoscope: ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে বাধা-ক্ষতি ৫ রাশির, ৪ রাশির কেরিয়ারে উন্নতি

এই সপ্তাহে বুধাদিত্য ও রাজলক্ষ্ণণ রাজযোগ গঠিত হচ্ছে। যে কারণে আসন্ন সপ্তাহটি কয়েকটি রাশির জন্য খুব শুভ হতে চলেছে। অন্যদের সতর্ক থাকতে হবে।

Weekly Rashifal
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 10 Dec 2023,
  • अपडेटेड 6:52 PM IST
  • এই সপ্তাহে বুধাদিত্য ও রাজলক্ষ্ণণ রাজযোগ গঠিত হচ্ছে।
  • যে কারণে আসন্ন সপ্তাহটি কয়েকটি রাশির জন্য খুব শুভ হতে চলেছে।
  • অন্যদের সতর্ক থাকতে হবে।

বৈদিক জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিবিধির বিশেষ গুরুত্ব রয়েছে। গ্রহ এবং নক্ষত্রের গতিবিধি সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করে। গ্রহের গতিবিধির কারণে কয়েকটি রাশি শুভ ফল পায়। কয়েকটি রাশি পায় অশুভ ফল। গ্রহের গতিবিধির উপর ভিত্তি করে সাপ্তাহিক রাশিফল ​​গণনা করা হয়। এই সপ্তাহে বুধাদিত্য ও রাজলক্ষ্ণণ রাজযোগ গঠিত হচ্ছে। যে কারণে আসন্ন সপ্তাহটি কয়েকটি রাশির জন্য খুব শুভ হতে চলেছে। অন্যদের সতর্ক থাকতে হবে। চলুন জেনে নিই আসন্ন সপ্তাহটি ১২টি রাশির জন্য কেমন যাবে, মেষ থেকে মীন রাশির রাশিফল-

মেষ- মনে খুশি থাকবে। মায়ের স্বাস্থ্যের উন্নতি হবে। ব্যবসায় শ্রীবৃদ্ধি হবে। আরও কঠোর পরিশ্রম করবেন। জীবনযাত্রা অগোছালো হবে। কাজে মনোযোগ দিন। ধৈর্য্য ধারন করুন। অত্যধিক রাগের কারণে আপনি কষ্ট পেতে পারেন। কথাবার্তায় ভারসাম্য বজায় রাখুন। বন্ধুর সাহায্যে নতুন ব্যবসার সুযোগ আসতে পারে। আয় বাড়বে। মায়ের স্বাস্থ্যের উন্নতি হবে। 

বৃষ- পূর্ণ আত্মবিশ্বাস থাকবে, তবে মন উদ্বিগ্ন হতে পারে। পারিবারিক সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। খরচ বাড়বে। মনে নেতিবাচকতার প্রভাব থাকবে। পুরানো বন্ধুদের সাথে দেখা হতে পারে। সুস্বাদু খাবারের প্রতি আগ্রহ থাকবে। চাকরিতে আপনি সাফল্য পাবেন। অহেতুক দুশ্চিন্তায় স্বাস্থ্য ক্ষতিগ্রস্ত হতে পারে।

মিথুন- অহেতুক রাগ ও বিতর্কের পরিস্থিতি তৈরি হতে পারে। আয় বৃদ্ধির নতুন মাধ্যম তৈরি হতে পারে। মানসিক শান্তি থাকবে। অতিরিক্ত ব্যয়ের কারণে আপনি চিন্তিত থাকবেন। মানসিক সমস্যা বিরক্তিকর হতে পারে। প্রকৃতিতে বিরক্তিভাব থাকবে। গাড়ির রক্ষণাবেক্ষণে ব্যয় বাড়তে পারে। কাজে ব্যাঘাত ঘটতে পারে।

কর্কট- আত্মনিয়ন্ত্রিত থাকুন। অহেতুক রাগ এড়িয়ে চলুন। কাজে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। আরও কঠোর পরিশ্রম করবেন। মানসিক সমস্যা দেখা দিতে পারে। ধর্মের প্রতি ভক্তি থাকবে। পুরানো বন্ধুর সাথে দেখা হতে পারে। খাবারের প্রতি আগ্রহ বাড়বে। পোশাক উপহার হিসেবে পেতে পারেন। খরচ বাড়বে। জীবনসঙ্গীর স্বাস্থ্যের উন্নতি হবে।

Advertisement

সিংহ- মন খুশি থাকবে। সুখসমৃদ্ধি বৃদ্ধি পাবে। পরিবার একসঙ্গে থাকবে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। ধৈর্য কমতে পারে। জীবনসঙ্গী স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় ভুগতে পারেন। হতাশা এবং অসন্তোষের অনুভূতি থাকবে। চাপের পরিস্থিতি তৈরি হতে পারে। কর্মক্ষেত্রে অসুবিধার সম্মুখীন হতে পারেন। বন্ধুদের সহযোগিতা পাবেন। কাজে সাফল্য পাবেন।

কন্যা- আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। চাকরিতে কর্তাদের সহযোগিতা পাবেন। প্রগতির পথ সুগম হবে। আয় বাড়বে। তাড়াহুড়ো বাড়বে। অতিরিক্ত উৎসাহী হওয়া এড়িয়ে চলুন। শিল্প ও সঙ্গীতের প্রতি আগ্রহ বাড়তে পারে। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। স্থান পরিবর্তনও হতে পারে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। যে কোনও সম্পত্তিতে বিনিয়োগ করতে পারেন। মতবিরোধের পরিস্থিতি তৈরি হতে পারে।

তুলা- অতিরিক্ত রাগ হতে পারে। বাবার স্বাস্থ্যের যত্ন নিন। বন্ধুর সাহায্যে ব্যবসায় পরিবর্তন হতে পারে। আরও কঠোর পরিশ্রম হবে। আয় বাড়বে। আত্মনিয়ন্ত্রিত হোন। স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন। বৈষয়িক আনন্দ বাড়বে। পরিবার নিয়ে দেশে বেড়াতে যেতে পারেন। জীবন বেদনাদায়ক হতে পারে। চাকরিতে কর্তাদের সঙ্গে মতবিরোধ হতে পারে।

বৃশ্চিক- মনে আশা ও হতাশার অনুভূতি থাকতে পারে। কথাবার্তায় মাধুর্য থাকবে। বন্ধুর সাহায্যে ব্যবসায়িক সুযোগ পেতে পারেন। আয় বাড়বে। স্বাস্থ্যের যত্ন নিন। ব্যবসায় অসুবিধা হতে পারে। ভাই-বোনের সহযোগিতা পাবেন। লাভের সুযোগ বাড়বে। সম্পত্তিতে বিনিয়োগ করতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন। সম্পর্কের মধ্যে মাধুর্য থাকবে।

ধনু- মনে শান্তি ও সুখ থাকবে। সন্তানদের সুখ-দুঃখ বৃদ্ধি পাবে। পরিবারে সুখের পরিবেশ থাকবে। গাড়ি সংক্রান্ত খরচ বাড়তে পারে। বন্ধুদের সহযোগিতা পাবেন। খরচ বাড়বে। পূর্ণ আত্মবিশ্বাস থাকবে। জেদ থাকবে। আপনার স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। খাওয়াদাওয়া সম্পর্কে সচেতন হোন। পেটের সমস্যায় ভুগতে পারেন। পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। 

মকর- শিল্প বা সঙ্গীতের প্রতি আগ্রহ বাড়তে পারে। ধর্মীয় কাজে ব্যস্ত থাকবেন। পরিবারের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন। আপনার স্ত্রীর স্বাস্থ্যের যত্ন নিন। মানসিক চাপ থাকবে। ভাইদের সঙ্গে আদর্শগত মতপার্থক্য হতে পারে। সন্তানদের সুখ-দুঃখ বৃদ্ধি পাবে। মানসিক শান্তি থাকবে। আত্মবিশ্বাস কমে যেতে পারে। বন্ধুদের সহযোগিতা পাবেন। বন্ধুর সাহায্যে টাকা পেতে পারেন। 

কুম্ভ- আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। মন খুশি থাকবে। ব্যবসায় অসুবিধা হতে পারে। আরও কঠোর পরিশ্রম হবে। পরিবার থেকে সহযোগিতা পাবেন। ব্যয় বেশি থাকবে। কর্মক্ষেত্রে প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। কঠোর পরিশ্রম সত্ত্বেও সাফল্য আসবে না। অনেক পরিশ্রম হবে। লাভের অবস্থার উন্নতি হবে। দূরে বেড়াতে যেতে পারেন।

মীন- কাজে আগ্রহ থাকবে। কাজে দারুণ ফল পাওয়া যাবে। দাম্পত্য সুখ বাড়বে। সন্তানদের স্বাস্থ্যের যত্ন নিন। পুরানো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। ধৈর্য কমে যেতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। মনে শান্তি ও সুখের অনুভূতি থাকবে। মায়ের সঙ্গ এবং সমর্থন পাবেন। সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে। যে কোনও সম্পত্তি অর্থ উপার্জনের মাধ্যম হয়ে উঠতে পারে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement