Advertisement

Weekly Financial Horoscope: মে মাসের তৃতীয় সপ্তাহে ৭ রাশির শুভ যোগ-উন্নতি, সাবধান ৪ রাশি

বুধ এবং শুক্রের মিলনে তৈরি হয়েছে লক্ষ্মী নারায়ণ যোগ। এই সপ্তাহে একাধিক রাশির জাতক-জাতিকা পাবেন দেবী লক্ষ্মীর আশীর্বাদ। তবে কয়েকটি রাশির জাতক-জাতিকাদের স্বাস্থ্যের দিকে বিশেষ যত্ন নেওয়া দরকার।

সাপ্তাহিক রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 10 May 2024,
  • अपडेटेड 9:10 PM IST
  • দেবতাদের গুরু বৃহস্পতি ইতিমধ্যেই বৃষ রাশিতে উপবিষ্ট।
  • এমন পরিস্থিতিতে ত্রিগ্রহী যোগ গঠিত হচ্ছে। এর পাশাপাশি সূর্য ও বৃহস্পতির মিলনে গুরু আদিত্য যোগ তৈরি হচ্ছে।
  • পড়ুন আর্থিক রাশিফল।

Weekly Horoscope 13 To 19 May 2024: ১৩ মে থেকে মে মাসের নতুন সপ্তাহ শুরু হতে চলেছে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, তাৎপর্যপূর্ণ হতে চলেছে এই সপ্তাহটি। গ্রহের অবস্থান নিয়ে কথা বললে এই সপ্তাহে গ্রহদের রাজা সূর্য বৃষ রাশিতে প্রবেশ করতে চলেছেন। এর পাশাপাশি ১৯ মে রাক্ষসদের গুরু শুক্রও বৃষ রাশিতে প্রবেশ করতে চলেছেন। দেবতাদের গুরু বৃহস্পতি ইতিমধ্যেই বৃষ রাশিতে উপবিষ্ট। এমন পরিস্থিতিতে ত্রিগ্রহী যোগ গঠিত হচ্ছে। এর পাশাপাশি সূর্য ও বৃহস্পতির মিলনে গুরু আদিত্য যোগ তৈরি হচ্ছে। শুক্রাদিত্য যোগ তৈরি করছে শুক্র ও সূর্যের মিলন। এর পাশাপাশি শুক্র ও বৃহস্পতির মিলনে গজলক্ষ্মী রাজযোগ তৈরি হচ্ছে। এর সঙ্গে মঙ্গল ও রাহু মীন রাশিতে অবস্থিত। গ্রহের রাজকুমার মেষ রাশিতে অবস্থিত। যেখানে বুধ এবং শুক্রের মিলনে তৈরি হয়েছে লক্ষ্মী নারায়ণ যোগ। এই সপ্তাহে একাধিক রাশির জাতক-জাতিকা পাবেন দেবী লক্ষ্মীর আশীর্বাদ। তবে কয়েকটি রাশির জাতক-জাতিকাদের স্বাস্থ্যের দিকে বিশেষ যত্ন নেওয়া দরকার। জেনে নিন মেষ থেকে মীন রাশির মানুষের সাপ্তাহিক রাশিফল

মেষ রাশি- এই সপ্তাহে আপনার পরিবার সুখী হবে। পুরনো পারিবারিক বিবাদ মিটে যাবে। বন্ধুদের সঙ্গে পারিবারিক সফর আপনার সম্পর্কের উন্নতি ঘটাবে। এই সপ্তাহে নিজের প্রতি সম্মান বাড়ানোর জন্য পরিবারের স্বার্থের কথা মাথায় রেখে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিন। এই সপ্তাহে পুরানো বন্ধুর সঙ্গে পুনর্মিলনের স্মৃতি ফিরবে। এই সপ্তাহে আপনি ধর্মীয় কাজে ব্যস্ত থাকতে পারেন। আপনার মন আধ্যাত্মিক কাজে ব্যস্ত থাকবে।

বৃষ রাশি- ​​এই রাশির জাতক-জাতিকারা এই সপ্তাহে ব্যস্ততার কারণে ক্লান্ত হয়ে পড়বেন। শরীর অলস হয়ে যাবে। এই সপ্তাহে আপনি বাইরে যাওয়ার কথা ভাবতে পারেন। শারীরিক ক্লান্তি সৃষ্টি দেখা দিতে পারে। আপনার স্বাস্থ্যের অবনতি ঘটতে পারে। এই সপ্তাহে আপনি কাজে ব্যস্ত থাকতে পারেন। ব্যক্তিগত জীবনে সময়ের অভাবের কারণে আপনি পারিবারিক সমস্যার সম্মুখীন হতে পারেন। পরিবারে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে।

Advertisement

মিথুন রাশি- ​এই সপ্তাহে সাবধানে গাড়ি চালান। দীর্ঘ যাত্রা এড়িয়ে চলুন। এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। আপনি স্বাস্থ্যের যত্ন নিন। পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্যের অবনতি আপনাকে সমস্যায় ফেলতে পারে। অস্থিরতার কারণে এই সপ্তাহে মতবিরোধে জড়িয়ে পড়তে পারেন। এই সপ্তাহে বড় ক্ষতির সম্মুখীন হতে পারেন। কোনও গুরুত্বপূর্ণ সম্পত্তি বা লেনদেনে বিনিয়োগ করবেন না। অফিসে কর্তারা আপনাকে পছন্দ না-ও করতে পারে। 

কর্কট রাশি- এই রাশির জাতক-জাতিকারা এই সপ্তাহে সুফল পাবেন। এই সপ্তাহে আপনি নতুন পরিকল্পনা করতে পারেন। নিজেকে ফিট বোধ করবেন। আপনি এই সপ্তাহে জীবনে পরিবর্তন করতে পারেন। আপনার আচরণ দেখে প্রতিপক্ষরা আপনাকে পছন্দ করতে পারে। এই সপ্তাহে আপনাকে কিছু সামাজিক-রাজনৈতিক কাজের দায়িত্ব দেওয়া হতে। যা আপনি সফলভাবে সম্পন্ন করবেন। এই সপ্তাহটি পরিবারের জন্য অনুকূল হবে।

সিংহ রাশি- ​​আপনার সপ্তাহটি চমৎকার যাবে। আপনি সুস্থ থাকবেন। আপনার কাজ সম্পূর্ণ করবেন। আপনার এমন একজনের সঙ্গে দেখা হবে যে আপনাকে সাহায্য করবে। নতুন কাজ শুরু করবেন। ব্যবসায় আয় বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে অগ্রগতি হতে পারে। একটি গাড়ি, বাড়ি ইত্যাদি কিনুন। পারিবারিক জীবন ভালো যাবে। পরিবারকে নিয়ে যেতে পারেন। আপনি পারিবারিক সম্মান ও সামাজিক মর্যাদা লাভ করবেন।

কন্যা রাশি- ​​আপনার স্বাস্থ্যের অবনতি ঘটবে। আপনি এই সপ্তাহে মানসিক চাপ এবং কষ্ট অনুভব করবেন। আপনার রাগ হতে পারে। পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্যের অবনতি হতে পারে। যা চিন্তার কারণ হয়ে দাঁড়াবে। এই সপ্তাহে ব্যবসায় ক্ষতি হতে পারে। আপনার কোনও বড় চুক্তি করা এড়ানো উচিত। কারণ আপনি হারাতে পারেন। এই সপ্তাহে আপনার কর্মক্ষেত্র পরিবর্তন করবেন না। পারিবারিক কলহ হতে পারে। বিবাদের সময় আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন।

তুলা রাশি- ​​স্বাস্থ্য সমস্যা এড়াতে এই সপ্তাহে তুলা রাশির জাতক-জাতিকারা খাওয়াদাওয়ার দিকে নজর রাখুন। এই সপ্তাহে অ্যালকোহল পান এড়িয়ে চলুন। এই সপ্তাহে বিতর্ক আপনাকে ঘিরে থাকবে। এই সপ্তাহে আপনাকে কিছু বিতর্কের সম্মুখীন হতে পারেন। এই সপ্তাহে আপনার অভ্যাস পরিবর্তন করে সমস্যাগুলির সমাধান করতে পারেন। কিছু বিষয় উপেক্ষা করে সাফল্য পাওয়া যায়। এই সপ্তাহে পরিবারে কিছু নতুন সম্পর্ক নিয়ে আলোচনা হতে পারে।

বৃশ্চিক রাশি- এই সপ্তাহে সময়টি আপনার জন্য অনুকূল। স্বাস্থ্য ও মনোবলের জয় হবে। আধ্যাত্মিকতা আপনাকে আকৃষ্ট করবে। আপনার পরিবার সমৃদ্ধ হবে। আপনি কাজে অগ্রসর হতে পারবেন। ব্যবসায়িক মুনাফা অর্জন করুন। বড় প্রকল্প শুরু করতে পারেন। অর্থ উপার্জন করবেন। আপনার পরিবার আপনাকে সম্মান করবে। পুরনো বিবাদ মিটে যেতে পারে। আপনার সামাজিক আধিপত্য বৃদ্ধি পাবে। নতুন কোনও বিনিয়োগ সম্ভব।

ধনু রাশি- আপনার সপ্তাহ ভালো কাটবে। আপনার কাজ সম্পন্ন হবে। প্রয়োজনীয় কাজ পরিকল্পনা করা যেতে পারে। এই সপ্তাহে পরিবার কিছু ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করতে পারে। এই সপ্তাহে অতিথিদের নিয়ে ব্যস্ততা থাকবে। এই সপ্তাহটি পরিবারের সঙ্গে আনন্দে কাটবে। এই সপ্তাহটি আপনার ভালো যাবে। পরিবারে সম্মান বাড়বে। কারও সঙ্গে সাক্ষাৎ আপনাকে সাফল্য এনে দেবে।

মকর রাশি- আপনি খুব বেশি পরিশ্রমের ফলে ক্লান্ত এবং অস্বস্তি বোধ করবেন। এই সপ্তাহে কাজে সাফল্য পাওয়া কঠিন। এই সপ্তাহে পুরানো পারিবারিক বিবাদ মিটে যাবে। যা মনকে প্রফুল্ল রাখবে। বিভিন্ন বিষয় নিয়ে চিন্তিত হতে পারেন।

কুম্ভ রাশি- এই সপ্তাহটি আপনার জন্য ভাল হবে। যে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে সাবধানে চিন্তা করুন। আপনার সিদ্ধান্ত আপনাকে সমস্যায় ফেলতে পারে। এই সপ্তাহে পরিবারে বিবাদ হতে পারে। আপনার আচরণের কারণে অন্যরা আপনার উপর রাগ করতে পারে। এই সপ্তাহে মন অস্থির ও বিষন্ন থাকবে। আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। তর্ক এড়িয়ে চলুন।

Advertisement

মীন রাশি- এই সপ্তাহটি আপনাকে গুরুত্বপূর্ণ সাফল্যের দিকে নিয়ে যেতে পারে। আপনার চিন্তাভাবনায় থাকবে ভারসাম্য। এই সপ্তাহে আপনি কর্মক্ষেত্রে এবং ব্যক্তিগত জীবনে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। যা দীর্ঘমেয়াদে আপনাকে উপকৃত করবে। আপনার সিদ্ধান্তের জন্য আপনার পরিবার আপনাকে প্রশংসা করবে। লোকেরা আপনার কাজের ধরন এবং আচরণে খুশি হবে। আপনার প্রিয় মানুষের সঙ্গে চলমান বিবাদ মিটে যাবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement