Advertisement

August 1st 7days Rashifal: অগাস্টের প্রথম ৭দিন দারুণ কাটবে ৪ রাশির, সম্পদের দ্বিগুণ বৃদ্ধি যোগ

August Weekly Horoscope: অগাস্ট মাসের প্রথম ৭ দিন কিছু রাশির জন্য আশীর্বাদের চেয়ে কম নয়। মাসের প্রথম সপ্তাহে এই রাশির জাতক জাতিকাদের ভাগ্য সহায় থাকবে।

আজ থেকে ৭ দিন ভাগ্য সহায় ৪ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Aug 2024,
  • अपडेटेड 1:43 PM IST

Weekly Horoscope: অগাস্ট মাস শুরু হয়েছে। আগস্টে সূর্য, বুধ, শুক্-সহ অনেক বড় গ্রহের গোচর হবে। গ্রহ এবং নক্ষত্রের অবস্থানের পরিবর্তন সমস্ত অর্থাৎ ১২টি রাশিকে প্রভাবিত করবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, অগাস্টের প্রথম সপ্তাহ কিছু রাশির জাতকের জীবনে গুরুত্বপূর্ণ পরিবর্তন আনবে এবং তাদের সম্পদও বৃদ্ধি করবে। ১-৭ অগাস্টের সময়টি কিছু রাশির জন্য একটি সুবর্ণ সময় প্রমাণিত হবে। জেনে নিন কোন রাশির জন্য অগাস্টের প্রথম সপ্তাহটি দারুণ উপকারী-

সিংহ রাশি (Leo)
অগাস্টের প্রথম সপ্তাহটি আপনার জন্য আশীর্বাদের  চেয়ে কম নয়। অগাস্ট মাসের প্রথম ৭ দিনে, আপনি আপনার জীবনে অনেক বড় পরিবর্তন অনুভব করতে সক্ষম হবেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। সম্পর্ক আগের চেয়ে মজবুত হবে। পেশাগত ক্ষেত্রে, আপনি আপনার কাজে সাফল্য পাবেন। এই সময়ের মধ্যে নেওয়া যেকোনো সিদ্ধান্ত আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

মেষ রাশি (Aries)
এই সপ্তাহে কেনা কিছু জিনিস ভবিষ্যতে আপনার উপকারে আসবে। অগাস্টের প্রথম সপ্তাহটি বিনিয়োগের জন্য শুভ। আপনার পিতামাতার স্বাস্থ্য  এই সপ্তাহে উন্নতির সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবন খুব ভালো যাবে এবং এই সময়ে আপনি একটি যানবাহন বা সম্পত্তি কেনার পরিকল্পনা করতে পারেন। কর্মক্ষেত্রে আপনার প্রচেষ্টার প্রশংসা করা হবে। চাকরিতে নতুন সুযোগ বা পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

ধনু রাশি (Sagittarius)
 অগাস্টের এই প্রথম সপ্তাহটি আপনার রাশির জাতক জাতিকাদের জন্য আর্থিকভাবে খুব ভালো হবে বলে আশা করা হচ্ছে। এই সপ্তাহে আপনি নক্ষত্রদের সমর্থন পাবেন, যার কারণে অনেক সুযোগ আপনার পথে আসবে। আপনি আপনার আয় বৃদ্ধি এবং সম্পদ সঞ্চয় করার সুযোগ পাবেন। আপনার পারিবারিক দায়িত্ব ভালোভাবে পালন  হবে। যাইহোক, এই সপ্তাহে আপনার অফিসের রাজনীতি থেকে দূরে থাকা উচিত কারণ আপনার সহকর্মীরা আপনার কাজ এবং আপনার অগ্রগতি দেখে আপনার প্রতি ঈর্ষা বোধ করতে পারে।

Advertisement

কুম্ভ রাশি (Aquarius)
অগাস্টের প্রথম সপ্তাহে কুম্ভ রাশির জাতক জাতিকাদের চেষ্টায় কোন খামতি রাখা  উচিত নয়। গ্রহের অবস্থান আপনার জন্য অনুকূল বলে মনে হচ্ছে যা আপনাকে  সম্পদ বৃদ্ধির চমৎকার সুযোগ এনে দেবে। এই সপ্তাহে আপনি ভ্রমণে লাভবান হবেন। কর্মরত ব্যক্তিরা ভালো সুযোগ পাবেন। অর্থ উপার্জনের নতুন উপায় আপনার কাছে আসবে। অগাস্ট মাসের প্রথম সাত দিন আপনার জন্য অনুকূল হতে চলেছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement