Advertisement

May 3rd Week Lucky Rashi: মে'র তৃতীয় সপ্তাহে সূর্যের মতো উজ্জ্বল ৫ রাশি, জীবনে বড় সাফল্যের যোগ

মে মাসের তৃতীয় সপ্তাহে সূর্য বৃষ রাশিতে প্রবেশ করবে। এই গোচরের কারণে গুরুআদিত্য যোগ গঠিত হবে। জ্যোতিষশাস্ত্রে, বৃহস্পতি এবং সূর্যের মিলনকে খুব শুভ বলে মনে করা হয়, তাই এই সপ্তাহটি মিথুন সহ ৫টি রাশির জন্য ভাগ্যবান প্রমাণিত হতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা প্রচুর সাফল্য পাবে এবং সম্পত্তি লাভ করতে পারেন। আসুন জেনে নেওয়া যাক আগামী সপ্তাহের সৌভাগ্যবান রাশিগুলি সম্পর্কে।

ভাগ্য সহায় ৫ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 May 2024,
  • अपडेटेड 3:49 PM IST

মে মাসের তৃতীয় সপ্তাহের শুরুতে সূর্য বৃষ রাশিতে প্রবেশ করবে। ১৪ মে, সূর্য মেষ রাশি থেকে বেরিয়ে বৃষ রাশিতে প্রবেশ করবে। যেখানে বৃহস্পতি ইতিমধ্যেই গমন করছে যা গুরুআদিত্য যোগ তৈরি করবে। এমন পরিস্থিতিতে, এই সপ্তাহে মিথুন, কর্কট, কন্যা রাশি-সহ ৫টি রাশির লোকেরা তাদের কর্মজীবনে সাফল্য পাবেন এবং ভাগ্যের পূর্ণ সমর্থনও পাবেন। গ্রহের অবস্থান এই সপ্তাহে আপনাকে কিছু বড় সাফল্য এনে দিতে পারে। এই রাশির জাতকদের ভাগ্যের নক্ষত্র উদিত হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক নতুন  সপ্তাহের সৌভাগ্যবান রাশিগুলো সম্পর্কে।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি সৌভাগ্য পূর্ণ হতে চলেছে। এই সপ্তাহের শুরুতে, আপনি কোনও প্রভাবশালী ব্যক্তির সাহায্য পাবেন এবং আপনার অনেকগুলি অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। এছাড়াও, এই সপ্তাহে আপনি ক্ষমতা এবং প্রশাসনের সঙ্গে  যুক্ত ব্যক্তিদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। সন্তানদের কোনো বড় অর্জনের কারণে  বাড়িতে আনন্দের পরিবেশ থাকবে। যাইহোক, এই সপ্তাহে যারা আপনার প্রতি ঈর্ষান্বিত তাদের সম্পর্কে আপনাকে খুব সতর্ক থাকতে হবে। যারা অংশীদারিত্বে ব্যবসা করেন তাদের জন্য এই সপ্তাহটি লাভজনক হতে চলেছে। আপনাকে এই সপ্তাহে বিনিয়োগ করার সময় কারও পরামর্শ নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। প্রেম জীবনের দিক থেকে এই সপ্তাহটি খুব অনুকূল হতে চলেছে।

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি খুব শুভ হতে চলেছে। এই সপ্তাহের শুরুতে কিছু বড় সাফল্য আপনার পথে আসতে পারে। তবে, আপনাকে অতিরিক্ত উত্তেজনায় আপনার বোধ না হারানোর পরামর্শ দেওয়া হচ্ছে। চাকরিজীবীদের জন্য এই সপ্তাহটি সৌভাগ্যের হবে। এই সপ্তাহে আপনি জমি এবং দালান সংক্রান্ত কাজে সুবিধা পাবেন। আপনি আপনার পরিবারের সঙ্গে  সম্পর্কিত যে সিদ্ধান্তই নিন না কেন, আপনি তাদের কাছ থেকে সম্পূর্ণ সুবিধা এবং সমর্থন পাবেন। আপনি যদি বিদেশে কর্মজীবন বা ব্যবসা নিয়ে চিন্তা করেন তবে আপনার কর্মজীবনে আসা বাধাগুলি দূর হবে। এই সপ্তাহে আপনার প্রেমের সম্পর্ক আগের থেকে আরও দৃঢ় হবে। ছোটখাটো সমস্যা উপেক্ষা করলে আপনার স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

Advertisement

কন্যা রাশি (Virgo)
এই সপ্তাহটি কন্যা রাশির জাতকদের জন্য শুভ হবে  ও সৌভাগ্য বয়ে আনতে চলেছে। সপ্তাহের শুরুতে, আপনি অতীতে করা কিছু কাজের জন্য সম্মানিত হতে পারেন। কর্মক্ষেত্রে আপনার উর্ধ্বতনরা আপনার কাজে খুব খুশি হবেন এবং আপনার কাজের প্রশংসা করবেন। শুধু তাই নয়, এই সময়ে কর্মক্ষেত্রে আপনার উপর কিছু বড় দায়িত্বও অর্পিত হতে পারে। এই পুরো সপ্তাহে আপনার পরিবারে আনন্দ এবং হাসির পরিবেশ থাকবে। আপনি আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে আনন্দের মুহূর্ত কাটানোর সুযোগও পাবেন। বিবাহিত জীবন সুখের হতে চলেছে।

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতকদের জন্য সপ্তাহের শুরুটা সুখকর হতে চলেছে। তবে, সপ্তাহের দ্বিতীয়ার্ধে আপনাকে খুব সতর্ক থাকতে হবে। যাইহোক, এই সপ্তাহের শুরুতে আপনি অতীতের প্রচেষ্টা এবং কঠোর পরিশ্রমের সুখকর ফলাফল দেখতে পাবেন। একই সময়ে, আপনি কেরিয়ার এবং ব্যবসা সম্পর্কিত কিছু ভাল তথ্যও পেতে পারেন। ব্যবসায়িক কাজে ভ্রমণ সুখকর হবে। আপনি আপনার ইচ্ছা অনুযায়ী সুবিধা পাবেন। যাইহোক, এই সপ্তাহে, কোনও প্রভাবশালী ব্যক্তির সহায়তায়, আপনার জমি এবং দালান সংক্রান্ত বিরোধ মিটে যাবে। শিক্ষার্থীরা যদি কাঙ্ক্ষিত সাফল্য পেতে পরীক্ষা বা প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নেয়, তবে অনেক পরিশ্রমের পর তারা কাঙ্ক্ষিত সাফল্য পাবে। একই সময়ে, চাকরিরত ব্যক্তিদের তাদের প্রতিপক্ষদের থেকে খুব সতর্ক থাকতে হবে। সপ্তাহের শেষে, আপনি আপনার সঙ্গীর সঙ্গে  কোনও মন্দিরে বেড়াতে যেতে পারেন।

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি সফল প্রমাণিত হতে চলেছে। এই সপ্তাহের শুরুতে আপনার ভিতরে একটি ভিন্ন শক্তি দেখা যাবে। এছাড়াও আপনি ম্যানেজমেন্ট থেকে সাফল্য এবং মুনাফা অর্জন করতে পারেন। কর্মজীবন এবং ব্যবসা সম্পর্কিত এই সপ্তাহে আপনি যে যাত্রা শুরু করবেন তা সুখকর এবং লাভজনক হতে চলেছে। এই সময়ে আপনি প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে দেখা করবেন। এছাড়াও, আপনি ভবিষ্যতে তাদের সহায়তায় লাভজনক স্কিমগুলিতে যোগদানের ভাল সুযোগ পেতে পারেন। এই রাশির চাকরিজীবী ​​মহিলারা কিছু বড় সাফল্য পেতে পারেন। যার কারণে কর্মক্ষেত্রের পাশাপাশি পরিবারেও সম্মান বৃদ্ধি পাবে। আপনাকে এই সময়ের মধ্যে আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়ার এবং সাবধানে গাড়ি চালানোর পরামর্শ দেওয়া হচ্ছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement