Advertisement

Weekly Horoscope 14- 20 October: অক্টোবরের তৃতীয় সপ্তাহে শুভ ৬ রাশির, পরিশ্রমের ফল মিলবে; আর্থিক ক্ষতি ৩ রাশির

অক্টোবরের তৃতীয় সপ্তাহ শুরু হতে চলেছে। ১৪ অক্টোবর থেকে শুরু হওয়া এই সপ্তাহে, গ্রহের রাজা, সূর্য, তুলা রাশিতে প্রবেশ করবে। প্রদোষ, শারদ পূর্ণিমা এবং সংকষ্টী গণেশ চতুর্থীর মতো অনেক উপবাস এই সপ্তাহে পালন করা হবে।

সাপ্তাহিক রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Oct 2024,
  • अपडेटेड 10:14 AM IST

Weekly Horoscope (14 October to 20 October 2024): অক্টোবরের তৃতীয় সপ্তাহ শুরু হতে চলেছে। ১৪ অক্টোবর থেকে শুরু হওয়া এই সপ্তাহে, গ্রহের রাজা, সূর্য, তুলা রাশিতে প্রবেশ করবে। প্রদোষ, শারদ পূর্ণিমা এবং সংকষ্টী গণেশ চতুর্থীর মতো অনেক উপবাস এই সপ্তাহে পালন করা হবে।

কার্তিক কৃষ্ণপক্ষও ১৭ অক্টোবর থেকে শুরু হচ্ছে। এই পুরো সপ্তাহে, চাঁদ কুম্ভ রাশি থেকে তার উচ্চ রাশি বৃষ রাশিতে স্থানান্তর করবে এবং সপ্তাহটি শেষ হবে।

মেষ রাশি
মেষ রাশির জাতক জাতিকাদের বসের সঙ্গে কথা বলার সময় সতর্ক থাকতে হবে, বেশি কথা না বলে যতটুকু প্রশ্ন করা হয় ততটুকুই উত্তর দিন। ব্যবসার জন্য যে সিদ্ধান্তই নেবেন তা লাভজনক প্রমাণিত হবে, সামগ্রিকভাবে এই সপ্তাহে লাভের ভাল সুযোগ পাবেন। সঙ্গীর সঙ্গে যোগাযোগের ব্যবধান থাকতে পারে, যে কারণে দু'জনের মধ্যে বিবাদের সম্ভাবনা বাড়বে। 

বৃষ রাশি
এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে প্রতিযোগিতার পরিবেশ থাকবে, যাতে আপনার অংশগ্রহণও বেশি হবে। ব্যবসা সম্প্রসারণের জন্য একটি ঋণ নেওয়ার কথা বিবেচনা করতে পারেন। যারা উচ্চশিক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য এই সপ্তাহটি অনুকূল। 

মিথুন রাশি
রাগ ও মানসিক চাপ বৃদ্ধির কারণে মিথুন রাশির জাতকরা কাজের প্রতি কম ঝুঁকে পড়বেন। চারপাশে নেতিবাচক অনুভব করবেন, এটি দূর করতে আপনার ভাল দিকে মনোনিবেশ করা উচিত। এই সপ্তাহে, ব্যবসায়ীদের কঠোর পরিশ্রম ফল দেবে এবং বাজারে বিশ্বাসযোগ্যতা বৃদ্ধি পাবে।

কর্কট রাশি
অত্যধিক বিলাসিতা এই রাশিদের অলস করে তুলতে পারে। যেখানে এটি কঠোর পরিশ্রমী হওয়ার সময়। অকেজো কাজে শক্তি ব্যয় করা এড়িয়ে চলুন, সময়ের সদ্ব্যবহার করুন এবং ভালো কাজে মনোনিবেশ করুন। যারা আমদানি-রপ্তানি কাজ করেন তাদের জন্য এই সপ্তাহটি ভালো যাবে।

Advertisement

সিংহ রাশি
সিংহ রাশির ঊর্ধ্বতন কর্মচারীদের কর্মক্ষেত্রে কিছু বিশেষ অধিকার ও দায়িত্ব অর্পণ করা হতে পারে। ব্যবসায়ী শ্রেণীর যোগাযোগের তালিকা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে, এখন নেটওয়ার্ক বাড়লে লাভও বাড়বে।  পরিবারের সাথে বিগড়ে যাওয়া সম্পর্কের উন্নতি হবে।

কন্যা রাশি
এই রাশির জাতক জাতিকাদের ভালো চাকরির সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসা ধীর গতিতে অগ্রসর হবে, লাভ-ক্ষতির মূল্যায়ন এই সপ্তাহ জুড়ে একই থাকবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে যুবকরা সামাজিক কাজে অংশগ্রহণের সুযোগ পাবেন। অপ্রত্যাশিত ব্যয়ের কারণে আপনার সঞ্চয় হারিয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

তুলা রাশি
তুলা রাশির জাতক জাতিকারা তাদের বসের তত্ত্বাবধানে থাকবেন, তাই অন্যান্য কাজের পরিবর্তে কাজের দিকে মনোযোগ দিন। যুবকদের মধ্যে ব্যক্তিত্বের উন্নতির আগ্রহ বাড়বে, যার জন্য তারা ব্যক্তিত্ব গ্রুমিং ক্লাসে যোগ দিতে পারে। দম্পতি পরিবারের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

বৃশ্চিক রাশি
এই রাশির সরকারি কর্মচারীদের তাদের কাজে একেবারেই শিথিল হওয়া উচিত নয়। ব্যবসায়ী শ্রেণির এই সপ্তাহে কোনও নতুন কাজ শুরু করা এবং বিনিয়োগ করা এড়ানো উচিত। যুবকদের নিজেদের মধ্যে হীনমন্যতা তৈরি করা থেকে বিরত থাকতে হবে এবং কাউকে হিংসা করা উচিত নয়।

ধনু রাশি
ধনু রাশির জাতক জাতিকাদের পরিশ্রমের সাথে কাজ করা উচিত, কারণ সময়টি কর্মজীবনের জন্য অনুকূল, আপনার ভাল কর্মচারীদের মধ্যে গণ্য হওয়ার সম্ভাবনা রয়েছে।  এই সপ্তাহটি ব্যবসায়ী শ্রেণীর জন্য স্বাভাবিক হবে।  এই সপ্তাহে, দম্পতিদের একে অপরের প্রতি অনুগত থাকতে হবে, তাদের গোপন না করে পরিষ্কারভাবে বলাই বুদ্ধিমানের কাজ।

মকর রাশি
এই রাশির জাতক জাতিকাদের শুধুমাত্র অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শে কাজ করা উচিত, তাদের অভিজ্ঞতা আপনার কর্মজীবনে ভালো পরিবর্তন আনতে পারে। বিজ্ঞাপন এবং বিপণনের কাজ শক্ত রাখুন, ব্যবসা সম্প্রসারণের জন্য উভয়ই প্রয়োজন।  শিক্ষার্থীরা শিক্ষার স্তর উন্নত করার চেষ্টা করবে যাতে তারা সফলও হবে।

কুম্ভ রাশি
কুম্ভ রাশির জাতক জাতিকাদের অবস্থান অফিসে মজবুত হবে, তারা মানুষের ভালো বইয়ে পড়ার সুযোগ পাবেন। ব্যবসায়ীদের ব্যবসায় ক্ষতি পুষিয়ে নিতে কিছু সুনির্দিষ্ট পরিকল্পনা করতে দেখা যাবে।

মীন রাশি
এই রাশির জাতক জাতিকাদের জীবনে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে, এটি চাকরি ও স্থান পরিবর্তনও হতে পারে। ব্যবসায়ী শ্রেণীকে উত্সাহের পরিবর্তে গুরুত্ব সহকারে কাজ করতে হবে, তবেই আপনি বাজারে আপনার দখল বজায় রাখতে সক্ষম হবেন। যুবকদের এমন কাজ থেকে সতর্ক থাকতে হবে যা তাদের বদনাম হতে পারে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement