Advertisement

Weekly Horoscope 20 to 26 May: আগামী সপ্তাহ ৪ রাশির জন্য সুখ আনছে, মিলবে আর্থিক সুবিধা-প্রচুর উন্নতি-সমৃদ্ধি

Weekly Horoscope 20 to 26 May: প্রতি সপ্তাহে আমরা আপনার আসন্ন দিন সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য দিই। যদি আপনিও জানতে চান যে ২০ থেকে ২৬ মে পর্যন্ত সময়টি কোন রাশির জন্য দারুণ কাটতে চলছে, তাহলে সাপ্তাহিক ভাগ্যবান রাশিগুলি ​​সম্পর্কে জেনে নিন।

মে মাসের চতুর্থ সপ্তাহ দারুণ কাটবে ৪ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 May 2024,
  • अपडेटेड 9:56 AM IST

Weekly Horoscope 20 to 26 May: ২০২৪ সালের মে মাসের নতুন সপ্তাহটি অত্যন্ত গুরুত্বপূর্ণ, এই মাসে সুখ এবং সমৃদ্ধি প্রদানকারী  শুক্র ১৯ মে বৃষ রাশিতে প্রবেশ করবে। মালব্য, ত্রিগ্রহী ও চতুর্গ্রহী যোগ গঠিত হবে। এর আগে ১৬ মে, শুক্র সূর্যের নক্ষত্র কৃত্তিকায় প্রবেশ করেছিলেন। এই ঘটনাগুলি কিছু রাশির জাতকে প্রভাবিত করবে।  জেনে নিন মে মাসের চতুর্থ সপ্তাহের কোন রাশিগুলি সৌভাগ্যবান হতে চলেছে।

বৃষ (Taurus)
এই রাশির জাতক জাতিকারা নতুন সপ্তাহে বিশেষ সুবিধা পাবেন। শুক্র গোচর আপনার জীবনের অনেক ক্ষেত্রে শুভ ও ইতিবাচক ফল বয়ে আনবে। আপনার সম্পদ বহুগুণ বৃদ্ধি পাবে। আয়ের অনেক নতুন উৎস পাবেন। কর্মজীবনে অনেক নতুন সুযোগ আসবে।

সিংহ (Leo)
 সিংহ রাশির জাতকদের জন্য খুব ফলদায়ক হবে মে মাসের চতুর্থ সপ্তাহ। এই রাশির জাতকরা কর্মজীবনে উন্নতির জন্য অনেক নতুন সুযোগ পাবেন। যারা দীর্ঘদিন ধরে পদোন্নতির অপেক্ষায় ছিলেন, তাদের অপেক্ষার অবসান ঘটতে পারে। চাকরিতে অনেক নতুন সুযোগ পাবেন। 

তুলা (Libra)
তুলা  রাশির জাতক জাতিকারা কিছু নতুন কাজ শুরু করবেন যা আপনার উপকারে আসবে। সম্মান পেয়ে লাভবান হবেন। সম্পর্ক মজবুত হবে। এই রাশির জাতক জাতিকাদের খারাপ দিন শীঘ্রই শেষ হতে চলেছে। আপনি আপনার সমস্ত পুরানো সমস্যা থেকে মুক্তি পাবেন। ব্যবসায় লাভ হবে।

মীন  (Pisces)
নতুন সপ্তাহ মীন রাশির জাতকদের জীবনে সুখ বয়ে আনবে। আপনার উপার্জন বৃদ্ধি পাবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সাফল্য পাবেন। এই রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হবে। ভাগ্য আপনার পাশে থাকবে। হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। ব্যবসায় একটি বড় ডিল  চূড়ান্ত হবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement