Advertisement

Weekly Lucky Zodiacs: মার্চের প্রথম সপ্তাহে দারুণ উন্নতি যোগ, দুর্দান্ত কাটবে ৫ রাশির

Weekly Lucky Zodiacs: মার্চের প্রথম সপ্তাহটি এই ৫টি রাশির জন্য দারুণ হবে, এই ৫টি রাশির ভাগ্য উজ্জ্বল হবে। সাপ্তাহিক ভাগ্যবান রাশিগুলি সম্পর্কে জানুন।

নতুন সপ্তাহে ভাগ্যের সঙ্গ পাচ্ছে ৫ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Mar 2024,
  • अपडेटेड 10:43 AM IST

Weekly Horoscope 04 -10 Mar 2024: মার্চের প্রথম সপ্তাহেব্যবসা, পেশা, স্বাস্থ্য এবং প্রেম জীবন দারুণ কাটবে ৫ রাশির। এই সপ্তাহে, কিছু রাশির জাতকদের কর্মজীবনে অনেক গুরুত্বপূর্ণ পরিবর্তন আসবে। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা থাকবে। কাজের অতিরিক্ত দায়িত্ব পাবেন। নতুন চ্যালেঞ্জ মোকাবেলা করার জন্য প্রস্তুত থাকুন। পরিস্থিতির সঙ্গে  মানিয়ে নেওয়ার চেষ্টা করুন। আপনার কাজের প্রতিবন্ধকতা কাটিয়ে উঠতে আপনার প্রিয়জনের পরামর্শ উপেক্ষা করবেন না। এর মাধ্যমে সকল কাজ সহজে সম্পন্ন হবে এবং কর্মজীবনে নতুন সাফল্য অর্জিত হবে। আসুন জেনে নেওয়া যাক  মার্চের প্রথম সপ্তাহে কোন রাশির জাতক জাতিকারা ভাগ্যবান হতে চলেছেন...

সাপ্তাহিক ভাগ্যবান রাশিহুলি
নতুন সপ্তাহ ৪ মার্চ সোমবার থেকে শুরু হচ্ছে। নতুন  সপ্তাহটি এই ৫টি রাশির জন্য খুব ভাগ্যবান প্রমাণিত হবে। আসুন সাপ্তাহিক ভাগ্যবান রাশিগুলি সম্পর্কে জানা যাক-

বৃষ রাশি(Taurus)
বৃষ রাশির জাতকদের জন্য ভবিষ্যৎ দারুণ হতে চলেছে। এই সপ্তাহে ভাগ্য আপনার পক্ষে থাকবে। এই সপ্তাহটি কর্মজীবন এবং ব্যবসায় বৃদ্ধি নিয়ে আসবে।আপনি যদি প্রপার্টির  কাজে জড়িত থাকেন তাহলে আপনার সমস্যার অবসান হবে।

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি ভালো যাবে। এই সপ্তাহে বাড়িতে এবং অফিসে আপনার সম্মান বৃদ্ধি পাবে। আপনার ব্যবসা প্রসারিত করতে পারেন। আপনার সমস্যা শেষ হবে। প্রেমিক সঙ্গী ও বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটবে। কোনো মন্দিরে বা ভজন সন্ধ্যায় গেলে আপনার মন শান্ত হবে।

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতক জাতিকারা নতুন সপ্তাহে সাফল্য পাবেন। এই সপ্তাহে সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। আপনি বাজারে লাভ করতে যাচ্ছেন। সম্পত্তি থেকে লাভবান হবেন। এই সপ্তাহে ভালো খবর পেতে পারেন। মানুষের সঙ্গে  আপনার সম্পর্ক চমৎকার হবে।

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি প্রত্যাশার চেয়ে ভালো যাচ্ছে। আপনি প্রতিটি ক্ষেত্রে অগ্রগতি পেতে পারেন। এই সপ্তাহে আপনার খুশির সীমা থাকবে না। বাড়িতে অতিথির আগমনে আপনার সপ্তাহ কেটে যাবে। প্রেমের সম্পর্ক চমৎকার হবে।

মীন রাশি (Pisces)
মীন রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি ভালো যাবে। কোনো সুযোগ হাতছাড়া করবেন না। আপনার কাজে মনোযোগ দিন। কর্মক্ষেত্রে কোনো সুযোগ হাতছাড়া করবেন না। আপনার চমৎকার পারফরম্যান্সের কারণে আপনার সম্মান ও মান বৃদ্ধি পাবে। আপনার প্রেম জীবন চমৎকার হবে। সপ্তাহান্তে আপনি আপনার প্রেমিক সঙ্গীর কাছ থেকে একটি সারপ্রাইজ উপহার পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement