Advertisement

Weekly Horoscope 7-13 August: এই সপ্তাহে চাকরি-ব্যবসা-কেরিয়ার কেমন যাবে, রইল সাপ্তাহিক রাশিফল

আবার একটা নতুন সপ্তাহ শুরু হতে চলেছে। নতুন সপ্তাহ ৭ অগাস্ট থেকে শুরু হয়ে চলবে ১৩ অগাস্ট পর্যন্ত। কেমন যাবে এই সপ্তাহে আপনার ব্যবসা, ক্যারিয়ার এবং প্রেমের জীবন। জেনে নিন মেষ থেকে মীন সমস্ত রাশির সাপ্তাহিক রাশিফল।

সাপ্তাহিক রাশিফল
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 06 Aug 2023,
  • अपडेटेड 1:52 PM IST
  • নতুন সপ্তাহ ৭ অগাস্ট থেকে শুরু হয়ে চলবে ১৩ অগাস্ট পর্যন্ত
  • জেনে নিন মেষ থেকে মীন সমস্ত রাশির সাপ্তাহিক রাশিফল

আবার একটা নতুন সপ্তাহ শুরু হতে চলেছে। নতুন সপ্তাহ ৭ অগাস্ট থেকে শুরু হয়ে চলবে ১৩ অগাস্ট পর্যন্ত। কেমন যাবে এই সপ্তাহে আপনার ব্যবসা, ক্যারিয়ার এবং প্রেমের জীবন। জেনে নিন মেষ থেকে মীন সমস্ত রাশির সাপ্তাহিক রাশিফল।

মেষ রাশি: মেষ  রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি খুব ভালো যাবে। এই সপ্তাহে, আপনার কর্মজীবন এবং ব্যবসায় অগ্রগতির পাশাপাশি আপনি প্রচুর অর্থ উপার্জন করবেন, পাশাপাশি প্রচুর অর্থ ব্যয় করবেন। আদালতের মামলা থেকে মুক্তি পাবেন। আপনি এই সপ্তাহে আপনার সঙ্গীর কাছ থেকে একটি চমক পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাতে পারেন।

বৃষ রাশি: এই সপ্তাহে আপনি কোনও বড় ঝামেলা থেকে বেরিয়ে আসতে পারেন। কর্মজীবন ও ব্যবসায় কোনও বাধা থাকলে তা দূর হবে। পরিবারের সঙ্গে দারুণ সময় কাটবে। আপনার বিবাহিত জীবন ভালো যাবে। জীবনসঙ্গীর প্রয়োজনকে অবহেলা করবেন না।

মিথুন রাশি: এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই নতুন সপ্তাহটি দৌড়ঝাঁপে পরিপূর্ণ হবে। আপনাকে আদালতের মধ্য দিয়েও যেতে হতে পারে। সপ্তাহের মধ্যভাগে আপনার স্বাস্থ্যের কিছুটা অবনতি হতে পারে। আপনি যদি আপনার ব্যবসা বাড়াতে চান তবে আপনাকে অবশ্যই একজন প্রবীণের মতামত নিতে হবে। দাম্পত্য জীবন ভালো যাবে। জীবনসঙ্গীর কথায় অবহেলা করবেন না।

কর্কট রাশি: কর্কট রাশির জাতকদের জন্য এই সপ্তাহে ক্ষতি এড়াতে হবে। আপনার কাজের জন্য আপনাকে ভ্রমণ করতে হতে পারে। তৃতীয় ব্যক্তির প্রবেশ আপনার জীবনে প্রভাব ফেলতে পারে। সপ্তাহান্তে কারও সঙ্গে ঝগড়া হতে পারে। এই জিনিস থেকে দূরে থাকুন।

সিংহ রাশি: সিংহ রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি ভেবেচিন্তে কাজ করতে হবে। তাড়াহুড়ো করে কোনও কাজ করবেন না। তামাশা করার সময় খেয়াল রাখবেন যেন কারও অনুভূতিতে আঘাত না লাগে। আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক মধুর হবে এবং আপনার বিবাহিত জীবনও সুন্দর হবে।

Advertisement

কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি শুভ ফল বয়ে আনতে চলেছে। আপনি যদি চাকরি পরিবর্তন করতে চান তবে শীঘ্রই আপনি একটি নতুন সুযোগ পেতে পারেন। বাইরের খাবার খাবেন না, স্বাস্থ্যের যত্ন নিন, বিবাহিত জীবন ভালো যাবে এবং আপনাকে কিছু শারীরিক সমস্যায় পড়তে হতে পারে।

তুলা রাশি: তুলা রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি তাদের কাজে সফলতা এবং জীবনে সুখ ও সৌভাগ্য নিয়ে আসবে। সপ্তাহের শুরুতে চাকরিজীবীদের কাঙ্খিত স্থানে বদলি হওয়ার ইচ্ছা পূরণ হতে পারে। কর্মক্ষেত্রে মর্যাদা ও অবস্থান বৃদ্ধির সম্ভাবনা থাকবে। এই সপ্তাহে কিছু গুরুত্বপূর্ণ দায়িত্ব পাওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের এই সপ্তাহে কাজের ক্ষেত্রে বেশি দৌড়াতে হতে পারে। সপ্তাহের শুরুতে, আপনাকে চাকরির জন্য দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে। যাত্রা ক্লান্তিকর কিন্তু উপকারী প্রমাণিত হবে। এই সময়ে আপনি প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক গড়ে তুলবেন।

ধনু রাশি: ধনু রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি আগের সপ্তাহের তুলনায় ভালো যাচ্ছে। সপ্তাহের শুরুতে আদালত সংক্রান্ত বিষয়ে কাঙ্খিত সাফল্য পেতে পারেন। আপনি যদি কোনও বিষয়ে আদালতে যুদ্ধে লিপ্ত হন, তবে সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে বা আপনার বিরোধীরা নিজেরাই পুনর্মিলনের উদ্যোগ নিতে পারে।

মকর রাশি: মকর রাশির জন্য এই সপ্তাহটি মিশ্র প্রমাণিত হবে। সপ্তাহের শুরুতে, স্বাস্থ্য সম্পর্কিত যে কোনও সমস্যা আপনার শারীরিক এবং মানসিক যন্ত্রণার কারণ হবে না, এটি আপনার কর্মজীবন এবং ব্যবসার ক্ষেত্রেও বাধা সৃষ্টি করবে। এই সময়ে আপনার পরিকল্পিত কাজগুলি সম্পন্ন করার পথে কিছু বাধা আসতে পারে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকদের জন্য, এই সপ্তাহটি জীবনের সাথে সম্পর্কিত সমস্ত সমস্যার সমাধান হিসাবে প্রমাণিত হবে। সপ্তাহের শুরুতে, কোনও বয়স্ক ব্যক্তির সাহায্যে পরিবারের সদস্যদের সঙ্গে ভুল বোঝাবুঝি দূর হবে, যার কারণে পরিবারে পারস্পরিক ভালোবাসা এবং বিশ্বাস বৃদ্ধি পাবে।

মীন রাশি: এই সপ্তাহটি মীন রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ হতে চলেছে। এই সপ্তাহে আপনার পরিকল্পিত কাজ যথাসময়ে সম্পন্ন হবে। কর্মক্ষেত্রে সিনিয়ররা আপনার কাজের প্রশংসা করবে। আপনি যদি দীর্ঘদিন ধরে আপনার কাজের ক্ষেত্রে পরিবর্তনের জন্য প্রচেষ্টা করে থাকেন তবে এই সপ্তাহে আপনার ইচ্ছা পূরণ হতে পারে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement