Advertisement

Saptahik Arthik Rashifal: অক্টোবরের নতুন সপ্তাহে বুধাদিত্য রাজযোগে অগ্রগতি, দীপাবলির আগেই আয় বৃদ্ধি ৫ রাশির

Saptahik Career Rashifal: বুধাদিত্য রাজযোগ অক্টোবরের এই সপ্তাহে সবচেয়ে প্রভাবশআলী হবে। বুধাদিত্য রাজযোগ ব্যবসায় অর্থ উপার্জন এবং কর্মজীবনে সফল হওয়ার জন্য অত্যন্ত কার্যকর বলে মনে করা হয় এবং উন্নতি নিয়ে আসে। এই সপ্তাহে, বুধাদিত্য রাজযোগের প্রভাবে, বৃষ এবং কন্যা সহ ৫টি রাশির জন্য আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। দীপাবলির ঠিক আগে, এই রাশির জাতকরা প্রচুর অর্থ উপার্জন করবেন এবং চাকরি জীবীরা এমনকি কর্মক্ষেত্রেও প্রতিটি কাজে সাফল্য পাবেন। এমন পরিস্থিতিতে, আসুন দেখে নেওয়া যাক ১২টি রাশির জন্য সপ্তাহটি উপার্জনের দিক থেকে কেমন যাবে।

বৃষ-সহ ৫ রাশির প্রভূত উপার্জন বৃদ্ধি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Oct 2024,
  • अपडेटेड 4:43 PM IST

Weekly Career Horoscope, 21 to 27 October 2024: অক্টোবরের এই সপ্তাহে বুধাদিত্য রাজযোগের প্রভাব থাকবে। ই সপ্তাহে তুলা রাশিতে সূর্য ও বুধের মিলনের কারণে বুধাদিত্য রাজযোগের একটি শুভ সংযোগ তৈরি হচ্ছে এবং এই যোগ উপার্জনের দিক থেকে খুবই গুরুত্বপূর্ণ। বুধাদিত্য রাজযোগের প্রভাবের কারণে দীপাবলির আগে এই সপ্তাহে বৃষ ও কন্যা রাশি সহ ৫টি রাশির জন্য আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। উৎসবের মরসুমে এই রাশির ব্যবসায়ীদের প্রতি মা লক্ষ্মী সদয় হবেন। আসুন জেনে নেওয়া যাক  মেষ থেকে মীন রাশির এই সপ্তাহের আর্থিক রাশিফল ​​বিস্তারিত।

মেষ রাশি (Aries)
এই সপ্তাহে মেষ রাশির জাতকরা কর্মক্ষেত্রে অগ্রগতি পাবেন। আপনি আপনার কাজের প্রশংসা পাবেন। নতুন সুযোগও পাওয়া যেতে পারে। পরিবারে সুখ ও ভালবাসা থাকবে। পরিবার নিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন। এই সময়ে আপনি কিছু সুখবরও পেতে পারেন। ভ্রমণগুলো স্মরণীয় হয়ে থাকবে। নতুন কোনো কাজ শুরু করতে চাইলে একটু চিন্তা করেই সিদ্ধান্ত নিন। এই সপ্তাহে আপনার খরচ বাড়তে পারে। সপ্তাহের শেষে আপনি সম্মান এবং আর্থিক লাভ পাবেন।
শুভ দিন: ২৩,২৪,২৫

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি উন্নতিতে পরিপূর্ণ হবে। আপনি যে প্রকল্পগুলিতে কাজ করছেন সেগুলিতে আপনি সাফল্য পাবেন। আপনার কাজ যথাসময়ে সম্পন্ন হবে এবং আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। বড়দের আশীর্বাদ আপনাকে এগিয়ে যেতে সাহায্য করবে। অর্থের ক্ষেত্রে আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হতে পারে। পরিবারে কোনো বিবাদ থাকলে শান্তিপূর্ণভাবে কথা বলে সমাধান করুন। এই সপ্তাহে ভ্রমণ এড়িয়ে চলুন। সপ্তাহের শেষে কোনো বয়স্ক ব্যক্তির কারণে সমস্যার সম্মুখীন হতে পারেন।
শুভ দিন: ২৫

মিথুন রাশি (Gemini)
এই সপ্তাহে মিথুন রাশির জাতকরা এগিয়ে যাওয়ার সুযোগ পাবেন। আপনার প্রকল্পের জন্য নতুন পথ খোলা হবে। আপনি কিছু নতুন কাজ পেতে পারেন, যা আপনার জন্য উপকারী হবে। পরিবারের কোনও মহিলার সহায়তায় আপনি সুখ ও সমৃদ্ধি পাবেন। আপনি এই সপ্তাহে ভ্রমণ করে কিছু সাফল্য পেতে পারেন, তবে আপনি ভ্রমণ এড়াতে পারলে ভাল হবে। এই সপ্তাহে আপনার খরচ বাড়তে পারে। আপনি যদি কারো সঙ্গে  তর্ক করা এড়িয়ে যান তবে এটি আপনার জন্য ভাল হবে। সপ্তাহের শেষে কাউকে বার্তা পাঠানোর আগে সাবধানে পড়ুন, অন্যথায় ভুল বোঝাবুঝি হতে পারে।
শুভ দিন: ২৩

Advertisement

কর্কট রাশি (Cancer)
এই সপ্তাহে কর্কট রাশির জাতকরা কর্মক্ষেত্রে নতুন অফার পাবেন। আপনি আপনার প্রকল্প সম্পর্কে বেশ স্বাচ্ছন্দ্য বোধ করবেন। আপনার কাজ থেকে আপনি সন্তুষ্টি পাবেন। অর্থের দিক থেকে সময় অনুকূল থাকবে এবং আপনি আর্থিক সুবিধা পাবেন। এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে এবং আপনি সুস্থ থাকবেন। পরিবারে কোনো বিষয় নিয়ে বিবাদ হতে পারে। এই সপ্তাহে ভ্রমণের সময় আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনি কোন  মহিলার জন্য চিন্তিত হতে পারেন।
শুভ দিন: ২৪,২৫

সিংহ রাশি (Leo)
এই সপ্তাহে সিংহ রাশির জাতকরা সম্মান পাবেন। আপনি খুশি হবেন এবং আপনার প্রকল্পের সাফল্য উদযাপন করবেন। এই সপ্তাহে আপনার খরচ বেশি হবে। আপনাকে আপনার বিনিয়োগে মনোযোগ দিতে হবে। ভবিষ্যতের কথা চিন্তা করে টাকা ব্যবহার করলে লাভবান হবেন। আপনি যদি কারো সঙ্গে একসাথে কোনো কাজ করে থাকেন তাহলে তাতে সমস্যার সম্মুখীন হতে পারেন। পরিবারে বিবাদ হতে পারে। আপনি বাড়ির সংস্কারের জন্যও ব্যয় করতে পারেন। এই সপ্তাহে ভ্রমণ না করলেই ভালো হবে, অন্যথায় কোনো বয়স্ক ব্যক্তিকে নিয়ে চিন্তিত হবেন।
শুভ দিন: ২৫,২৬

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি অর্থের দিক থেকে ভালো হবে। আর্থিকভাবে লাভবান হবেন। আপনি কিছু নতুন ব্যায়াম বা যোগা ক্লাসে যোগ দিতে পারেন, যা আপনার স্বাস্থ্যের উন্নতি করবে। এই সপ্তাহে ভ্রমণ আপনার জন্য সমস্যা সৃষ্টি করতে পারে এবং আপনার কাছের কারো থেকে আপনার দূরত্ব বাড়তে পারে। কর্মক্ষেত্রেও আপনাকে চ্যালেঞ্জের সম্মুখীন হতে হতে হবে। আপনার প্রকল্পগুলি সময়মতো সম্পন্ন হবে না। আপনি পরিবারে একাকী বোধ করবেন। সপ্তাহের শেষে কারও সঙ্গে তর্ক না করলে ভালো হবে।
শুভ দিন: ২৬,২৭

তুলা রাশি (Libra)
এই সপ্তাহে তুলা রাশির জাতক জাতিকারা আর্থিক বিষয়ে অগ্রগতি পাবেন। আর্থিকভাবে লাভবান হবেন। আপনার স্বাস্থ্যের উন্নতি হবে এবং আপনি সুস্থ থাকবেন। ভ্রমণের জন্য এই সপ্তাহটি ভালো নয়। ভ্রমণ পিছিয়ে দিতে পারলে ভালো হবে। পরিবারে পারস্পরিক মতভেদ হতে পারে। এর কারণ হতে পারে আর্থিক সীমাবদ্ধতা বা অন্য কোনো সমস্যা। কথায় অটল থাকলে শেষ পর্যন্ত লাভবান হবেন। কর্মক্ষেত্রে সমস্যায় পড়তে হতে পারে। কোনো আইনি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।
শুভ দিন: ২৪,২৫

বৃশ্চিক রাশি (Scorpio)
এই সপ্তাহে বৃশ্চিক রাশির জাতক জাতিকারা অর্থ সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনাকে ধৈর্য্য ধারণ করতে হবে, অন্যথায় আপনার ক্ষতি হতে পারে। অর্থের ক্ষেত্রে, আপনার হৃদয়ের কথা শুনতে হবে। কর্মক্ষেত্রে কোনো প্রকল্প নিয়ে চিন্তিত থাকবেন। পরিবারে আপনি যে প্রতিশ্রুতি দিয়েছেন তা এই সপ্তাহে পূরণ হবে বলে মনে হয় না। আপনি যদি কোনো পরিকল্পনা করে থাকেন, তাহলে তার জন্য অন্য বিকল্প প্রস্তুত রাখুন। এই সপ্তাহে ভ্রমণের সময় আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনি আপনার পরিবারের একজন বয়স্ক ব্যক্তির স্বাস্থ্যের অবনতি নিয়ে চিন্তিত হবেন। ভ্রমণ পিছিয়ে দিতে পারলে ভালো হবে। সপ্তাহের শেষে কিছু খারাপ খবর পেতে পারেন।
শুভ দিন: ২৪

ধনু রাশি (Sagittarius)
এই সপ্তাহে ধনু রাশির জাতকরা কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। আপনার প্রকল্পগুলি যথাসময়ে সম্পন্ন হবে। ব্যবসার উদ্দেশ্যে ভ্রমণ করলে সাফল্য পাবেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। এই সপ্তাহে ভ্রমণে আপনি লাভবান হবেন। অর্থের ক্ষেত্রে ঝুঁকি নিলে লাভবান হতে পারেন। সপ্তাহের শেষে কিছু খারাপ খবর পেতে পারেন।
শুভ দিন: ২৫,২৭

Advertisement

মকর রাশি ( Capricorn)
এই সপ্তাহে মকর রাশির জাতক জাতিকারা তাদের পরিবারের পূর্ণ সমর্থন পাবেন। আপনার জীবনে সুখ ও সমৃদ্ধি আসবে। আপনি কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম করবেন এবং আপনি সাফল্য পাবেন। আপনার এমন একজনের পরামর্শ অনুসরণ করা উচিত যিনি তার কাজে বিশেষজ্ঞ। একজন মহিলা ডাক্তারের পরামর্শ আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে। আপনি আপনার পরিবারের সঙ্গে মানসম্পন্ন সময় কাটানোর সুযোগ পাবেন। আপনি এই সপ্তাহে ভ্রমণ করে কিছু ভাল খবর পেতে পারেন। আপনার ভ্রমণ সফল হবে। সপ্তাহের শেষে একটু অলস বোধ করতে পারেন।
শুভ দিন: ২৩,২৬,২৭

কুম্ভ রাশি (Aquarius)
এই সপ্তাহে কুম্ভ রাশির জাতকরা আর্থিক বিষয়ে অগ্রগতি পাবেন। অফিসে নতুন কিছু করার কথা ভাবতে পারেন। আপনার প্রকল্প সফল হবে। কর্মক্ষেত্রে অগ্রগতি পাবেন। আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু ভাল খবর পেতে পারেন। এই সপ্তাহে ভ্রমণে আপনি লাভবান হবেন। আপনার ভ্রমণ আনন্দদায়ক হবে। এই সপ্তাহে আপনার খরচ বাড়তে পারে। আপনাকে আপনার বিনিয়োগে মনোযোগ দিতে হবে। সপ্তাহের শেষে আপনার জীবনে সুখ ও সমৃদ্ধি আসবে।

শুভ দিন: ২৪,২৫,২৬

মীন রাশি (Pisces)
অর্থের দিক থেকে মীন রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি ভালো যাবে। আর্থিকভাবে লাভবান হবেন। সপ্তাহের শুরুতে অর্থ সংক্রান্ত কিছু ভালো খবর পেতে পারেন। আপনার সম্পর্কের মধ্যে ভালবাসা বৃদ্ধি পাবে। কোনও মহিলার সাহায্যে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। এই সপ্তাহে আপনি আপনার পরিবারের সঙ্গে  ভাল সময় কাটাবেন। ভ্রমণ আপনার জন্য সমস্যা সৃষ্টি করতে পারে। ভ্রমণ পিছিয়ে দিতে পারলে ভালো হবে। সপ্তাহের শেষে আপনি পার্টি করার মেজাজে থাকবেন।
শুভ দিন: ২৬,২৭

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement