Advertisement

Weekly Horoscope 11 To 17 March 2024: মার্চের দ্বিতীয় সপ্তাহে ভাগ্যবান ৫ রাশি, ঘরে তুলবে রাজযোগের লাভ

Weekly Horoscope 11 To 17 March 2024: আসন্ন সপ্তাহটি অনেক রাশির জন্য ভাল হতে চলেছে। অনেক রাশির জাতক এই সপ্তাহে চমৎকার ফল পাবেন। মার্চের দ্বিতীয় সপ্তাহটি ৫টি রাশির জন্য খুব ভাগ্যবান হবে, ৫টি রাশির জন্য ভাগ্য উজ্জ্বল হবে। সাপ্তাহিক ভাগ্যবান রাশিগুলি সম্পর্কে জানুন।

নতুন সপ্তাহে লক্ষ্মীর কৃপা লাভবান ৫ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 Mar 2024,
  • अपडेटेड 10:21 AM IST

Weekly Lucky Zodiacs: ১১ মার্চ থেকে শুরু হচ্ছে নতুন সপ্তাহ। এই সপ্তাহ  নিজের সঙ্গে অনেক কিছু নিয়ে আসতে চলেছে। নতুন সপ্তাহে অনেক রাশির জাতক গ্রহের গোচরের কারণে গঠিত রাজযোগের সুবিধা পেতে চলেছে। সাপ্তাহিক রাশিফল ​​(Weekly Horoscope 11 To 17 March 2024) থেকে  নতুন সপ্তাহের ভাগ্যবান রাশিগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক চলুন।

সাপ্তাহিক ভাগ্যবান রাশিগুলি
মেষ রাশি (Aries)

মেষ রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি সৌভাগ্যের হবে। এই সপ্তাহে আপনি সাফল্য পাবেন। বন্ধুবান্ধব এবং আত্মীয়দের সমর্থন আপনার সমস্ত কাজকে সহজ করে দেবে। সপ্তাহের মাঝামাঝি সাফল্য পাবেন। আপনার সম্পদ বৃদ্ধি পাবে। আপনি যদি ইতিমধ্যে আপনার অর্থ কোথাও বিনিয়োগ করে থাকেন তবে আপনি অবশ্যই উপকৃত হবেন।

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি দারুণ যাবে। গত সপ্তাহ থেকে যে সমস্যাগুলো চলছে তার অবসান হবে। এই সপ্তাহে আপনি যানবাহন বা সম্পত্তির আনন্দ পাবেন।আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে  সম্পর্ক মজবুত হবে। এই সপ্তাহে, অর্থের আরও উৎস আপনার হাতে আসবে।

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি খুব ভালো যাবে। এই সপ্তাহে আপনি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। কোনো মামলা আদালতে চলমান থাকলে স্বস্তি পেতে পারেন। ব্যবসা বা পেশা থেকে বিরতি নিয়ে, আপনি কোথাও ভ্রমণ এবং আপনার পরিবারের সঙ্গে ভাল সময় কাটানোর পরিকল্পনা করতে পারেন।

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতকদের জন্য সপ্তাহটি ভালো যাবে। পরিবারে কারো সাফল্যের খবর পেতে পারেন। কর্মক্ষেত্রে লোকেরা আপনাকে সাহায্য করতে এগিয়ে আসবে। এই সপ্তাহে আপনি কারো প্রতি আকৃষ্ট হতে পারেন।দাম্পত্য জীবনে সুখ থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে কোনো ধর্মীয় স্থানে যেতে পারেন।

Advertisement

মীন রাশি (Pisces)
মীন রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি খুব শুভ হতে চলেছে, এই সপ্তাহে আপনার ভাগ্য উজ্জ্বল হবে। আদালতের মামলা আপনার পক্ষে আসতে পারে। আপনি সফলতা পাবেন। আপনার পুরনো কিছু সমস্যার অবসান ঘটবে। আপনি যদি আপনার ভালবাসা প্রকাশ করতে চান তবে এই সপ্তাহে ভাগ্যের সঙ্গ পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement