Advertisement

Weekly Horoscope 13 To 19 May: মে-র তৃতীয় সপ্তাহে উন্নতি ও সমৃদ্ধির যোগ ৫ রাশির, ৪ রাশি সাবধান

গ্রহের গতিবিধির উপর ভিত্তি করে সাপ্তাহিক রাশিফল ​​গণনা করা হয়। গ্রহের গতিবিধির কারণে এই সপ্তাহটি ৫ রাশির জন্য খুব শুভ হতে চলেছে। অন্যদের সতর্ক হওয়া দরকার।

সাপ্তাহিক রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 12 May 2024,
  • अपडेटेड 3:51 PM IST
  • গ্রহের গতিবিধির উপর ভিত্তি করে সাপ্তাহিক রাশিফল ​​গণনা করা হয়।
  • পড়ুন সাপ্তাহিক রাশিফল।

বৈদিক জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিবিধি বিশেষ গুরুত্ব আছে। গ্রহ এবং নক্ষত্রের গতিবিধি সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করে। গ্রহের গতিবিধির কারণে কয়েকটি রাশি শুভ ফল পায়। অশুভ ফল পায় কয়েকটি রাশি। গ্রহের গতিবিধির উপর ভিত্তি করে সাপ্তাহিক রাশিফল ​​গণনা করা হয়। গ্রহের গতিবিধির কারণে এই সপ্তাহটি ৫ রাশির জন্য খুব শুভ হতে চলেছে। অন্যদের সতর্ক হওয়া দরকার। চলুন জেনে নিই আসন্ন সপ্তাহটি ১২টি রাশির জন্য কেমন যাবে। মেষ থেকে মীন রাশির সাপ্তাহিক রাশিফল- 
 

মেষ- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি একটু সতর্ক হওয়া দরকার। এই সপ্তাহে মানুষের সাথে কথা বলার সময় সতর্ক থাকুন। রাগ এড়িয়ে চলুন। এই সপ্তাহে আপনাকে কোনও প্রতিশ্রুতি দেওয়ার সময় বা মতামত দেওয়ার সময় খুব সতর্কতা অবলম্বন করতে হবে। অন্যথায় আপনাকে সমস্যায় পড়তে হতে পারে। সপ্তাহের মধ্যভাগে পরিবারের সদস্যদের সঙ্গে মতবিরোধের সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনার বাড়িতে এবং বাইরে উভয় ক্ষেত্রেই ছোট বিষয়কে গুরুত্ব দেওয়া এড়িয়ে চলা উচিত। এর পাশাপাশি আপনাকে আপনার খাওয়াদাওয়া এবং স্বাস্থ্যের যত্ন নিতে হবে। অন্যথায় আপনাকে হাসপাতালে যেতে হতে পারে। কর্মরত ব্যক্তিরা সপ্তাহের দ্বিতীয়ার্ধে কাজের সঙ্গে সম্পর্কিত কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। এই সময়ে আপনার বিরোধীরা সক্রিয় থাকতে পারে। খুব সতর্ক থাকুন। তবে ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে এই সময়টি আপনার জন্য অনুকূল হবে। কাঙ্ক্ষিত মুনাফা অর্জনে সফল হবেন। প্রেমের সম্পর্কে সতর্কতার সাথে এগিয়ে যান। সঙ্গীর অনুভূতিকে সম্মান করুন। সপ্তাহের শেষার্ধে আপনি আপনার প্রিয় মানুষের স্বাস্থ্য নিয়ে কিছুটা চিন্তিত থাকতে পারেন।

বৃষ- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি মিশ্র হতে চলেছে। এই সপ্তাহে আপনি কখনও কখনও এগিয়ে যাবেন, কখনও আবার পিছোবেন। সপ্তাহের শুরুতে কর্মজীবন বা ব্যবসার জন্য দীর্ঘ বা স্বল্প দূরত্বে ভ্রমণ করতে হতে পারে। যাত্রা ক্লান্তিকর হবে। সপ্তাহের প্রথমার্ধে সময়মতো আপনার কাজ শেষ করার জন্য উর্ধ্বতন এবং সহকর্মীদের সঙ্গে দেখা করা আপনার পক্ষে উপযুক্ত হবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনি হঠাৎ করে কিছু বড় খরচের সম্মুখীন হতে পারেন। আত্মীয়দের কাছ থেকে সময়মত সাহায্য এবং সমর্থন না পেলে আপনি মন খারাপ বোধ করবেন। সপ্তাহের শেষভাগে শুভাকাঙ্ক্ষীদের সহায়তায় কিছু অমীমাংসিত কাজ শেষ হতে পারে। এই সময়ে আপনি পরিবারের জন্য যতটা সম্ভব সময় দেওয়ার চেষ্টা করবেন। আপনি আপনার প্রেমিক সঙ্গী বা স্ত্রীর সঙ্গে আনন্দময় মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। সপ্তাহের শেষে হঠাৎ করে কোনও তীর্থস্থান বা পর্যটনস্থানে যাওয়ার পরিকল্পনা হতে পারে। ছোটখাটো সমস্যা উপেক্ষা করলে আপনার স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

Advertisement

মিথুন- এই রাশির জাতক জাতিকাদের জন্য এই সপ্তাহটি কিছুটা ব্যস্ততায় কাটতে চলেছে। এই সপ্তাহে আপনাকে পরিবারের জন্য নয়, কেরিয়ার এবং ব্যবসার জন্যও অনেক দৌড়াতে হতে পারে। আপনার ক্লান্তি বোধ হতে পারে। এই সময়ে পরিবারের সদস্যদের সঙ্গে ভুল বোঝাবুঝিও হতে পারে। কর্মজীবন এবং ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে সপ্তাহের দ্বিতীয়ার্ধটি প্রথমার্ধের চেয়ে বেশি শুভ হতে চলেছে। এই সময়ের মধ্যে আপনার কাঙ্ক্ষিত কাজ সময়মতো সম্পন্ন হলে আপনার উৎসাহ এবং সাহস বৃদ্ধি পাবে। কাজের প্রত্যাশিত অগ্রগতির কারণে আপনি সন্তুষ্টি অনুভব করবেন। আর্থিক লাভের দিক থেকেও এই সময়টি আপনার জন্য অনুকূল হতে চলেছে। আপনি ব্যবসায় শুধু লাভই পাবেন না, বৃদ্ধিও দেখতে পাবেন। পারিবারিক সুখ চমৎকার হবে। আপনি স্ত্রীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। আনন্দের মুহূর্ত কাটাবেন। প্রেমের সম্পর্কে তীব্রতা থাকবে। প্রেম সঙ্গীর সাথে সম্পর্ক মধুর থাকবে।

কর্কট- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি শুভ হতে চলেছে। এই সপ্তাহে, আপনার পরিকল্পিত কাজ সময়মতো সম্পন্ন হবে। আত্মীয়দের কাছ থেকে পূর্ণ সমর্থন ও সহযোগিতা পাবেন। সপ্তাহের শুরুতে আপনি কাছের মানুষদের সঙ্গে সমন্বয় উন্নত করার দিকে বেশি মনোযোগ দেবেন। অতীতে কোনও ভুল বোঝাবুঝির কারণে আপনার আত্মীয়দের সঙ্গে সম্পর্কের মধ্যে তিক্ততা ছিল, আলোচনার মাধ্যমে সমাধান করা হবে। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে সন্তুষ্ট থাকবেন। পদোন্নতি ও কাঙ্খিত স্থানে বদলির ইচ্ছাপূরণ হতে পারে। এই সপ্তাহ জুড়ে আপনার উদ্যম এবং সাহসিকতা বাড়তে দেখা যাবে। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা কাঙ্ক্ষিত লাভ পাবেন। আপনার আয়ের অতিরিক্ত উৎস তৈরি হবে। আপনার সঞ্চিত সম্পদ বৃদ্ধি পাবে। সপ্তাহের শেষভাগে আপনি অতিরিক্ত আয় সংক্রান্ত পরিকল্পনায় কাজ করতে পারেন। সম্পর্কের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য সম্পূর্ণ অনুকূল। পরিবারে ভালোবাসা ও ঐক্য থাকবে। পরিবারের সদস্যদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা ও সমর্থন পাবেন। প্রেমের সম্পর্কে ঘনিষ্ঠতা বাড়বে। দাম্পত্য জীবন সুখের হবে।

সিংহ- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি শুভ। এই সপ্তাহে আপনি আত্মীয়দের সম্পূর্ণ সমর্থন এবং সৌভাগ্য পাবেন। আপনি যদি কিছু সময়ের জন্য কিছু সমস্যা নিয়ে চিন্তিত থাকেন, এই সপ্তাহে কোনও প্রভাবশালী ব্যক্তির সহায়তায় আপনি সমাধান পাবেন। বেকাররা চাকরি পাবেন। চাকরিজীবীরা পদোন্নতির সুসংবাদ পেতে পারেন। ঘরে এবং বাইরের মানুষের পূর্ণ সহযোগিতা ও সমর্থনের কারণে আপনার মধ্যে ইতিবাচক চিন্তাভাবনা বৃদ্ধি পাবে। সপ্তাহের শেষের দিকে কিছু ভালো খবর পেতে পারেন। সপ্তাহের শেষভাগে তীর্থযাত্রার সুবিধা পেতে পারেন। পারিবারিক সুখ চমৎকার থাকবে। ভাই-বোনের কাছ থেকে সুখ ও সহযোগিতা পাবেন। প্রেমের সম্পর্কে দারুণ থাকবে। দাম্পত্য জীবন সুখের হবে।

কন্যা- এই রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি শুভ। এই সপ্তাহে পেশা ও কর্মজীবনের দিক থেকে সময়টি ভালো। পেশা এবং ব্যবসায় অগ্রসর হওয়ার জন্য করা প্রচেষ্টা সফল হবে।এই সময়ে তার মন পড়াশুনোয় মগ্ন থাকবে। এই সপ্তাহের শেষের দিকে আপনি কিছু ভাল খবর পেতে পারেন। কর্মসংস্থানের দিকে করা চেষ্টাও সফল হবে। কর্মরত ব্যক্তিরা কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্তাদের কাছ থেকে বিশেষ আশীর্বাদ পেতে থাকবেন। চাকরি পরিবর্তন করার কথা ভাবলে এই সপ্তাহে একটি ভাল কাজের প্রস্তাব পেতে পারেন। আর্থিক দিক থেকেও এই সপ্তাহটি আপনার জন্য খুব শুভ হতে চলেছে। আপনি হঠাৎ কোথাও থেকে টাকা পাবেন। ব্যয় নিয়ন্ত্রণের সঙ্গে সঙ্গে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। সম্পর্কের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য অনুকূল হতে চলেছে। আত্মীয়স্বজনের সঙ্গে প্রেম ও ঐক্য অটুট থাকবে। প্রেম জীবন এবং বিবাহিত জীবন উভয়ই চমৎকার থাকবে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

Advertisement

তুলা- এই রাশির জাতক-জাতিকাদের এই সপ্তাহে তাড়াহুড়ো করে বা আবেগের বশবর্তী হয়ে কোনও বড় সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকা উচিত। অন্যথায় তাঁদের পরে অনুশোচনা করতে হতে পারে। আপনি যদি কোনও বিষয়ে বিভ্রান্ত হন তবে আপনার শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে পরামর্শ নেওয়া বা পরবর্তী সময়ের জন্য বিষয়গুলি স্থগিত করা ভাল। তুলা রাশির যে জাতক-জাতিকারা ব্যবসার সঙ্গে যুক্ত তাঁদের ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। ব্যবসার সাথে সম্পর্কিত যে কোনও বড় চুক্তি করার সময় অত্যন্ত যত্ন সহকারে কাগজ সংক্রান্ত কাজ করা উচিত। সপ্তাহের মাঝামাঝি আপনাকে রাগ নিয়ন্ত্রণ করতে হবে। এই সময়ে ছোটখাটো কথাবার্তা উপেক্ষা করে আপনার লক্ষ্যগুলিতে মনোনিবেশ করা ভাল হবে। আর্থিক দিক থেকে এই সপ্তাহটি মাঝারি ফলদায়ক হতে চলেছে। ব্যবসায় আশানুরূপ লাভ হবে না। আয়ের চেয়ে ব্যয় বেশি হলে মন কিছুটা চিন্তিত থাকতে পারে। সপ্তাহের শেষভাগে দূরের যোগ তৈরি হতে পারে। কোনও সমস্যার কারণে আপনার পরিবারে শান্তি বিঘ্নিত হতে পারে। প্রেমের বিষয়ে তাড়াহুড়ো এড়িয়ে চলুন। আপনি বুদ্ধিমত্তার সঙ্গে এগিয়ে যান।

বৃশ্চিক- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি মিশ্র ফল দিতে চলেছে। সপ্তাহের শুরুতে আপনার বড় খরচ হতে পারে। এই সময়ে আপনাকে পরিবারের কোনও সদস্যের অসুস্থতার জন্য বা ঘর মেরামত ইত্যাদির জন্য বেশি অর্থ ব্যয় করতে হতে পারে। এই সপ্তাহে চুরি এবং আঘাতের সম্ভাবনা থাকতে পারে। এমন পরিস্থিতিতে আপনার জিনিসপত্রের খুব যত্ন নিন এবং সাবধানে চলাফেরা করুন। ব্যবসায় জড়িত ব্যক্তিদের ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এড়িয়ে চলতে হবে। অংশীদারিত্বে ব্যবসা করলে অন্যের ভরসায় ছেড়ে দেওয়ার ভুল করবেন না। অন্যথায় আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন।
চাকরিজীবী ​​মহিলারা এই সপ্তাহে কাজ এবং বাড়ির ভারসাম্য বজায় রাখতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। সম্পর্কের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য কিছুটা প্রতিকূল হতে চলেছে। সপ্তাহের শুরুতে পরিবারের কোনো সদস্যকে নিয়ে চিন্তিত থাকবেন। এই সময়ে পারিবারিক সুখ মধ্যম থাকবে। আত্মীয়দের কাছ থেকে কাঙ্ক্ষিত সহযোগিতা এবং সমর্থন পাবেন না। প্রেমের সম্পর্কে ভুল বোঝাবুঝি দেখা দেয়, তাহলে আলোচনা করে তা সমাধান করুন। সুখী বিবাহিত জীবনের জন্য স্ত্রীর কথা শুনুন।

ধনু- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি খুব শুভ হতে চলেছে। এই সপ্তাহে আপনাকে নতুন শক্তি এবং উৎসাহের সঙ্গে কাজ করতে হবে। এই সপ্তাহে কোনও ভালো বন্ধু বা কোনও প্রভাবশালী ব্যক্তির সহায়তায় বড় কাজ সম্পন্ন হতে পারে। সপ্তাহের মধ্যভাগে আপনার বিশেষ সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে আপনার ক্ষমতা ও ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। আর্থিক দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য সম্পূর্ণ শুভ হতে চলেছে। আপনার আয় স্থির থাকবে। সপ্তাহের শেষার্ধে আপনার সুখ-সমৃদ্ধি বাড়বে।  চাকরিজীবীদের আয়ের বাড়তি উৎস তৈরি হবে। প্রেমের সম্পর্ক গভীর হবে। প্রেমের সম্পর্ককে বিয়েতে রূপান্তরের চেষ্টা সফল হবে। বিবাহিতদের সন্তান ধারণ করা সম্ভব। সপ্তাহের শেষে হঠাৎ কোনও তীর্থযাত্রা বা পিকনিকের পরিকল্পনা হতে পারে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

Advertisement

মকর- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি মিশ্র হতে চলেছে। এই সপ্তাহে এই রাশির জাতক-জাতিকাদের কর্মক্ষেত্রে প্রতিপক্ষের প্রতি খুব সতর্ক থাকতে হবে। একই সময়ে মকর রাশির জাতক-জাতিকাদের জন্য শক্তি এবং অর্থ পরিচালনা করা ভালো হবে। অন্যথায় তাঁদের সপ্তাহের দ্বিতীয়ার্ধে অপ্রয়োজনীয় সমস্যার সম্মুখীন হতে হতে হবে। মকর রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহের প্রথমার্ধটি দ্বিতীয়ার্ধের থেকে ভালো যাবে। আপনার গুরুত্বপূর্ণ কাজগুলি এই সপ্তাহের শুরুতে শেষ করা উচিত। এই সময়ের মধ্যে শত্রু এবং প্রতিপক্ষের সঙ্গে সম্পর্কিত বিষয়ে আপনার জয়ের সম্ভাবনা বাড়তে পারে। কর্মরত ব্যক্তিদের সপ্তাহের দ্বিতীয়ার্ধে কাজের জন্য দীর্ঘ বা স্বল্প দূরত্বের যাত্রায় যেতে হতে পারে। ব্যবসা সংক্রান্ত যে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে আপনার শুভাকাঙ্ক্ষী বা বিশেষজ্ঞদের পরামর্শ নিতে ভুলবেন না। সম্পর্কের দিক থেকে এই সপ্তাহটি স্বাভাবিক হতে চলেছে। আপনার জীবনসঙ্গী জীবনের কঠিন সময়ে সহায়তা প্রদান করবে। সন্তান সংক্রান্ত কোনও বিষয়ে আপনার মন কিছুটা চিন্তিত থাকতে পারে।

কুম্ভ- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি আগের সপ্তাহের তুলনায় স্বস্তির হতে চলেছে। এই সপ্তাহে আপনি জীবনের সঙ্গে সম্পর্কিত বড় সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। সপ্তাহের শুরু থেকে আপনি সিনিয়রদের কাছ থেকে আশীর্বাদ পাবেন। এই সপ্তাহে কাঙ্ক্ষিত কাজগুলি সময়মতো শেষ হওয়ার কারণে উৎসাহ এবং শক্তি বৃদ্ধি পাবে। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা ব্যবসায় কাঙ্ক্ষিত লাভ পেলে সন্তুষ্ট বোধ করবেন। কুম্ভ রাশির জাতক-জাতিকারা সপ্তাহের প্রথমার্ধে সরকারের কাছ থেকে সুবিধা পাবেন। এই সময়ে আপনি তাড়াহুড়ো করে কোনও কাজ এড়িয়ে চলুন। আপনাকে সাবধানে রাস্তাঘাটে চলতে। অন্যথায় আপনি দুর্ঘটনায় পড়তে পারেন। এই সপ্তাহ জুড়ে মানুষের সঙ্গে আপনার সম্পর্ক প্রেমময় এবং বন্ধুত্বপূর্ণ থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দে সময় কাটানোর সুযোগ আসবে। এই সপ্তাহে আপনার প্রেম জীবন খুব চমৎকার হতে চলেছে। লোকেরা আপনাদের জুটির প্রশংসা করবে। যাঁরা অবিবাহিত তাঁদের জীবনে পছন্দের ব্যক্তির প্রবেশ ঘটতে পারে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে বাড়িতে ধর্মীয় ও শুভ অনুষ্ঠান হতে পারে। এই সময়ে আপনি কিছু ভাল খবর পাবেন। যা আপনার সম্মান বৃদ্ধি করবে।


মীন- এই সপ্তাহটি মীন রাশির জাতক-জাতিকাদের জন্য সুখ এবং সাফল্য নিয়ে আসতে পারে। সপ্তাহের শুরু থেকে আপনি ভালো খবর পাবেন। আপনার চেষ্টা সফল হবে। আপনি কঠিন কাজগুলিও সহজে এবং সময়ের মধ্যে সম্পন্ন করতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে আপনার সম্মান বৃদ্ধি পাবে। আপনার বিরোধীরাও আপনার গুণের প্রশংসা করবে। সপ্তাহের মাঝামাঝি কোনও ধর্মীয়-আধ্যাত্মিক কর্মসূচিতে অংশ নেওয়ার সুযোগ পাবেন। এই সময়ের মধ্যে ব্যবসা সম্পর্কিত দীর্ঘ দূরত্ব ভ্রমণ সম্ভব। যাত্রাটি সুখকর এবং ব্যবসা সম্প্রসারণে সহায়ক হবে। সম্পর্কের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য সম্পূর্ণ অনুকূল হতে চলেছে। প্রেমের সম্পর্কের মধুরতা বাড়বে। আপনাদের মধ্যে পারস্পরিক বিশ্বাস বৃদ্ধি পাবে। পারিবারিক সুখ চমৎকার থাকবে। আপনি স্ত্রীর সঙ্গে আনন্দময় মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। সপ্তাহের দ্বিতীয়ার্ধে আপনি পরিবারের কোনও সদস্যের সঙ্গে সম্পর্কিত সুখবর পেতে পারেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement