Advertisement

Weekly Lucky Zodiacs: নতুন সপ্তাহে কামাল দেখাবে ৫ রাশি, দারুণ কাটবে জাতকদের, আপনিও আছেন নাকি?

Weekly Horoscope (19 to 25 Feb): নতুন সপ্তাহটি এই ৫ টি রাশির জন্য খুব ভাগ্যবান হবে। সোমবার থেকে শুরু হতে চলা সপ্তাহে এই ৫ টি রাশির ভাগ্য উজ্জ্বল হবে। চলুন সাপ্তাহিক ভাগ্যবান রাশিগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

নতুন সপ্তাহটি ৫ রাশির জন্য খুব চমৎকার হবে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Feb 2024,
  • अपडेटेड 9:13 AM IST

Weekly Horoscope 19 to 25 February 2024:  রাশিফল ​​অনুসারে, ১৯ ফেব্রুয়ারি থেকে ২৫ ফেব্রুয়ারি ২০২৪ পর্যন্ত এই সপ্তাহটি সমস্ত রাশির মানুষের জন্য মিশ্র হতে চলেছে। রাশিফল ​​অনুসারে, কিছু রাশির জাতক এই সপ্তাহে তাদের স্বাস্থ্যের ক্ষেত্রে সুবিধা দেখতে পাবেন, আবার কিছু রাশির জাতকদের কর্মক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে হবে। আসুন  জেনে নেওয়া যাক, এই সপ্তাহটি কোন কোন  রাশির জন্য ভাল হতে চলেছে। 

সাপ্তাহিক ভাগ্যবান রাশিগুলি-
মেষ রাশি (Aries)

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য নতুন সপ্তাহটি খুব সৌভাগ্যের হতে চলেছে। এই সপ্তাহে আপনার সমস্ত কাজ সম্পন্ন হবে। আপনার মন ধর্মীয় কাজে নিযুক্ত থাকবে। আপনার কঠোর পরিশ্রম প্রতিফলিত হবে এবং কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। পরিবারের সবার সঙ্গে সময় কাটাবেন। আপনার স্বাস্থ্যের ভাল যত্ন নিন।

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি দারুণ যাবে। এই সপ্তাহে আপনি আপনার গন্তব্য খুঁজে পাবেন। এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য ভালো হবে। আপনি যদি আরও পড়াশোনার জন্য প্রস্তুতি নিচ্ছেন তবে শীঘ্রই আপনি সুখবর পাবেন। এই সপ্তাহে আপনি আপনার বাড়িতে এমন কিছু নিয়ে আসবেন, যা বাড়িতে সুখের পরিবেশ তৈরি করবে। দাম্পত্য জীবনে সুখ থাকবে এবং স্বাস্থ্য ভালো থাকবে।

সিংহ রাশি (Leo)
নতুন সপ্তাহটি সিংহ রাশির জাতকদের জন্য শুভ হবে। এই সপ্তাহে আপনি সাফল্য পাবেন। আপনি যদি সম্পত্তি বা যানবাহন কেনার কথা ভাবছেন তবে আপনার ইচ্ছা শীঘ্রই পূরণ হবে। এই সপ্তাহে কর্মজীবন ও ব্যবসায় অগ্রগতি হবে। লোকেদের সঙ্গে  আপনার পরিকল্পনা নিয়ে আলোচনা করবেন না। অংশীদারিত্বে ব্যবসা করুন। অ্যাকাউন্ট সম্পর্কে পরিষ্কার থাকুন।

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি ভালো যাবে। এই সপ্তাহে আপনার ইচ্ছা পূরণ হবে এবং আপনি খ্যাতিও পাবেন। আপনার দুর্দান্ত কাজের জন্য আপনি সম্মান পাবেন। যার কারণে বাড়িতেও পার্টির মতো পরিবেশ তৈরি হবে। সবাই আপনার  সুখে আনন্দ করবে। আপনি যদি চাকরি পরিবর্তনের কথা ভাবছেন তবে এই সপ্তাহে আপনি সাফল্য পাবেন। আপনার ব্যবসা সংক্রান্ত যাত্রা সফল হবে। সঙ্গীর সঙ্গে ভালো সময় কাটবেন।

Advertisement

মীন রাশি (Pisces)
মীন রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি কাঙ্খিত লাভে পরিপূর্ণ হবে। আপনি যেকোন প্রজেক্ট সম্পূর্ণ করতে সকলের সঙ্গে একযোগে কাজ করুন। এই সপ্তাহে, আপনি আপনার বিবাহিত জীবনে সুখের দেখা পাবেন সেইসঙ্গে  কিছু ব্যয়বহুল বিলাসিতার দ্রব্য কিনবেন। আপনি একজন বন্ধুর সাহায্যে আপনার ব্যবসা প্রসারিত করতে সফল হবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement