Advertisement

Weekly Rashifal: তিন গ্রহের অবস্থানে টানা ৮দিন লাকি ৪ রাশি, নতুন সপ্তাহে অর্থ-সম্পদ যোগ

একই রাশিতে সূর্য, বুধ ও মঙ্গল থাকার কারণে ৪ রাশির জাতক-জাতিকারা শুভ ফল পাবেন। এই রাশির জাতক-জাতিকাদের জন্য আগামী ৮ দিন খুবই শুভ হবে। তাঁরা সব ক্ষেত্রেই সাফল্য পাবেন।

Weekly horoscope
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 18 Nov 2023,
  • अपडेटेड 6:29 PM IST
  • ৪ রাশির জাতক-জাতিকারা শুভ ফল পাবেন।
  • আগামী ৮ দিন খুবই শুভ হবে।

জ্যোতিষশাস্ত্রে, গ্রহের যোগ অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। গ্রহের যোগ সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করে। এই সময়ে মঙ্গল, সূর্য এবং বুধ একই রাশিতে অর্থাৎ বৃশ্চিক রাশিতে অবস্থিত। একই রাশিতে সূর্য, বুধ ও মঙ্গল থাকার কারণে ৪ রাশির জাতক-জাতিকারা শুভ ফল পাবেন। এই রাশির জাতক-জাতিকাদের জন্য আগামী ৮ দিন খুবই শুভ হবে। তাঁরা সব ক্ষেত্রেই সাফল্য পাবেন। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির উপর মঙ্গল, সূর্য ও বুধের বিশেষ আশীর্বাদ থাকবে আগামী ৮ দিনে-

মেষ রাশি- আপনার আত্মবিশ্বাস বাড়বে। কর্মক্ষেত্রে আপনি যে কাজ করবেন তা প্রশংসিত হবে। আপনার আর্থিক লাভ হবে। আয়ের উৎস বৃদ্ধি পাবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। কাজে সাফল্য আসবে। দাম্পত্য জীবন সুখের হবে।

মিথুন রাশি- অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। কর্মক্ষেত্রে সাফল্য পেতে আপনাকে বেশি পরিশ্রম করতে হবে না। লেনদেনের জন্য সময়টি শুভ। বিনিয়োগে লাভ হবে আপনার। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা। সম্মান ও পদমর্যাদা বৃদ্ধি পাবে।

সিংহ রাশি- আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। চাকরি ও ব্যবসার জন্য সময়টি শুভ। দাম্পত্য জীবন সুখের হবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। আপনার কাজ প্রশংসিত হবে। এই সময়টাকে আশীর্বাদের চেয়ে কম বলা যায় না। আপনার আর্থিক অবস্থা মজবুত হবে। 

ধনু রাশি- ভাগ্য আপনার পাশে থাকবে। আপনার আর্থিক লাভ হবে। পারিবারিক জীবন সুখের হবে। আপনি সম্মান পাবেন। পদ ও মর্যাদা বৃদ্ধি পাবে। আর্থিক বিনিয়োগে লাভ হবে। সারা সপ্তাহ আপনি লাভে থাকবেন।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement