Advertisement

Weekly Horoscope: নতুন সপ্তাহে ৬ রাশির ভাগ্যের সঙ্গ, উন্নতি; সাবধান ৪ রাশি, সমস্যা-খরচবৃদ্ধি

সপ্তাহে একাধিক গ্রহের অবস্থান বদল ঘটতে চলেছে। তার ফলে বিভিন্ন রাশির উপর প্রতিকূল ও অনুকূল প্রভাব পড়তে পারে। চলুন জেনে নেওয়া যাক কোন রাশির কেমন কাটবে নতুন সপ্তাহ- 

Weekly Horoscope
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 06 Jan 2024,
  • अपडेटेड 7:47 PM IST
  • ৮ জানুয়ারি থেকে শুরু নতুন সপ্তাহ।
  • এই সপ্তাহে কোন রাশির কেমন কাটবে?

শুরু হচ্ছে ২০২৪ সালের প্রথম মাসের দ্বিতীয় সপ্তাহ। ৮ জানুয়ারি সোমবার থেকে শুরু নতুন সপ্তাহ। এ সপ্তাহে একাধিক গ্রহের অবস্থান বদল ঘটতে চলেছে। তার ফলে বিভিন্ন রাশির উপর প্রতিকূল ও অনুকূল প্রভাব পড়তে পারে। চলুন জেনে নেওয়া যাক কোন রাশির কেমন কাটবে নতুন সপ্তাহ- 
 

মেষ- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি মিশ্র হতে চলেছে। সপ্তাহের শুরুতে কোনও বিশেষ কাজ করার ব্যাপারে আপনার মনে বিভ্রান্তি থাকবে। এই সময়ে আপনাকে লক্ষ্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করতে হবে। সপ্তাহের প্রথমার্ধে ছোট ছোট কাজের জন্য বেশি দৌড়াঝাঁপ করতে হবে। কঠোর পরিশ্রম করেই আপনি আপনার কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করতে পারবেন। ব্যবসায়ীরা অর্থ স্থানান্তর এবং যে কোনও বড় চুক্তি করার সময় অত্যন্ত সতর্ক থাকুন। কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না।


বৃষ- বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি গত সপ্তাহের তুলনায় কিছুটা ভালো যাবে। সপ্তাহের সূচনা হবে বহু প্রতীক্ষিত সুখবর দিয়ে। এই সময়ে আপনার পরিকল্পিত কাজগুলি দ্রুত সম্পন্ন করতে পারবেন। জীবনের প্রতিটি ক্ষেত্রে শুভানুধ্যায়ীদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। পরিবারের সদস্যরাও আপনার সিদ্ধান্তে সম্মত হবেন। বুদ্ধিমত্তা এবং বিচক্ষণতা দিয়ে আপনি ব্যবসার প্রসারে সফল হবেন। কাজ হবে আনন্দদায়ক এবং সফল। এই সময়টি বেশি অনুকূল এবং লাভজনক হবে।


মিথুন- এই রাশির জাতক-জাতিকাদের জন্য সপ্তাহের প্রথমার্ধ খুব ব্যস্ততায় কাটবে। কর্মজীবীরা সপ্তাহের শুরুতে হঠাৎ করে অতিরিক্ত কাজের চাপ পেতে পারেন। গৃহস্থালী সংক্রান্ত কাজগুলি সম্পন্ন করতে আপনাকে অনেক পরিশ্রম করতে হতে পারে। জমি ও বাড়ি সংক্রান্ত বিরোধ নিষ্পত্তির জন্য আপনি আদালতের দ্বারস্থ হতে পারেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনার পেশাগত জীবনের সঙ্গে সম্পর্কিত কিছু সমস্যার প্রভাব ব্যক্তিগত জীবনেও দেখা যেতে পারে। ঘরে এবং বাইরে ভদ্র আচরণ করুন। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের অনেক দৌড়াদৌড়ি করতে হতে পারে। সঞ্চিত সম্পদ বৃদ্ধি পাবে।

Advertisement


কর্কট- এই সপ্তাহটি সুখ, সমৃদ্ধি এবং সাফল্যের নতুন দরজা খুলতে চলেছে। ব্যবসার বিষয়ে এই সপ্তাহের চেষ্টা সম্পূর্ণরূপে সফল হবে। একটি বড় সংস্থা থেকে পছন্দসই চাকরির অফার পেতে পারেন। জমি ও বাড়ি ক্রয়-বিক্রয়ের ইচ্ছাপূরণ হবে। পৈতৃক সম্পত্তি অর্জনে বাধা দূর হবে। কর্মক্ষেত্রে আপনার সিনিয়ররা আপনার কাজের প্রশংসা করবেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনি একটি বড় প্রকল্পের দায়িত্ব পেতে পারেন, যা আপনার প্রভাব এবং সম্মান বৃদ্ধি করবে। আপনি বুদ্ধিমত্তা এবং বিচক্ষণতার সাহায্যে প্রতিপক্ষের সমস্ত চাল নস্যাৎ করতে সফল হবেন। পেশা এবং ব্যবসায় কাঙ্ক্ষিত অগ্রগতি পাবেন।

সিংহ-এই রাশির জাতক-জাতাকিদের জন্য এই সপ্তাহটি শুভ হতে চলেছে। এই সপ্তাহে আপনার ভাগ্য উজ্জ্বল হবে। ঘনিষ্ঠ বন্ধুরা আপনার প্রতি সম্পূর্ণ সদয় হবে। জীবনের প্রতিটি ক্ষেত্রে প্রিয়জনের কাছ থেকে সহযোগিতা ও সমর্থন পাবেন। ঘনিষ্ঠ বন্ধুরা আপনাকে শরীর, মন এবং অর্থ দিয়ে সাহায্য করবে। আপনার সমস্ত পরিকল্পিত কাজ সময়মতো এবং পছন্দসই পদ্ধতিতে সম্পন্ন হবে। এই সপ্তাহে আপনি কিছু বিশেষ কাজে বড় সাফল্য পেতে পারেন, যা সমাজে আপনার সম্মান বৃদ্ধি করবে। এই সপ্তাহে শুভাকাঙ্ক্ষীদের পরামর্শ উপেক্ষা করবেন না। অন্যথায় আপনার প্রত্যাশিত লাভ হবে না। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনি বিলাসিতার জন্য প্রচুর অর্থ ব্যয় করতে পারেন।

কন্যা-এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি কিছুটা চ্যালেঞ্জিং হতে পারে। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে কর্ম সংক্রান্ত কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। এই সপ্তাহে আপনার বিরোধীরা সক্রিয় থাকবে, তাই আপনার কাজ অত্যন্ত যত্ন সহকারে করুন। কারও বিশ্বাসের উপর ছেড়ে দেওয়ার ভুল করবেন না। এই সপ্তাহে আপনাকে কেবল আপনার কর্মজীবন এবং ব্যবসায় নয়, আপনার ব্যক্তিগত জীবনেও চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। ব্যবসায়ীরা কঠিন প্রতিযোগিতার মুখোমুখি হতে পারেন। বাজারে আটকে থাকা টাকা তুলতেও অসুবিধা হতে পারে। সপ্তাহের মধ্যভাগে পৈতৃক সম্পত্তি নিয়ে আত্মীয়দের সঙ্গে বিবাদ হতে পারে।

তুলা- এই রাশির জাতক-জাতিকাদের সতর্ক থাকতে হবে। আপনার আর্থিক ক্ষতিও হতে পারে। এই সপ্তাহে আপনার কাজ পণ্ড হতে পারে। সপ্তাহের শুরুতে আপনার বিরোধীরা কর্মক্ষেত্রে আপনার ভাবমূর্তি নষ্ট করার ষড়যন্ত্র করতে পারে। এই সময়ে রাগ করা এড়িয়ে চলুন।অত্যন্ত সতর্কতার সঙ্গে কথা বলুন। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনি হঠাৎ কোনও ধর্মীয় স্থানে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আপনি যদি ব্যবসার সঙ্গে জড়িত থাকলে ব্যবসার জন্য দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে।

বৃশ্চিক- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি শুভ। এই সপ্তাহে আপনি জীবনের প্রতিটি ক্ষেত্রে আপনার আত্মীয়দের কাছ থেকে সহযোগিতা এবং সমর্থন পাবেন। সপ্তাহের শুরুতে আপনার কর্মজীবন বা ব্যবসার জন্য দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে। আপনার ভ্রমণ আনন্দদায়ক হতে পারে। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে অনুকূল থাকবেন। নতুন চাকরি পাওয়া সম্ভব। সপ্তাহের মাঝামাঝি প্রিয়জনের আগমনের কারণে আনন্দের পরিবেশ থাকবে। ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও আত্মীয়দের সঙ্গে আনন্দময় মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন।

ধনু- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি কিছুটা চ্যালেঞ্জিং হতে চলেছে। এই সপ্তাহে আপনাকে আলস্য এবং অহংকার ত্যাগ করা উচিত। মানুষের সঙ্গে নম্র আচরণ করুন। এই সপ্তাহে সুযোগ হাতছাড়া হতে দেবেন না। এই রাশির জাতক-জাতিকাদের এই সপ্তাহে কোনও কাজে তাড়াহুড়ো করা এড়িয়ে চলা উচিত। সতর্কতার সঙ্গে রাস্তায় চলাফেরা করুন। অন্যথায় আঘাতের সম্ভাবনা রয়েছে। সপ্তাহের প্রথমার্ধে আপনাকে পকেট থেকে আরও বেশি ব্যয় করতে হতে পারে। যে কারণে আপনার বাজেট নষ্ট হয়ে যেতে পারে। কর্মক্ষেত্রে সিনিয়র এবং জুনিয়রদের কাছ থেকে কাঙ্ক্ষিত সমর্থন না পাওয়ার কারণে আপনি অসুখী থাকবেন। ব্যবসায়ীরা আটকে থাকা টাকা তুলতে অসুবিধার সম্মুখীন হতে পারেন।

মকর- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি জীবনের বড় সমস্যাগুলি কাটিয়ে উঠতে এবং ইচ্ছাপূরণে সহায়ক হতে পারে। সপ্তাহের শুরুতে সরকারের সঙ্গে যুক্ত কোনও প্রভাবশালী ব্যক্তির সহায়তায় দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে। এই সপ্তাহে চাকরি সংক্রান্ত ইচ্ছা পূরণ হবে। চাকরিজীবীদের আয়ের বাড়তি উৎস থাকবে। সঞ্চিত সম্পদ বৃদ্ধি পাবে। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা ফলপ্রসূ হতে দেখা যাবে। আপনার বিশ্বাসযোগ্যতা বাড়বে। ব্যবসায়ীরা বিশেষ সুবিধা পাবেন। সপ্তাহের মাঝামাঝিকর্মজীবন এবং ব্যবসার ক্ষেত্রে দীর্ঘ দূরত্ব ভ্রমণের সম্ভাবনা থাকবে।

Advertisement

কুম্ভ- এই রাশির জাতক-জাতিকাদের এই সপ্তাহে কাছাকাছি সামান্য লাভের জন্য বড় ক্ষতি করা এড়িয়ে চলা উচিত। এই সপ্তাহে আপনি বিভ্রান্ত হবেন না। কোনও ঝুঁকি নেবেন না। সপ্তাহের প্রথমার্ধটি পেশা এবং ব্যবসার জন্য খুব শুভ হতে পারে। এই সময়ে আপনি আপনার লক্ষ্য অর্জনের জন্য চেষ্টা করবেন। এই সপ্তাহে আপনি কর্মক্ষেত্রে বিশেষ কাজের জন্য সম্মানিত হতে পারেন। চাকরিজীবীদের পদমর্যাদা বৃদ্ধির সম্ভাবনা থাকবে। কর্মসংস্থানের জন্য ভ্রমণ আনন্দদায়ক এবং সফল হবে।

মীন- এই রাশির জাতক-জাতিকারা এই সপ্তাহে চেষ্টা ও পরিশ্রমের ফল পেতে পারেন। যে কারণ মন কিছুটা হতাশাগ্রস্ত থাকতে পারে। সপ্তাহের শুরুতে আপনাকে ছোট কাজগুলি সম্পূর্ণ করতে আরও দৌড়ঝাঁপ করতে হতে পারে। এই সপ্তাহে আপনি কর্মক্ষেত্রে যে কোনও ধরনের বিতর্ক থেকে দূরে থাকুন। ভুল করেও কোন মহিলার সঙ্গে আলগা কথা বলবেন না,।নইলে অপমানিত হতে পারেন। এই সময়ে জমি ও গাড়ি সংক্রান্ত বিবাদ আরও গভীর হতে পারে। স্বাস্থ্য এবং সম্পর্ক উভয়ের দিকেই অনেক বেশি মনোযোগ দিতে হবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement