Advertisement

Weekly Rashifal: দেবী দুর্গা ও লক্ষ্মীর আশীর্বাদ, অক্টোবরের শেষ সপ্তাহ দারুণ কাটবে ৪ রাশির

Weekly Horoscope 2023: ২৩ অক্টোবর থেকে শুরু হওয়া নতুন সপ্তাহটি অনেক রাশির জন্য ইতিবাচক ফলাফল নিয়ে আসছে। অনেক রাশির জাতক এই সপ্তাহে সাফল্য পেতে চলেছে। চলুন সাপ্তাহিক রাশিফল ​​জেনে নেওয়া যাক।

নবমী থেকে শুরু নতুন সপ্তাহে সাফল্য ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 23 Oct 2023,
  • अपडेटेड 7:25 AM IST

Weekly Horoscope, October 23 to October 29, 2023: ২৩ অক্টোবর থেকে নতুন সপ্তাহ শুরু হচ্ছে। এই দিনটি মহানবমী। দেবী দুর্গার কৃপায় আসন্ন সপ্তাহটি অনেক রাশির জাতক জাতিকাদের জন্য খুবই চমৎকার হতে চলেছে। এই রাশির জাতকরা সর্বক্ষেত্রে সুবিধা পাবেন। চলুন এই সাপ্তাহের ভাগ্যবান রাশিগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

মেষ রাশি (Aries)
এই রাশির জাতক জাতিকাদের জন্য নতুন  সপ্তাহটি খুব ভালো যাবে। এই সপ্তাহে আপনি নিজেকে জানার যথাসাধ্য চেষ্টা করবেন। এই সপ্তাহে আপনি আপনার অগ্রাধিকারগুলি চিহ্নিত করার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। এই সপ্তাহে মেষ রাশির জাতকদের আর্থিক অবস্থা খুবই মজবুত হবে। আপনি আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। মেষ রাশির জাতকরা তাদের কর্মজীবনে অনেক বড় সুযোগ পাবেন। আপনি আপনার কর্মক্ষেত্রে পদের পাশাপাশি সম্মান লাভ করবেন। এটি আপনাকে সন্তুষ্ট বোধ করাবে। এই সপ্তাহে আপনার স্বাস্থ্য খুব ভালো থাকবে। নতুন  সপ্তাহটি আপনার জন্য সাফল্যে পূর্ণ হতে চলেছে।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতকরা এই সপ্তাহে মানসিক তৃপ্তি অনুভব করবেন। আপনার সঙ্গীর সঙ্গে  আপনার ঘনিষ্ঠতা বাড়বে। আপনারা একে অপরের প্রতি সমর্পিত হবেন। আপনি হঠাৎ আর্থিক লাভ পাবেন, তবে আপনাকে অপ্রয়োজনীয় ব্যয় এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। মিথুন রাশির জাতক জাতিকারা কর্মজীবনে অগ্রগতি পাবেন। এই সপ্তাহে আপনি বিদেশ থেকে চাকরির সুযোগ পেতে পারেন। আপনার কেরিয়ার বা ব্যবসার জন্য আপনাকে দীর্ঘ দূরত্বের যাত্রায় যেতে হতে পারে। এই সপ্তাহে আপনি একটি নতুন কাজের প্রস্তাব পেতে পারেন।

কন্যা রাশি (Virgo)
 কন্যা রাশির জাতকদের জন্য নতুন  সপ্তাহটি খুব ভালো যাবে। কর্মজীবনের দিক থেকে আপনি অনুকূল ফলাফল পাবেন। পদোন্নতির নতুন সুযোগ আসবে। স্থান পরিবর্তনেরও সম্ভাবনা রয়েছে। কর্মজীবনে অগ্রগতি হবে। আপনার দক্ষতা উন্নত হবে। কন্যা রাশির জাতক জাতিকারা অনেক ধরনের মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। ব্যবসায় লাভ হবে। অংশীদারিত্ব থেকেও সুফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। 

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
 বৃশ্চিক রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি খুবই চমৎকার হতে চলেছে। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী থাকবে। এই সপ্তাহে আপনি আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। আপনি  আরও ভালো পারফর্ম করবেন। আপনি আপনার কর্মজীবনে দ্রুত উন্নতি করবেন। বৃশ্চিক রাশির জাতক জাতিকারা তাদের কাজে প্রচুর সাফল্য পাবেন। আপনি আপনার লক্ষ্য অর্জনে সফল হবেন। সাফল্য অর্জনের জন্য তাড়াহুড়ো করবেন না। এই রাশির জাতকদের স্বাস্থ্য ভালো থাকবে। নতুন কিছু ব্যবসা করতে পারেন। আপনার উপার্জন এবং সঞ্চয় বাড়তে পারে। আপনার আয়ের প্রবাহ ভালো হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement