Advertisement

Saptahik Lucky Zodiac 25-31 Dec: বছরের শেষ সপ্তাহে লাভবান ৮ রাশি, ভাগ্য উজ্জ্বল হচ্ছে কাদের? জেনে নিন

Weekly Lucky Zodiacs: শুরু হতে চলা নতুন সপ্তাহটি কয়েকটি রাশির জন্য খুব ভাগ্যবান প্রমাণিত হবে। আসন্ন নতুন সপ্তাহটি অনেক রাশির জাতক জাতিকাদের জন্য ভালো যাবে। ২০২৩ সালের শেষ সপ্তাহটি অনেক রাশির জন্য খুব চমৎকার হতে চলেছে। জেনে নিন সাপ্তাহিক ভাগ্যবান রাশিগুলি সম্পর্কে।

Saptahik Lucky Zodiac 25-31 Dec
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Dec 2023,
  • अपडेटेड 11:38 AM IST

Weekly Horoscope (25-31 Dec): মাসের শেষ সপ্তাহ ২৫ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে। এছাড়াও, এটি ২০২৩ সালের শেষ সপ্তাহ হবে। এই সপ্তাহে অনেক উপহার নিয়ে আসতে চলেছে। এই সপ্তাহে অনেক রাশির জাতকের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। সাপ্তাহিক রাশিফল ​​(২৫ থেকে ৩১ ডিসেম্বর) থেকে জানা যাক এই সপ্তাহে কোন রাশিগুলির জন্য উপকারী হতে চলেছে।

সিংহ রাশি (Leo)
নতুন সপ্তাহটি সিংহ রাশির জাতকদের জন্য সৌভাগ্য নিয়ে আসবে। বছরের শেষ সপ্তাহটি খুবই উপকারী হবে। আপনি অফিসে কিছু ভাল খবর পেতে পারেন, যা ডিসেম্বরের শেষ  সপ্তাহটি আপনার জন্য দারুণ করে তুলবে। এই সপ্তাহে, কিছু দায়িত্ব আপনার কাঁধে চাপতে পারে। পরিবারের সমর্থন  আপনার জন্য থাকবে।

কন্যা রাশি (Virgo)
বছরের শেষ ও নতুন সপ্তাহ কন্যা রাশির জাতকদের জন্য সুখবর নিয়ে আসবে। এই সপ্তাহে আপনার ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। ব্যবসা এবং কর্মজীবনে উন্নতি হবে, যা দীর্ঘদিন ধরে আটকে ছিল। ঝুঁকি নেওয়া আপনার জন্য উপকারী হবে। নতুন বছরে বিবাহিত জীবনে পরিবর্তন আসবে।

মকর রাশি (Capricorn)
নতুন সপ্তাহটি মকর রাশির জাতকদের জন্য ঝামেলা থেকে মুক্তি দেবে। এই সপ্তাহে ভাগ্য আপনাকে সমর্থন করবে। যে বিষয়গুলি আপনার জন্য দীর্ঘদিন ধরে ঠিক হচ্ছিল না তা  এই সপ্তাহে সমাধান হতে দেখা যাবে। প্রেমের সম্পর্কে সতর্ক থাকুন, সুখ অবশ্যই আপনার কাছে আসবে। তবে আপনার সঙ্গীর স্বাস্থ্য আপনার জন্য টেনশনের কারণ হতে পারে।

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি সৌভাগ্য নিয়ে আসবে। এই সপ্তাহে আপনার সব কাজ সফল হবে। আপনি নিজেকে শুভ কাজে যুক্ত করবেন। কর্মজীবন ও ব্যবসায় শুভ লাভ দেখতে পাবেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে।

Advertisement

মীন রাশি (Pisces)
মীন রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি ভালো যাচ্ছে। এই সপ্তাহে আপনি ভাল অর্থ উপার্জন করবেন। আপনি সঠিকভাবে জীবনে আসা চ্যালেঞ্জ মোকাবেলা করবেন। পরিবারের কারোর স্বাস্থ্য নিয়ে আপনি টেনশনে থাকবেন। আপনি যদি চাকরি খুঁজছেন তবে আপনাকে আরও অপেক্ষা করতে হতে পারে।

মিথুন রাশি (Gemini)
২৫ ডিসেম্বর থেকে শুরু হওয়া নতুন সপ্তাহটি মিথুন রাশির জাতকদের জন্য খুব ভালো যাচ্ছে। এই সপ্তাহে আপনি অর্থ উপার্জনের অনেক নতুন সুযোগ পেতে পারেন। এই ৭ দিনে আপনি আর্থিক বিষয়ে কিছু ভাল খবর পেতে পারেন। এই সপ্তাহে আপনি একটি নতুন চাকরির সুযোগ পেতে পারেন, সেইসঙ্গে পদোন্নতি বা বেতন বৃদ্ধি সম্পর্কে ভাল তথ্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার চাহিদা পূরণ এবং আপনার ইচ্ছা পূরণের জন্য আপনার যথাসাধ্য চেষ্টা করবেন এবং আপনি সফল হবেন। এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভালো থাকবে।

কর্কট রাশি  (Cancer)
কর্কট রাশির জাতক জাতিকাদের ২০২৩ সালের শেষ সপ্তাহে খুব ইতিবাচক ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে । এই সপ্তাহে আপনার সম্পর্ক মজবুত হবে। এই রাশির জাতক জাতিকারা কোথাও থেকে অপ্রত্যাশিত আর্থিক লাভ পেতে পারেন। এই বছরের শেষের দিকে, এটি আপনাকে কর্মজীবনের ক্ষেত্রে সুখবর দিতে পারে। আপনার আর্থিক পরিস্থিতিতে স্থিতিশীলতা থাকবে। এই সপ্তাহে আপনি আপনার লক্ষ্য অর্জনে সফল হবেন। আপনি পেশা এবং অর্থ সম্পর্কিত কিছু ভাল খবর পেতে পারেন। বিদেশ থেকে চাকরির প্রস্তাব আসতে পারে।

তুলা রাশি (Libra)
এই সপ্তাহে, তুলা রাশির জাতক জাতিকাদের  তাদের দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ করার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে আপনি একটি নতুন উপার্জনের সুযোগ পেতে পারেন। আপনি আর্থিকভাবে শক্তিশালী বোধ করবেন। এই সপ্তাহে আপনি আপনার কর্মজীবনে অনেক ভাল সুযোগ পেতে পারেন। এই সপ্তাহে আপনি আত্মবিশ্বাস এবং এনার্জিতে পূর্ণ থাকবেন। আপনি অনেক বড় এবং গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন, সেগুলি আপনার পক্ষে থাকবে। সামগ্রিকভাবে, এই বছরের শেষ সপ্তাহটি আপনার জন্য খুব চমৎকার হতে চলেছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement