Advertisement

July 3rd Week Saptahik Lucky Rashi: জুলাইয়ের তৃতীয় সপ্তাহে শুক্রাদিত্য রাজযোগ, ৫ রাশির ধন ও সুখ বৃদ্ধি

Weekly Lucky Zodiacs, 15 to 21 July 2024: শুক্রাদিত্য রাজযোগ জুলাইয়ের তৃতীয় সপ্তাহে প্রবলভাবে প্রভাবশালী হতে চলেছে। শুক্রাদিত্য রাজযোগের প্রভাবে জুলাই মাসের এই সপ্তাহে বৃষ, মিথুন এবং সিংহ রাশি সহ ৫টি রাশির জাতক-জাতিকাদের ধন-সম্পদ বৃদ্ধি এবং সুখ-সমৃদ্ধি আসবে। জ্যোতিষশাস্ত্রে শুক্রাদিত্য রাজযোগকে অত্যন্ত শুভ বলে বর্ণনা করা হয়েছে। আসুন জেনে নিই নতুন সপ্তাহের ৫টি ভাগ্যবান রাশি কারা।

নতুন সপ্তাহ সৌভাগ্য আনছে ৫ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Jul 2024,
  • अपडेटेड 7:23 AM IST

Weekly Luckiest Zodiac Sign, 15 to 21 July 2024: শুক্রাদিত্য রাজযোগ জুলাইয়ের তৃতীয় সপ্তাহে খুব শক্তিশালীভাবে কার্যকর হবে। আসলে এই সপ্তাহে সূর্য কর্কট রাশিতে গোচর করছে। যেখানে শুক্র ইতিমধ্যেই উপস্থিত। শুক্র ও সূর্যের মিলনের ফলে শুক্রাদিত্য রাজযোগ গঠিত হবে। জ্যোতিষশাস্ত্রে, শুক্রাদিত্য রাজযোগ ব্যক্তিকে সুখ, সমৃদ্ধি, উন্নতি এবং সাফল্য প্রদান করে। শুক্রাদিত্য রাজযোগের প্রভাবে, এই সপ্তাহটি অর্থ, পরিবার এবং কর্মজীবনের দিক থেকে বৃষ, মিথুন সহ ৫টি রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। আপনিও কাঙ্খিত সুবিধা পাবেন। আসুন জেনে নেওয়া যাক এই সপ্তাহের ৫টি সৌভাগ্যবান রাশি কারা। 

জুলাইয়ের তৃকীয় সপ্তাহের ভাগ্যবান রাশি
বৃষ রাশি (Taurus)

এই সপ্তাহের শুরুটা বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য খুব শুভ হতে চলেছে। এই সপ্তাহে আপনি সমস্ত কাজ সম্পন্ন করতে চলেছেন যা আপনি দীর্ঘদিন ধরে করার পরিকল্পনা করেছিলেন। এই সময়ে, আপনি আপনার ভিতরে একটি ভিন্ন শক্তি দেখতে পাবেন। কর্মক্ষেত্রে সিনিয়র এবং জুনিয়রদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। এই সময়ের মধ্যে, আপনি যে ব্যবসায়িক ট্রিপগুলি করবেন তা আপনাকে আনন্দদায়ক এবং কাঙ্ক্ষিত সুবিধা দেবে। আপনার ব্যবসাও এই সপ্তাহে প্রসারিত হবে। এছাড়াও, আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পেতে যাচ্ছেন। তবে যারা অংশীদারিত্বে কাজ করেন তাদের  বিশেষ যত্ন নেওয়া দরকার। আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি শুভ ও সফল হতে চলেছে। এই সপ্তাহে আপনার উন্নতি এবং আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতক জাতিকারা যারা দীর্ঘদিন ধরে চাকরি খুঁজছেন তারা ভালো সুযোগ পেতে পারেন। এছাড়াও, ব্যবসায়ীরা সপ্তাহের শুরুতে ভাল কাজের সুযোগ পাবেন। যাইহোক, সপ্তাহ যত এগোবে আপনি কাজে ব্যস্ত হয়ে উঠবেন। সেই সঙ্গে চাকরিজীবীদের কাজের চাপ বেশি হতে পারে। তবে সপ্তাহের শেষে আপনি বড় আর্থিক লাভ পাবেন। এই সপ্তাহে আপনি স্বল্প দূরত্ব ভ্রমণ করতে পারেন, এটি আপনার জন্য উপকারী প্রমাণিত হতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা যারা কোনো পরীক্ষা বা প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা সুখবর পেতে পারেন। প্রেম জীবনের জন্যও সপ্তাহটি খুব শুভ প্রমাণিত হবে।

Advertisement

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহের শুরুটা  খুব ভাগ্যবান হতে চলেছে। এই সপ্তাহে, কোনও প্রভাবশালী ব্যক্তির সহায়তায় আপনার দীর্ঘদিনের অমীমাংসিত কাজগুলি সম্পন্ন হবে। আপনি যদি কোন সম্পত্তি ইত্যাদি ক্রয় বা বিক্রয় করতে চান তবে তার জন্যও সময় খুব ভাল হবে। এই সময়ে, আপনি আপনার পছন্দের ডিল করতে সফল হবেন। চাকরিজীবীদের জন্য এই সময়টি খুবই শুভ প্রমাণ হতে চলেছে। কর্মক্ষেত্রে আপনার সুনাম বৃদ্ধি পাবে। এই সময়ের মধ্যে, আপনি বহুল প্রতীক্ষিত পদোন্নতি বা কাঙ্ক্ষিত ট্রান্সফার পেতে পারেন। চাকুরীজীবীদের জন্য সপ্তাহটি খুব শুভ হবে। আপনার আয়ের অতিরিক্ত উৎস তৈরি হবে। এই সপ্তাহে  যাত্রা আনন্দদায়ক এবং বিনোদনমূলক হতে চলেছে। প্রেম জীবনের দিক থেকে সপ্তাহটি আপনার জন্য শুভ হবে। আপনিও আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে আনন্দময় সময় কাটাবেন।

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতক জাতিকাদের জন্য সপ্তাহটি খুব শুভ প্রমাণিত হবে। এই সপ্তাহে আপনি আপনার কেরিয়ার সম্পর্কিত কিছু ভাল এবং বড় খবর শুনতে চলেছেন। এই রাশির জাতক জাতিকারা যারা চাকরি খুঁজছেন তারা কাঙ্খিত সুযোগ পাবেন। পরিবারের কোনো প্রিয় সদস্য বড় কোনো অর্জন পেতে পারেন। যার কারণে পরিবারে খুব আনন্দের পরিবেশ থাকবে। আর্থিক দিক থেকে, এই সপ্তাহটি আপনার জন্য খুব ভাল যাচ্ছে। যারা তাদের ব্যবসা প্রসারিত করতে চান তাদের ইচ্ছা পূরণ হতে পারে। এই সপ্তাহে, আপনার কর্মক্ষেত্রে সিনিয়র লোকেরা আপনার কাজের প্রশংসা করবে। এছাড়া আপনার আয়ও হবে বেশ ভালো। শুধু মনে রাখবেন যে এই সপ্তাহে কোনও কাজ করার জন্য আপনার তাড়াহুড়ো করা উচিত নয়। শুধু তাই নয়, ভবিষ্যতে আপনি অপ্রয়োজনীয় সমস্যার সম্মুখীন হতে পারেন। প্রেম জীবনের জন্য সময় খুব অনুকূল যাচ্ছে।

মকর রাশি (Capricorn)
সপ্তাহের শুরুটা মকর রাশির জাতকদের জন্য খুব চমৎকার হবে। এই সপ্তাহে, আপনার শুভাকাঙ্ক্ষীদের সহায়তায় আপনার সমস্ত পরিকল্পিত কাজ সম্পন্ন হবে। শিক্ষার্থীদের জন্য সপ্তাহটি অনুকূল থাকবে। এই সপ্তাহের শুরুতে আপনি কিছু ভাল খবর পেতে পারেন। পরিবার সম্পর্কিত কিছু বিশেষ কাজের জন্য বড় সিদ্ধান্ত নেবেন। এই সময়ে, আপনি আপনার পরিবারের সমস্ত সিনিয়র সদস্যদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। তারা আপনার সিদ্ধান্তকেও সম্মান করবেন। তবে সপ্তাহের দ্বিতীয়ার্ধটি চাকরিজীবীদের জন্য কিছুটা বিভ্রান্তিকর হবে। আপনি যদি আপনার কেরিয়ারে পরিবর্তন করার কথা ভাবছেন, তবে কিছু সময়ের জন্য অপেক্ষা করুন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement