Advertisement

August Weekly Lucky Zodiac: অগাস্টের নতুন সপ্তাহে বুধাদিত্য রাজযোগ, টানা ৭ দিন দারুণ কাটবে মিথুন-সহ ৫ রাশির

Weekly Lucky Zodiac Sign, 19 to 25 August 2024 : বুধাদিত্য রাজযোগ আগস্টের সোমবার থেকে শুরু হতে চলা নতুন সপ্তাহে কার্যকর হতে চলেছে। আসলে, এই সপ্তাহে বুধ এবং সূর্য সিংহ রাশিতে গমন করবে যার কারণে বুধাদিত্য রাজযোগ গঠিত হবে। বৈদিক জ্যোতিষশাস্ত্রে, বুধাদিত্য রাজযোগ সম্পদ, সমৃদ্ধি এবং সম্মান আনে বলে মনে করা হয়। মেষ, মিথুন সহ ৫টি রাশির মানুষ বুধাদিত্য রাজযোগের সুবিধা পাবেন। তারা নতুন সপ্তাহে সাফল্য, পদোন্নতি এবং আর্থিক লাভ পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক নতুন সপ্তাহের সৌভাগ্যবান রাশিগুলো সম্পর্কে।

অগাস্টের নতুন সপ্তাহে কর্মক্ষেত্রে ও ব্যবসায় লাভের যোগ ৫ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Aug 2024,
  • अपडेटेड 7:55 AM IST

Saptahik Lucky Rashifal: অগাস্টের সোমবার থেকে শুরু হতে চলা নতুন সপ্তাহে সিংহ রাশিতে সূর্যের গমনের কারণে বুধাদিত্য রাজযোগ তৈরি হবে। সেইসঙ্গে, এই সপ্তাহে বুধ এবং সূর্য একসঙ্গে সিংহ রাশিতে গমন করবে। সূর্য ও বুধের মিলনের ফলে বুধাদিত্য রাজযোগ গঠিত হবে। বুধাদিত্য রাজযোগকে বৈদিক জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই রাজযোগ ব্যক্তির জন্য অনেক সম্মান এবং সাফল্য নিয়ে আসে। এছাড়াও, এর প্রভাব কর্মজীবন এবং সম্পদে সাফল্য বাড়ায়। নতুন সপ্তাহে, বুধাদিত্য রাজযোগের কারণে, মেষ, মিথুন সহ ৫টি রাশির মানুষ তাদের কর্মজীবনে উন্নতি এবং সাফল্য পাবেন। এছাড়াও আপনি অনেক ভালো সুযোগ পাবেন। আপনি কিছু ভাল খবর পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক ১৯ থেকে ২৫ অগাস্টের এই সপ্তাহে কোন রাশির জাতক জাতিকারা ভাগ্যবান হতে চলেছে। 

সাপ্তাহিক ভাগ্যবান রাশি-
মেষ রাশি (Aries)

অগাস্টের এই সপ্তাহটি মেষ রাশির জাতকদের জন্য আশীর্বাদের চেয়ে কম নয়। এই সপ্তাহে আপনি জীবনের সঙ্গে সম্পর্কিত কিছু বড় বাধা অতিক্রম করবেন। যাঁরা কিছু দিন ধরে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় ভুগছেন তাঁরা এই সপ্তাহে স্বস্তি পাবেন। আপনি আপনার সিনিয়র এবং জুনিয়র উভয়ের কাছ থেকে সমর্থন পাবেন। সপ্তাহের শেষের দিকে আপনি কিছু ভাল খবর পাবেন, যা পরিবারে আনন্দের পরিবেশ তৈরি করবে। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা সপ্তাহের প্রথম ভাগে কাঙ্ক্ষিত সুবিধা পাবেন। আদালত সংক্রান্ত বিষয়ে কাঙ্খিত সাফল্য পাবেন। চাকরিজীবীদের জন্য দিনটি খুবই উপকারী। আপনি কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। দাম্পত্য জীবনেও সুখ থাকবে।

মিথুন রাশি (Gemini)
অগাস্ট মাসের এই সপ্তাহে মিথুন রাশির জাতক জাতিকাদের সুখ, সমৃদ্ধি এবং সাফল্য পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহের শুরুতে, যারা পরীক্ষা এবং প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা কিছু ভাল খবর শুনতে পেতে পারেন। আপনি যদি দীর্ঘদিন ধরে আপনার কাঙ্ক্ষিত জায়গায় বদলি বা পদোন্নতির জন্য অপেক্ষা করে থাকেন তবে এই সপ্তাহে আপনার ইচ্ছা পূরণ হবে। বেকাররা উন্নত কর্মসংস্থানের সুযোগ পাবে। কোনো স্কিম বা ব্যবসায় পূর্ববর্তী বিনিয়োগ বিপুল মুনাফা অর্জন করবে। এই সময়ে, প্রিয়জনের আগমনের কারণে বাড়িতে আনন্দের পরিবেশ থাকবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে ভুল বোঝাবুঝি কোনও মহিলা বন্ধুর সাহায্যে মিটে যাবে। দীর্ঘদিন ধরে প্রেমের জীবনে যে সমস্ত ভুল বোঝাবুঝি চলছিল তা এখন দূর হবে।

Advertisement

সিংহ রাশি (Leo)
এই সপ্তাহটি সিংহ রাশির জাতকদের জন্য সাফল্য এবং সৌভাগ্য নিয়ে আসতে চলেছে। সপ্তাহের শুরুতে, আপনি আপনার কর্মজীবন এবং ব্যবসার সঙ্গে সম্পর্কিত যাত্রা থেকে কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। এই সময়ে, আপনি ঘরে এবং বাইরে উভয়ের ক্ষেত্রেই লোকেদের থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। চাকরিজীবীদের জন্য দিনটি খুবই উপকারী প্রমাণিত হতে চলেছে। আপনার আয়ের একাধিক উৎস থাকতে পারে। যাদের টাকা কোথাও আটকে আছে তারা এই সপ্তাহে ফেরত পেতে পারেন। যারা জমি বা সম্পত্তি কেনার পরিকল্পনা করছেন তাদের সম্মান ও সুখ বৃদ্ধি পাবে। আপনি আপনার সঙ্গীর কাছ থেকে একটি বড় সারপ্রাইজ উপহার পেতে পারেন।

কুম্ভ রাশি (Aquarius)
কর্মজীবন এবং ব্যবসার দিক থেকে কুম্ভ রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি খুব শুভ প্রমাণিত হতে চলেছে। এই সপ্তাহের শুরুতে ব্যবসার সঙ্গে  সম্পর্কিত যাত্রা আপনার জন্য আনন্দদায়ক এবং লাভজনক হতে চলেছে। কর্মক্ষেত্রে কর্মকর্তারা আপনার প্রতি সদয় হতে চলেছেন। এই সপ্তাহে আপনি জীবনে উন্নতি এবং ভাল সুযোগ পেতে চলেছেন। এই সপ্তাহের মাঝামাঝি কোনও প্রভাবশালী ব্যক্তির সঙ্গে  দেখা ভবিষ্যতে বড় লাভের দিকে নিয়ে যাবে। জমি ও দালান ক্রয়-বিক্রয়ের ব্যাপারে পিতামাতার কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন। এই রাশির শিক্ষার্থীরা যারা পরীক্ষার প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা কিছু সুখবর শুনতে পেতে পারেন।

মীন রাশি (Pisces)
মীন রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি শুভ ও সফল প্রমাণিত হবে। সপ্তাহের শুরুতে জীবনের সঙ্গে  সম্পর্কিত অনেক সুযোগ দরজায় কড়া নাড়তে দেখা যাবে। কর্মসংস্থানের সন্ধানে থাকা লোকেরা আরও ভালো সুযোগ পাবে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা কাঙ্খিত পদ বা দায়িত্ব পেতে পারেন। যারা পড়াশোনা বা চাকরি করার জন্য বিদেশে যাওয়ার কথা ভাবছিলেন, এই সপ্তাহে আপনার ইচ্ছা পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। যারা পৈতৃক সম্পত্তি নিয়ে বিবাদের সম্মুখীন, তাদের পক্ষে সিদ্ধান্ত আসতে পারে। আপনি আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে  অনেক আনন্দের মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। আপনার  সুখী বিবাহিত জীবন কাটবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement