Advertisement

Durga Puja Week Lucky Rashi: দুর্গাপুজোর সপ্তাহে লক্ষ্মী নারায়ণ রাজযোগ, সৌভাগ্যের দরজা খুলছে ৫ রাশির

Weekly Lucky Zodiac Sign , 7 to 13 October 2024 : অক্টোবরের দ্বিতীয় সপ্তাহে লক্ষ্মী নারায়ণ রাজযোগ গঠিত হচ্ছে। আসলে, এই সপ্তাহে বুধ তুলা রাশিতে গমন করবে। যেখানে শুক্র গ্রহ আগে থেকেই আছে। এমন অবস্থায় শুক্র ও বুধের মিলনের ফলে লক্ষ্মী নারায়ণ রাজযোগ তৈরি হবে। বৈদিক জ্যোতিষশাস্ত্রে, লক্ষ্মী নারায়ণ রাজযোগকে সম্পদ, সম্পত্তি লাভ এবং সম্মানের কারণ হিসাবে বর্ণনা করা হয়েছে। এমন পরিস্থিতিতে অক্টোবরের দ্বিতীয় সপ্তাহে মেষ, সিংহ, তুলা সহ ৫টি রাশির জাতক-জাতিকারা সম্পত্তি লাভ ও কর্মজীবনে দারুণ সাফল্য পেতে চলেছেন। আসুন জেনে নেওয়া যাক দুর্গাপুজোর সপ্তাহে সৌভাগ্যবান রাশিগুলি সম্পর্কে।

দুর্গাপুজোর সপ্তাহে ভাগ্য সহায় ৫ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Oct 2024,
  • अपडेटेड 7:57 AM IST

Durga Puja Week Rashifal: অক্টোবরের দ্বিতীয় সপ্তাহে লক্ষ্মী নারায়ণ রাজযোগ গঠিত হচ্ছে। আসলে, এই সপ্তাহে বুধ এবং শুক্রের মিলন হতে চলেছে তুলা রাশিতে। উভয়ই তুলা রাশিতে একসঙ্গে গোচর করবে। যার কারণে লক্ষ্মী নারায়ণ রাজযোগ গঠিত হবে। বৈদিক জ্যোতিষশাস্ত্রে লক্ষ্মী নারায়ণ রাজযোগকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। আসলে, যখনই কোনও ব্যক্তির কোষ্ঠীতে লক্ষ্মী নারায়ণ রাজযোগ গঠিত হয়, এটি সমাজে সম্পদ এবং সম্মানের পাশাপাশি ব্যক্তির জন্য সুখ নিয়ে আসে। আসুন জেনে নেওয়া যাক দুর্গাপুজোর সপ্তাহে লক্ষ্মী নারায়ণ রাজযোগে কোন রাশির জাতকরা উপকৃত হতে চলেছে। 

অক্টোবরের দ্বিতীয় সপ্তাহের  ভাগ্যবান রাশিগুলি-
মেষ রাশি (Aries)

অক্টোবরের দ্বিতীয় সপ্তাহটি মেষ রাশির জাতকদের জন্য ভাগ্যবান বলা যেতে পারে। এই সপ্তাহের শুরুতে, আপনাকে আপনার কর্মজীবন বা ব্যবসার জন্য একটি ছোট বা দীর্ঘ দূরত্বের যাত্রায় যেতে হতে পারে। যাইহোক, এই সপ্তাহে গৃহীত সমস্ত ভ্রমণ আপনার জন্য আনন্দদায়ক হতে চলেছে। চাকরিজীবীদের জন্য সপ্তাহটি শুভ বলা যেতে পারে। আসলে, এই রাশির জাতক জাতিকারা যারা পদোন্নতি ইত্যাদির জন্য অপেক্ষা করছেন, তাদের ইচ্ছা এই সময়ে পূরণ হতে পারে। সমাজের মানুষের মধ্যে আপনার প্রভাব বাড়বে। রাজনীতির সঙ্গে  জড়িতদের জন্য অক্টোবরের এই সপ্তাহটি তাদের জীবনে আকস্মিক ইতিবাচক পরিবর্তন আনতে চলেছে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা কোনো বড় দায়িত্ব বা পদ পেতে পারেন। আপনি যদি জমি বা বিল্ডিং কেনা বা বিক্রি করার কথা ভাবছেন, তাহলে আপনার ইচ্ছা পূরণ হতে পারে। প্রেম জীবনের জন্য এই সপ্তাহটি খুব অনুকূল হতে চলেছে। আসলে, আপনি যদি কাউকে আপনার ভালবাসা প্রকাশ করার কথা ভাবছেন, তবে আপনার ইচ্ছা পূরণ হতে পারে। আপনার স্বাস্থ্যও এই সপ্তাহে অনুকূল থাকবে।

সিংহ রাশি (Leo)
অক্টোবরের দ্বিতীয় সপ্তাহটি সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য খুবই অনুকূল হতে চলেছে। এই সপ্তাহে আপনার ভাগ্য সম্পূর্ণরূপে আপনাকে সমর্থন করবে। এই রাশির জাতকদের জন্য সপ্তাহটি চমৎকার হবে যারা বিদেশে কাজ করেন বা বিদেশে তাদের কেরিয়ার গড়তে চান। এই সময়ে আপনার উন্নতিতে যে সমস্ত বাধা আসছিল তা এখন শেষ হয়ে যাবে। দীর্ঘদিন ধরে যারা চাকরিজীবীদের হয়রানি করে আসছিল তারা এখন শান্ত হবে। তার মানে আপনার প্রতিপক্ষ আপনাকে কষ্ট দিতে পারবে না। কর্মক্ষেত্রে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। এছাড়াও, শিক্ষার্থীদের জন্য সময় তাদের অনুকূলে যাচ্ছে। কোনো ভালো খবর শুনতে পেতে পারেন। তবে কোন কাজ করার সময় তাড়াহুড়ো না করার জন্য বিশেষ খেয়াল রাখবেন। অন্যথায় আপনি অনেক সমস্যায় পড়তে পারেন। এই সপ্তাহে আপনার গাড়ি সাবধানে ব্যবহার করুন।

Advertisement

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকরা এই সময়ে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এই সপ্তাহে আপনি পৈতৃক সম্পত্তির আনন্দ পাবেন। ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে, সপ্তাহটি আপনার জন্য খুব চমৎকার হতে চলেছে। এই সপ্তাহে একের পর এক ভালো লাভের সুযোগ পাবেন। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সপ্তাহটি খুব শুভ প্রমাণিত হবে। সপ্তাহের শুরুতে তারা কোনো বড় দায়িত্ব বা পদ পেতে পারেন। এই সপ্তাহে, আপনার কিছু অপূর্ণ ইচ্ছা পূরণ হতে চলেছে। আপনি যদি কোনও যানবাহন কেনার কথা ভাবছেন তবে এই সপ্তাহে আপনার ইচ্ছা পূরণ হতে পারে। এছাড়াও, এই সপ্তাহে, পৈতৃক সম্পত্তি সম্পর্কিত সমস্ত বিষয় যা আপনি দীর্ঘদিন ধরে চিন্তিত ছিলেন তার সমাধান হবে। এই সপ্তাহে আপনি ব্যবসায় কাঙ্ক্ষিত লাভ পাবেন। সন্তানদের সঙ্গে  সম্পর্কিত যে কোনও অর্জন আপনাকে সমাজে বিশেষ সম্মান দেবে।

বৃশ্চিক রাশি (Scorpio)
অক্টোবরের দ্বিতীয় সপ্তাহটি বৃশ্চিক রাশির জাতকদের জন্য খুব ভালো যাবে। সপ্তাহের শুরুতে কর্মজীবন সংক্রান্ত সাফল্য পেতে পারেন। কর্মজীবন এবং ব্যবসা সংক্রান্ত বিষয়ে আপনি বড় সাফল্য পেতে পারেন। এই রাশির চাকরিজীবী ​​মহিলারা কিছু বড় অর্জন পেতে পারেন। পরীক্ষা এবং প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছেন এবং যারা বিদেশে তাদের কেরিয়ার গড়ার চেষ্টা করছেন তারা কিছু ভালো খবর শুনতে পেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে, সপ্তাহের দ্বিতীয়ার্ধে আপনাকে একটু বেশি সতর্ক থাকতে হবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সপ্তাহটি খুব ভালো যাবে। আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্ক খুব ভালো হবে। এই সপ্তাহে আপনি আপনার প্রেম জীবনে অনেক ইতিবাচক পরিবর্তন দেখতে পাবেন। বিবাহিতদের জন্যও দিনটি খুব ভালো যাবে। আপনার সঙ্গীর সঙ্গে আপনার বন্ধন আগের থেকে ভালো হবে।

মীন রাশি (Pisces)
অক্টোবরের দ্বিতীয় সপ্তাহটি মীন রাশির জাতকদের জন্য খুব শুভ হবে এবং তাদের ইচ্ছা পূরণ হবে। এই সপ্তাহে আপনি আপনার পরিশ্রমের ফল পাবেন। সপ্তাহের শুরুতে আপনি কিছু খবর পাবেন যা আপনাকে খুব খুশি করবে। এই সপ্তাহে আপনার পরিশ্রমের ফল দেবে। আপনি দীর্ঘদিন ধরে যে কঠোর পরিশ্রম করছেন এবং যার ফলাফল আপনি পাচ্ছিলেন না, তা পাওয়া যাবে। এই সপ্তাহে, আপনার পরিবার সম্পর্কে আপনার সমস্ত উদ্বেগের অবসান হবে। জমি ও দালান সংক্রান্ত কোনো বিবাদ চলমান থাকলে এই সপ্তাহে তা মিটে যাবে। জমি ও দালান সংক্রান্ত বিষয়ে সাফল্য পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement