Advertisement

Saptahik Lucky Rashi: অক্টোবরের নতুন সপ্তাহে বুধাদিত্য রাজযোগ, দেবী লক্ষ্মী সহায় থাকছেন ৫ রাশিতে

Weekly Lucky Zodiac Sign , 14 to 20 October 2024 : অক্টোবরের এই দ্বিতীয় সপ্তাহে বুধাদিত্য রাজযোগ গঠিত হচ্ছে। আসলে, এই সপ্তাহে সূর্য তুলা রাশিতে প্রবেশ করবে এবং বুধের সঙ্গে মিলিত হবে। যার কারণে বুধাদিত্য রাজযোগ গঠিত হবে। বুধাদিত্য রাজযোগের কারণে, মেষ এবং মিথুন সহ ৫টি রাশির লোকেরা এই সপ্তাহে ব্যবসা এবং চাকরিতে অগ্রগতি পেতে চলেছে। এর পাশাপাশি আরও অনেক ভালো সুযোগ পাওয়া যাবে। এছাড়া পারিবারিক জীবনেও সুখ-সমৃদ্ধি আসবে। অক্টোবরের দ্বিতীয় সপ্তাহের সাপ্তাহিক ভাগ্যবান রাশিগুলি সম্পর্কে জানুন। জেনে নিন কোন ৫টি রাশির জাতক জাতিকা ভাগ্যবান হতে চলেছে।

এই সপ্তাহে দেবী লক্ষ্মীর কৃপা ৫ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Oct 2024,
  • अपडेटेड 9:19 PM IST

Weekly Lucky Zodiac: অক্টোবরের দ্বিতীয় সপ্তাহে বুধাদিত্য রাজযোগ গঠিত হচ্ছে। আসলে, এই সপ্তাহে সূর্য তুলা রাশিতে প্রবেশ করছে। যেখানে বুধ ইতিমধ্যেই উপস্থিত। এমন পরিস্থিতিতে বুধাদিত্য রাজযোগ কার্যকর হবে সূর্য ও বুধের মিলনের কারণে। বুধাদিত্য রাজযোগ ব্যক্তিকে ব্যবসায় সাফল্য দেয় এবং বুদ্ধিমত্তা বৃদ্ধি করে। এমন পরিস্থিতিতে অক্টোবরের দ্বিতীয় সপ্তাহে বুধাদিত্য রাজযোগের কারণে মেষ, মিথুন এবং বৃশ্চিক রাশি সহ ৫টি রাশির লোকেরা ব্যবসায় উন্নতি ও অগ্রগতি পেতে চলেছে। এছাড়াও, চাকুরীজীবীদের জন্য সপ্তাহটি খুব ভাগ্যবান প্রমাণিত হবে। আসুন জেনে নেওয়া যাক  অক্টোবরের দ্বিতীয় সপ্তাহের সৌভাগ্যবান রাশিগুলো সম্পর্কে। সাপ্তাহিক ভাগ্যবান রাশিফল ​​পড়ুন-

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে খুব উদ্যমী বোধ করবেন। এই পুরো সপ্তাহে আপনি ইতিবাচক শক্তিতে পূর্ণ থাকবেন। আপনি ধৈর্য এবং প্রজ্ঞার সঙ্গে  সমস্যার সমাধান খুঁজে পেতে সক্ষম হবেন। সপ্তাহের শুরুতে কোনও মহিলা বন্ধুর সাহায্যে অমীমাংসিত কাজ শেষ হবে। ব্যবসায় অর্থ সংক্রান্ত উদ্বেগ দূর হবে। আপনি যদি একটি বড় প্রকল্পের জন্য অর্থের ব্যবস্থা করতে ব্যস্ত থাকেন তবে সপ্তাহের শেষে আপনার উদ্বেগ দূর হতে পারে। বিবাহিত জীবন মধুর হবে এবং আপনি আপনার সঙ্গীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। মন এবং শরীরকে শক্তিশালী করতে যোগব্যায়াম এবং ধ্যান করুন।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য এই সপ্তাহটি  খুব ভালো যাচ্ছে। গত কয়েক সপ্তাহ ধরে আপনার যে কাজটি পেন্ডিং ছিল, এই সপ্তাহে হঠাৎ তা হবে। ঊর্ধ্বতনদের সহায়তায় কর্মক্ষেত্র সংক্রান্ত কোনো বড় সমস্যার সমাধান হবে। যাইহোক, এই সপ্তাহে আপনাকে ছোট বা বড় ভ্রমণে যেতে হতে পারে। এই সপ্তাহে গৃহীত সমস্ত ভ্রমণ আনন্দদায়ক এবং লাভজনক হবে। এই সময়ে, আপনি আপনার শুভাকাঙ্ক্ষী এবং বন্ধুদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। বিপদের সময় তাদের পাশে দাঁড়াতে দেখা যাবে। সপ্তাহ শেষে যারা পরীক্ষার প্রতিযোগিতার প্রস্তুতি নিয়ে ব্যস্ত, তারা কিছু ভালো খবর শুনতে পেতে পারেন।

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
অক্টোবরের দ্বিতীয় সপ্তাহটি বৃশ্চিক রাশির জাতকদের জন্য অনেক আনন্দের হবে। এই সপ্তাহে আপনি স্বস্তিদায়ক মেজাজে থাকবেন। বন্ধুবান্ধব ও শুভানুধ্যায়ীদের সহযোগিতায় আপনার সমস্ত কাজ সহজে সম্পন্ন হবে। শুধু তাই নয়, কর্মক্ষেত্রে আপনি আপনার অধীনস্থদের থেকে পূর্ণ সমর্থন পাবেন। ঊর্ধ্বতন কর্মকর্তারা আপনার কাজের প্রশংসা করবেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনি পরিবারের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার বা বিনোদনের সুযোগ পাবেন। একটি মনোরম স্বল্প দূরত্বের যাত্রা সম্ভব। হঠাৎ প্রিয়জনের সঙ্গে দেখা হতে পারে। আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে। 

ধনু রাশি (Sagittarius)
অক্টোবরের দ্বিতীয় সপ্তাহটি ধনু রাশির জাতকদের জন্য শুভ ও উপকারী হতে চলেছে। এই সময়ে, আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পেতে চলেছেন। যদি কারও সঙ্গে  আপনার সম্পর্কের অবনতি হয়, তবে কারও মধ্যস্থতার সাহায্যে তার উন্নতি হবে। আপনার প্রেমের জীবনে যদি কিছু ভুল বোঝাবুঝি চলছে, তবে এই সপ্তাহে সেগুলি মিটে যাবে।  আপনি আপনার সঙ্গীর সঙ্গে  ভাল সময় কাটানোর সুযোগ পাবেন। কর্মজীবন ও ব্যবসায় ভালো অগ্রগতি হবে। কর্মক্ষেত্রে কোনো অতিরিক্ত দায়িত্ব পেলে তা গ্রহণ করতে দ্বিধা করবেন না, বরং উন্মুক্ত হৃদয়ে স্বাগত জানাবেন, কারণ এতে আপনার অবস্থান ও মর্যাদা দুটোই বৃদ্ধি পাবে। এই সপ্তাহে অর্থ লেনদেনে একটু সতর্ক থাকুন।

কুম্ভ রাশি (Aquarius)
ম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য এই সপ্তাহের শুরুতে কাজে কিছু বাধা আসতে পারে। তবে, আপনি যদি ধৈর্য এবং সংযম বজায় রাখেন তবে সমস্ত কাজে সফল হবেন। এই রাশির সমস্ত বড় ব্যবসায়ীরা কর্মক্ষেত্রে আধিপত্য বিস্তার করতে চলেছেন। সমাজে তাদের আলাদা পরিচয় থাকবে। কর্মরত ব্যক্তিরা তাদের ক্ষমতা দেখানোর জন্য একটি নতুন প্রকল্পের অংশ হওয়ার সুযোগ পাবেন। অফিসে সিনিয়রদের সঙ্গে সমন্বয় বজায় রাখুন। বন্ধুর সাহায্যে আপনার কাজ সম্পন্ন হবে। আপনার সঙ্গীর পাশে  দাঁড়ানো আপনার মনোবল বাড়িয়ে তুলবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement