Advertisement

Weekly Horoscope: ফেব্রুয়ারির শেষ সপ্তাহে উন্নতির সুযোগ ৫ রাশির, জীবনে আসছে নতুন সুযোগ

Weekly Lucky Zodiacs ( 26 Feb to 3 March 2024): নতুন সপ্তাহটি এই ৫ টি রাশির জন্য খুব ভাগ্যবান হবে, এই ৫টি রাশির ভাগ্য উজ্জ্বল হবে। সাপ্তাহিক ভাগ্যবান রাশিগুলি সম্পর্কে জেনে নিন।

নতুন সপ্তাহে ভাগ্যের সঙ্গ পাচ্ছে ৫ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Feb 2024,
  • अपडेटेड 8:45 AM IST

Saptahik Rashifal 2024: এই সপ্তাহে, কিছু রাশির জাতকের পরিকল্পিত কাজ সময়মতো সম্পন্ন হবে এবং তাদের দ্বারা করা প্রচেষ্টা প্রত্যাশার চেয়ে বেশি ফল দেবে। কর্মক্ষেত্রে সামঞ্জস্য থাকবে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে এবং আপনি কিছু বিশেষ কাজের জন্য সম্মানিতও হতে পারেন, জেনে নিন চলতি সপ্তাহের  ৫ ভাগ্যবান রাশি সম্পর্কে-

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি ইতিবাচক হবে। এই সপ্তাহে আপনার সঙ্গে  চমৎকার এবং ক্ষমতাশালী কারো সঙ্গে  সাক্ষাত হতে পারে। এই সপ্তাহে আপনি ব্যবসা সংক্রান্ত কাজের জন্য ভ্রমণ করতে পারেন, যার ফল শুভ হবে। এই সপ্তাহে আপনি একটি বড় প্রকল্প পেতে পারেন। বিবাহিত জীবনে, আপনি আপনার সঙ্গীর সঙ্গে ভাল সময় কাটাবেন।

সিংহ রাশি (Leo)
আসন্ন সপ্তাহটি সিংহ রাশির জাতকদের জন্য ভালো যাচ্ছে। এই সপ্তাহটি আপনার জন্য সাফল্য বয়ে আনবে। আপনি একটি বড় বিনিয়োগ থেকে  অর্থ যোগ হতে পারে। এই সপ্তাহে আপনি বিলাসবহুল জিনিসপত্রে আপনার অর্থ ব্যয় করতে পারেন। আপনি যদি আপনার ভালবাসা প্রকাশ করতে চান তবে আপনাকে সঠিক সময়ের জন্য অপেক্ষা করতে হবে।

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি সৌভাগ্যের প্রমাণিত হবে। ভ্রমণের সময়, আপনি কিছু দুর্দান্ত লোকের সঙ্গে  দেখা করবেন যারা  ভবিষ্যতে আপনাকে সাহায্য করবে। এই সপ্তাহে আপনি আপনার ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করতে পারেন। আপনি আপনার প্রেমিক সঙ্গীর কাছ থেকে একটি সারপ্রাইজ উপহার পেতে পারেন। পরিবার নিয়ে যেকোনো ধর্মীয় স্থানে যেতে পারেন।

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতকদের জন্য, আসন্ন সপ্তাহটি আপনার জন্য সৌভাগ্য নিয়ে আসবে। এই সপ্তাহে, সুযোগগুলি নিজে থেকে আপনার কাছে আসবে। আপনার বস আপনার কাজ পছন্দ করবেন। অফিসে কোনও কাজ ফেলে রাখবেন না। বিদেশ যাওয়ার পরিকল্পনা করতে পারেন। ব্যবসায় কাঙ্খিত লাভ পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সমন্বয় থাকবে।

Advertisement

মকর রাশি (Capricorn)
মকর রাশির জাতক জাতিকাদের জন্য নতুন সপ্তাহটি ভালো যাবে। এই সপ্তাহে আপনার অমীমাংসিত কাজ শেষ হবে। আপনি ঝামেলা থেকে মুক্ত হবেন। আপনার স্বাস্থ্য আগের থেকে ভালো হবে। আপনার স্বপ্ন পূরণ হবে এবং আপনি মানুষের সঙ্গে  আরও ভাল সমন্বয়ে কাজ করতে সক্ষম হবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement